আরবান মেয়ার এবং ড্রেমন্ড গ্রিন খেলাধুলার সম্প্রচার কতটা দূরে যেতে পারে তার প্রধান উদাহরণ
খেলা

আরবান মেয়ার এবং ড্রেমন্ড গ্রিন খেলাধুলার সম্প্রচার কতটা দূরে যেতে পারে তার প্রধান উদাহরণ

হায় আল্লাহ, বসন্ত কলেজ ফুটবল এখন বিকেলের টিভিতে। আর ফাইনালের মাঝখানে স্ম্যাক! এই বিজ্ঞানী ক্রীড়াবিদরা কিভাবে সবকিছু পরিচালনা করেন!?

এখন যেহেতু বড় শহরের অপরাধীদের জন্য জামিনের আর প্রয়োজন নেই, আমি রবিন হুডকে আর্থিক এবং নৈতিকভাবে দেউলিয়া ঘোষণা করার আগে তার নতুন চেতনায় আমার চিহ্ন রেখে যাওয়ার জন্য আমি যতগুলি ভাঙা এবং প্রবেশ করব।

প্রথম স্টপ: ফক্স স্পোর্টসের কলেজ ফুটবল স্টুডিও শো। আমি সেই অঞ্চলে প্রবেশ করব যেখানে স্কেচ লেখা হয় এবং তারপর প্রকাশিত হয়, তারপরে জাতীয় দর্শকদের কাছে এমন কিছু তথ্য উপস্থাপন করব যা নিয়মিত প্যানেলিস্ট আরবান মেয়ারের বক্তৃতায় টেলিভিশনে কখনও দেখা যায়নি। এটি পড়বে:

2008 সালের জাতীয় চ্যাম্পিয়ন ফ্লোরিডা গেটরসের প্রধান কোচ। নিউইয়র্ক টাইমসের মতে, এই দল থেকে ৪১ জন খেলোয়াড়- ৪১! – তাদের গ্রেপ্তার করা হয়েছিল, কারণ এটিই মায়ারের সফল হতে এবং তারপরে আরও লক্ষ লক্ষ টাকা দিয়েছিল।

ওহিও স্টেটে আরবান মেয়ারের কোচিং মেয়াদে বেশ কয়েকজন খেলোয়াড়কে গ্রেপ্তার করা হয়েছিল। এপি

তারপরে তিনি ওহাইও স্টেটের কোচের দায়িত্বে যান, যেখানে অন্তত আটজন খেলোয়াড়কে গ্রেপ্তার করা হয়েছিল, এবং মেয়ার তার বন্ধুকে সহকারী কোচ হিসাবে বরখাস্ত করেননি যদিও তিনি জানতেন যে লোকটি তার স্ত্রীকে শারীরিকভাবে লাঞ্ছিত করেছে – অন্তত কয়েক সপ্তাহ পর্যন্ত নয়। অভিযোগ প্রকাশ্যে আসার পর স্কুলের চাপে এবং স্ত্রীর নিষেধাজ্ঞার আদেশ পাওয়ার পর।

“এটা কোন ব্যাপারই না,” তিনি লেখেন, “শীঘ্রই আমরা এখানে ফক্সে অন্য টিভি নেটওয়ার্কের আগে তাকে ভাড়া করার জন্য তার দরজায় কড়া নাড়ছিলাম।”

এবং শুধুমাত্র মজা করার জন্য, আমি এই বলে শেষ করি, “মেয়ার যখন ওহিও স্টেট ইউনিভার্সিটি ছেড়েছিলেন তখন তিনি ‘লিডারশিপ অ্যান্ড ক্যারেক্টার’ নামে একটি কোর্স পড়াচ্ছিলেন।”

তারপরে আমি শেষ করি “এবং সেটি ছিল যখন বিভাগ I ফুটবলের এখনও নিয়ম ছিল যেগুলিকে উপেক্ষা করতে হবে বা এড়িয়ে যেতে হবে৷ আর কোনও নিয়ম নেই৷ আপনি যা পছন্দ করেন তা করুন তবে খেলোয়াড়দের নিয়োগের জন্য প্রচুর নগদ প্যাক করুন – যদিও তা শুধুমাত্র কয়েকের জন্যই হয়৷ গেম রেজিস্ট্রেশনের জন্য স্পষ্টভাবে ইংরেজি পড়তে, লিখতে এবং কথা বলার ক্ষমতা কঠোরভাবে ঐচ্ছিক, যদি ঘটনাগত না হয়।

