আমরা পুনরায় নির্ধারিত মাইক টাইসন-জেক পল লড়াইয়ের জন্য সাশ্রয়ী মূল্যের টিকিট খুঁজে পেয়েছি
খেলা

আমরা পুনরায় নির্ধারিত মাইক টাইসন-জেক পল লড়াইয়ের জন্য সাশ্রয়ী মূল্যের টিকিট খুঁজে পেয়েছি

Vivid Seats হল The New York Post-এর অফিসিয়াল টিকিট পার্টনার। আমরা এই অংশীদারিত্ব থেকে এই বিষয়বস্তু শেয়ার করার বিনিময়ে এবং/অথবা যখন আপনি একটি ক্রয় করেন তখন রাজস্ব পেতে পারি।

চলুন গজগজ করার জন্য প্রস্তুত হই…পরে।

মাইক টাইসন এবং জ্যাক পল 20 জুলাই টাইসনের চিকিৎসা সংক্রান্ত সমস্যার কারণে তাদের হাই-প্রোফাইল লড়াইয়ের সময়সূচী পুনর্নির্ধারণ করেছেন। এখন, অসম্ভাব্য জুটি শুক্রবার, 15 নভেম্বর আর্লিংটনে রিং থেকে বেরিয়ে আসবে, টেক্সাসের AT&T স্টেডিয়াম যা ডালাস কাউবয়দের বাড়ি হিসাবে পরিচিত।

“নতুন তারিখ, কিন্তু অন্য সবকিছু একই থাকে,” পল, 27, ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। “পৃথিবীর সবচেয়ে খারাপ মানুষ বনাম বক্সিংয়ে সবচেয়ে বড় স্পয়লার 6 প্রজন্মের এই লড়াইয়ে অংশীদারিত্ব রয়েছে।”

টাইসন একটি বিবৃতিতে বলেছিলেন: “যদিও আমাদের লড়াই স্থগিত করতে হয়েছিল, আমি শীঘ্রই প্রশিক্ষণ আবার শুরু করব।” “যদিও আমাদের একটি নতুন তারিখ আছে, জেক পল ছিটকে গেলেও ফলাফল একই হবে।”

এই চোখ ধাঁধানো লড়াই ছাড়াও – এটি হবে 58 বছর বয়সী টাইসনের 19 বছরের মধ্যে প্রথম লড়াই এবং পেশাদার বক্সিংয়ের ইতিহাসে প্রতিযোগীদের মধ্যে বয়সের ব্যবধান সবচেয়ে বেশি – কেটি টেলর এবং আমান্ডা সেরানো সহ-যুদ্ধের জন্য নির্ধারিত রয়েছে . টেলর বর্তমানে যে সুপার লাইটওয়েট খেতাবের জন্য দু’জন পুনরায় ম্যাচে মুখোমুখি হবে তা হল মূল ঘটনা।

“জুলিও সিজার শ্যাভেজ জুনিয়রের বিরুদ্ধে MMA যোদ্ধা ড্যারেন টিলের পেশাদার বক্সিং আত্মপ্রকাশ বা ক্রমবর্ধমান লাইটওয়েট সম্ভাবনার অ্যাশটন “H2O” সেলফ এবং ফ্লয়েড “কিড অস্টিন” স্কোফিল্ড কার্ডে থাকবে কিনা সে সম্পর্কে কোনও আপডেট নেই,” ESPN রিপোর্ট করেছে৷

লাইভ সব উন্মাদনার সাক্ষী হতে চান?

এখন পর্যন্ত, টাইসন বলের লড়াইয়ের টিকিট মোটামুটি সাশ্রয়ী মূল্যের।

প্রেস টাইমে, আমরা ভিভিড সিটগুলিতে ফি দেওয়ার আগে কিছু আসনের দাম $82-এর মতো উচ্চ হতে দেখেছি।

মার্চ মাসে যখন প্রথম ঘোষণা করা হয়েছিল তখন নিউ ইয়র্ক পোস্ট প্রথম লড়াইয়ের প্রতিবেদন করেছিল তখন ফি এর আগে মূল্য $211 এ শুরু হয়েছিল তা বিবেচনা করা খারাপ নয়।

ক্রয় বোতামে আঘাত করার আগে আরো বিস্তারিত খুঁজছেন?

নীচে AT&T স্টেডিয়ামে প্রচারের সবচেয়ে মূল্যবান টাইসন-পল লড়াই সম্পর্কে আপনার যা জানা দরকার এবং আরও অনেক কিছু আমরা পেয়েছি।

উপরে উল্লিখিত সমস্ত দাম ওঠানামা সাপেক্ষে.

