আবারও শেষ মুহূর্তে বেনজেমার গোলে রিয়ালের জয়
খেলা

আবারও শেষ মুহূর্তে বেনজেমার গোলে রিয়ালের জয়

লা লিগায় অবিশ্বাস্যভাবে ঘুরে দাঁড়িয়েছে বার্সেলোনা। অবস্থা এমন দাঁড়িয়েছে যে, যেই দলটি দুই মাস আগেও বলেছিল শেষ চারে থাকার জন্য তারা সর্বোচ্চ চেষ্টা করবে এবং এটাই তাদের লক্ষ্য। সেই দলটিই এখন লিগ টেবিলের দুইয়ে থেকে শিরোপা জেতারও স্বপ্ন দেখছে। অবশ্য সেটা তখনই সম্ভব, যদি শীর্ষে থাকা রিয়াল মাদ্রিদ পয়েন্ট হারায়। কিন্তু মনে হয় না বার্সাকে সেই সুযোগ দেবে রিয়াল।

দলটা রিয়াল মাদ্রিদ বলে এটাও ভালোভাবে জানেন বার্সা কোচ জাভি হার্নান্দেজ। আর রিয়ালও সেটি আবারও প্রমাণ করলো। তারা এমন একটি দল, যারা খুব একটা ভুল করে না। খেলা শেষ হওয়ার আগ পর্যন্ত কেউ বলতে পারবে না যে তারা ম্যাচটি হারতে যাচ্ছে। এই যেমন গতরাতে সেভিয়ার বিপক্ষে তাদেরই মাঠে প্রথমার্ধে দুই গোলে পিছিয়ে থেকেও শেষ পর্যন্ত ৩-২ গোলের জয় নিয়ে মাঠ ছেড়েছে কার্লো আনচেলোত্তির দল। এর আগে চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর দ্বিতীয় লেগে পিএসজি এবং কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় লেগে চেলসির বিপক্ষে পিছিয়ে পরেও অবিশ্বাস্যভাবে ঘুরে দাঁড়ায় তারা।



গতরাতে র‍্যামন সানচেজ স্টেডিয়ামে ম্যাচের ২১ মিনিটেই গোল খেয়ে বসে রিয়াল মাদ্রিদ। নিজেদের বক্সে প্রতিপক্ষ মিডফিল্ডার পাপু গোমেজকে ফাউল করেন লুকা মদরিচ। এতে রেফারি ফ্রি-কিক দেন। সেটিতে গোল আদায় করে নেন ইভান রাকিতিচ। এর চার মিনিট পর হেসুস করোনার বাড়িয়ে দেওয়া বলে সেভিয়ার লিড ২-০ করেন এরিক লামেলা।

বিরতির পর যেন ঘুম ভাঙে রিয়ালের। গোলের জন্য মরিয়া হয়ে উঠে। বারবার সেভিয়ার গোল বক্সে ঢুকছিল দলটির ফরোয়ার্ডরা। ৫০ মিনিটেই গোলের দেখা পেয়ে যায় তারা। দানি কারভাহালের পাস থেকে গোল করে ব্যবধান কমান বদলি নামা রদ্রিগো। ৮২ মিনিটে দলকে সমতায় ফেরান নাচো ফার্নান্দেজ। আর যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে আবারও রিয়ালের জয়সূচক গোলটি করেন দুর্দান্ত ফর্মে থাকা করিম বেনজেমা।

এ জয়ের ফলে ৩২ ম্যাচে ৭৫ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান আরও পাকাপোক্ত করলো রিয়াল। সমান ম্যাচে ৬০ পয়েন্ট নিয়ে তিনে সেভিয়া। আর দুইয়ে থাকা বার্সেলোনার ৩০ ম্যাচে ৬০ পয়েন্ট।

Source link

Related posts

ইয়াঙ্কিজদের সাথে 13টি খেলায় অ্যারন বিচারক তার সপ্তম হোমারের জন্য অগভীর হন

News Desk

ক্যালাইস ক্যাম্পবেল ডলফিনদের জন্য বিশাল পদক্ষেপে মিয়ামিতে ফিরে আসেন

News Desk

বিসিবি ছাড়ার ইঙ্গিত দিলেন পাপন

News Desk

Leave a Comment