আমরা যদি মেয়ারের মতো কোটিপতি কলেজ নেতাদের ক্রেডিট না করি, সেইসাথে টেলিভিশন – যা কলেজ ক্রীড়ার সামগ্রিক দুর্নীতির জন্য অধিকার, জঘন্য নিয়োগ এবং মূর্খ কোচিং সম্প্রচারকদের জন্য বিলিয়ন বিলিয়ন ডলার প্রদান করে -কে কৃতিত্ব না দিই।

হাওয়ার্ড কোসেল যেমন 88 বছর বয়সে “পাপা বিয়ার” জর্জ হ্যালাসের মৃত্যুর বিষয়ে বলেছিলেন, “এটি অনিবার্য ছিল।”

এবং আমি আমার লাইভ টিভি স্কেচগুলি দিয়ে শেষ করি, “ওহ হ্যাঁ, ক্রীড়া অনুরাগীরা, কলেজ ফুটবল, পুরুষদের বাস্কেটবল এবং এখন মহিলাদের – (যখন বকবক না করে ‘কলেজ’ শব্দটি লেখার চেষ্টা করছি) – শীঘ্রই লোভ, দুর্নীতির ভারে ভেঙে পড়বে। আর্থিক ধ্বংস!

আমেরিকান এয়ারলাইন্স সেন্টারে 2024 এনবিএ প্লেঅফের ওয়েস্টার্ন কনফারেন্স ফাইনালের গেম 3 চলাকালীন চার্লস বার্কলি (বাম) এবং ড্রাইমন্ড গ্রিন (ডান) ডালাস ম্যাভেরিক্স এবং মিনেসোটা টিম্বারওলভসের মধ্যে হাফটাইম দেখছেন। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

তারপরে আমি টিএনটি-এর এনবিএ স্টুডিওতে যাওয়ার জন্য একটি অপেক্ষায় থাকা গাড়িতে চড়ে যেখানে আমি টিএনটি-এর প্লে অফ টেলিকাস্টগুলির একটির সময় এর গ্রাফিক্স রিগ নিয়ন্ত্রণ করি৷ এবং যখন বিশেষ কোয়ালিফায়ার ড্রেমন্ড গ্রিন কথা বলেছিল, আমি এইরকম কিছু বলতে যাচ্ছিলাম:

“গ্রিনকে তার এনবিএ ক্যারিয়ারে বারবার এবং প্রায়ই হিংসাত্মক অসদাচরণের জন্য প্রায় $1 মিলিয়ন জরিমানা করা হয়েছিল তাকে 21টি গেম থেকে বের করে দেওয়া হয়েছিল।

“সেও একজন প্রথম দলের খেলোয়াড়। গত ২৭শে মার্চ, গ্রিনস ওয়ারিয়র্স প্লে অফে থাকতে চায়, তাকে তার দ্বিতীয় টেকনিক্যালের জন্য বিদায় করা হয়েছিল – খেলার চার মিনিট!”

সবচেয়ে গুরুত্বপূর্ণ ক্রীড়া খবর অনুসরণ করুন

সবচেয়ে বড় গল্প পেতে প্রধান লাইনআপের জন্য সাইন আপ করুন।

আপনার নিবন্ধনের জন্য আপনাকে ধন্যবাদ

“তিনি একজন অশ্লীল এবং হাস্যকর ব্যক্তি, আপনি জানেন, যিনি ইএসপিএন-এর কেন্ড্রিক পারকিনসকে ‘র্যাকুন’ বলেছেন।

“এ কারণেই আমরা এখানে এনবিএ অংশীদার টিএনটি-তে সবুজকে বেছে নিয়েছি এই প্লেঅফ জুড়ে দেখা এবং শোনার জন্য!

“তিনি এমন একজন উপলব্ধ খেলোয়াড় যিনি এনবিএ, এর খেলোয়াড়দের, ব্যবস্থাপনা, মালিকানা এবং ভক্তদের প্রতি TNT-এর মহান সম্মানের সবচেয়ে ভালো প্রতিনিধিত্ব করেন। Draymond Green হল, আমাদের সর্বোচ্চ মান অনুযায়ী, আপনার উপস্থিতি, TNT দর্শকরা আগের চেয়ে অনেক বেশি প্রাপ্য!”