মাইক টাইসন বনাম জেক পল টিকিট

AT&T স্টেডিয়ামের বিভাগ অনুসারে টিকিটের সেরা মূল্যের সম্পূর্ণ বিবরণ এখানে পাওয়া যাবে:

AT&T স্টেডিয়াম বিভাগের টিকিটের মূল্য
প্রারম্ভিক টিকিটের দাম থেকে শুরু
মার্চ মাসে ৭৪০০ লেভেলে

(দ্রষ্টব্য: উপরের সমস্ত মূল্য প্রকাশের সময় নিউ ইয়র্ক পোস্ট দ্বারা নিশ্চিত করা হয়েছে। সমস্ত দাম মার্কিন ডলারে, ওঠানামা সাপেক্ষে এবং চেকআউটের সময় অতিরিক্ত ফি অন্তর্ভুক্ত করে।)

Vivid Seats হল সেকেন্ডারি মার্কেটে টিকিট বুক করার জন্য একটি অনুমোদিত প্ল্যাটফর্ম, এবং চাহিদার উপর নির্ভর করে দাম অভিহিত মূল্যের চেয়ে বেশি বা কম হতে পারে।

তারা একটি 100% ক্রেতা গ্যারান্টি অফার করে যা বলে যে আপনার লেনদেন নিরাপদ এবং নিরাপদ হবে এবং ইভেন্টের আগে আপনার টিকিট বিতরণ করা হবে।

মাইক টাইসন বনাম জ্যাক পল কীভাবে দেখবেন

ইভেন্টটি Netflix-এ স্ট্রিম করার জন্য নির্ধারিত হয়েছে এটিকে বিরল লড়াই করে যা পে পার ভিউতে সম্প্রচার করা হবে না।

এটা হবে টাইসন বনাম পল হল Netflix দ্বারা সম্প্রচারিত তৃতীয় লাইভ ইভেন্ট। প্রথম দুটি রেস ছিল একটি ফর্মুলা 1 রেস যাতে তাদের “ড্রাইভ টু সারভাইভ” সিরিজ এবং “দ্য নেটফ্লিক্স কাপ”, যেটি ছিল একটি ম্যাচ-ভিত্তিক গলফ টুর্নামেন্টের ড্রাইভাররা।

মাইক টাইসন বনাম জেক পল লড়াই সম্পর্কে

লড়াইয়ের আগে, 57 বছর বয়সী টাইসন সম্প্রতি 2020 সালের নভেম্বরে রয় জোন্স জুনিয়রের মুখোমুখি হয়েছিল।

তার শেষ পেশাদার লড়াই ছিল 2005 সালে।

পলের জন্য, তিনি UFC তারকা Nate Diaz, Anderson Silva এবং Tyron Woodley কে বড়-অর্থের প্রধান ইভেন্টে পরাজিত করেছেন।

মাইক টাইসন পলকে তার বড় বিরতি দিয়েছিলেন যখন তিনি 2020 সালের নভেম্বরে টাইসনের পূর্বোক্ত প্রদর্শনী বক্সিং ম্যাচের আন্ডারকার্ডে প্রাক্তন NBA খেলোয়াড় Nate রবিনসনকে ছিটকে দেন।

2024 সালে বিশাল পার্টি

যদিও এই লড়াইটি বছরের ইভেন্ট হতে পারে, অদূর ভবিষ্যতে বেশ কয়েকটি বিশাল শোও অনুষ্ঠিত হবে।

এখানে আমাদের পছন্দের মাত্র পাঁচটি রয়েছে যা আপনি আগামী কয়েক মাসে মিস করতে চাইবেন না।

• মেটালিকা

• জ্যাক ব্রায়ান

• ঘূর্ণায়মান পাথর

• চাইল্ড গাম্বিনো

• বব ডিলান এবং রবার্ট প্ল্যান্টের সাথে উইলি নেলসন

আর কে আছে পথে? আমাদের 2024 সালের 50টি সবচেয়ে বড় কনসার্ট ট্যুরের তালিকাটি খুঁজে বের করার জন্য এখানে দেখুন।

এই নিবন্ধটি ম্যাট লেভি লিখেছেন, নিউ ইয়র্ক পোস্টের লাইভ ইভেন্ট রিপোর্টার। লেভি আপনার পছন্দের মিউজিক্যাল এবং কৌতুক শিল্পীদের জন্য সাম্প্রতিক সফরের ঘোষণা, ব্রডওয়ে খোলা, খেলাধুলা ইভেন্ট এবং আরও লাইভ শো সম্পর্কে আপ টু ডেট থাকে — এবং অনলাইনে দুর্দান্ত টিকিটের মূল্য খুঁজে পায়। 2022 সালে The Post-এ শুরু করার পর থেকে, Levy Bruce Springsteen-এর পর্যালোচনা করেছেন এবং SNL খ্যাতির মেলিসা ভিলাসেনর-এর সাক্ষাৎকার নিয়েছেন, কয়েকজনের নাম। অনুগ্রহ করে মনে রাখবেন যে অফারগুলির মেয়াদ শেষ হতে পারে এবং সমস্ত মূল্য পরিবর্তন সাপেক্ষে।

Source link

Related posts

PGA ট্যুর সৌদি আরবের পাবলিক ইনভেস্টমেন্ট ফান্ড LIV গল্ফের জন্য অর্থ প্রদানের সাথে “অগ্রগতির” ইঙ্গিত দেয়

News Desk

বর্ষসেরা ওয়ানডে দলের ক্যাপ পেলেন মিরাজ

News Desk

অ্যাডাম ফক্সের ইনজুরি যা রেঞ্জার্সের পোস্ট-সিজন ডিফেন্সকে লাইনচ্যুত করেছিল

News Desk

Leave a Comment