অনেকটা এনএফএল এবং ইউনিভার্সিটি অফ মিয়ামি “দারুণ” ওয়ারেন স্যাপের মতো, যাকে এনএফএল নেটওয়ার্ক ড্র করা সত্ত্বেও – বা এর কারণে – একটি অশ্লীল, হিংসাত্মক বিদ্বেষে ভরা একটি জীবনবৃত্তান্ত যা সবুজকে হিংসার সাথে সবুজ করে তুলবে৷

Sapp — যাকে সম্প্রতি কলোরাডোতে একজন সহকারী ফুটবল কোচ হিসেবে নিয়োগ করা হয়েছিল ঈশ্বরের এজেন্ট এবং চার্টার স্কুল জালিয়াতি ডিওন স্যান্ডার্সের নির্দেশে যুবকদের পরামর্শ দেওয়ার জন্য — শেষ পর্যন্ত এনএফএল নেটওয়ার্ক দ্বারা তাকে নিয়োগ করা হয়েছিল যখন তাকে “বিবাদের পরে একটি ফিনিক্স হোটেলে গ্রেপ্তার করা হয়েছিল৷ ” এটা শারীরিক পরিণত. রিপোর্ট অনুসারে, এসকর্ট হিসাবে চিহ্নিত দুই মহিলার সাথে নগদ অর্থ প্রদান নিয়ে Sapp-এর বিরোধ ছিল। তার বিরুদ্ধে একটি পতিতাবৃত্তি এবং দুটি হামলার অভিযোগে মামলা করা হয়েছে।

প্রাক্তন এনএফএল খেলোয়াড় ওয়ারেন স্যাপ ভার্জিনিয়ার অ্যাশবার্নে 9 আগস্ট, 2022-এ ওয়াশিংটন কমান্ডারের এনএফএল ফুটবল প্রশিক্ষণ কেন্দ্রে অনুশীলনের সময় মাঠে হাঁটছেন। এপি

তার হয়তো অর্থের অভাব ছিল যা আগে নিজের উপর অসাধারনভাবে ব্যয় করেছে, কিন্তু সন্তানের সহায়তা দিতে ব্যর্থ হয়েছে। NFL নেটওয়ার্ক কি সর্বশেষ জানা ছিল? অসম্ভব পরিবর্তে, তিনি ঠিক সেই ধরনের মানুষ ছিলেন যা তিনি চেয়েছিলেন!

টিএনটি থেকে, নেটওয়ার্কের স্ট্যানলি কাপ স্টুডিও শো চলাকালীন পিকে সুব্বানের সুর ধরার জন্য আমি সময়মত ইএসপিএন-এ যোগ দিয়েছিলাম। আমি একটি লাইভ দর্শকদের জন্য লিখতে ESPN এর গ্রাফিক্স মেশিনকে কমান্ড করব:

সুব্বান আধুনিক এনএইচএল ইতিহাসের সবচেয়ে নোংরা খেলোয়াড়দের মধ্যে পরিচিত ছিলেন তার “বড় পা” দিয়ে – বিরোধীদের পায়ের পিছনে, বিশেষ করে তাদের গোড়ালির পিছনে যাওয়া – ঘন ঘন আঘাত এবং জরিমানা করে।

“সাববান, একজন অত্যন্ত স্ব-গুরুত্বপূর্ণ সতীর্থ, এই প্লে অফের সময় ‘নোংরা খেলার’ জন্য খেলোয়াড়দের অন্তত দুবার তিরস্কার করেছেন।”

তারপর আমি ইএসপিএন-এর লাফটার-ট্র্যাকিং মেশিন এবং প্লে টিপুন এমন ঘরে ঢুকে পড়ি।

কিন্তু বুদ্ধিমান ক্রীড়া অনুরাগীরা দীর্ঘদিন ধরেই জানেন যে তারা টেলিভিশন থেকে সবচেয়ে অযোগ্য লোকেদের থেকে ভালো আশা করতে পারেন না।

কেন? তুমি আমাকে বলো.

ওলসনের এমি জয়ের কোনো মানে নেই

গ্রেগ ওলসেন — গত দুই মৌসুমে ফক্সের প্রধান এনএফএল বিশ্লেষক, যদিও তিন ঘণ্টার টেলিকাস্ট জুড়ে কথা বলা বন্ধ করতে না পারার জন্য ব্যাপকভাবে অজনপ্রিয় — সম্প্রতি শীর্ষ লাইভ ইভেন্ট বিশ্লেষকের জন্য তার দ্বিতীয় স্পোর্টস এমি অ্যাওয়ার্ড জিতেছেন।

গ্রেগ ওলসেন ফক্সে তার কাজের জন্য আরেকটি স্পোর্টস এমি জিতেছেন। এপি

কিন্তু আমি অনেক আগেই শিখেছি স্পোর্টস এমিসকে খুব বেশি গুরুত্ব সহকারে না নিতে যখন Ch. 7 জোকার এবং প্রায়শই শেষ স্পোর্টসকাস্টার/ওয়েদারম্যান স্পেন্সার ক্রিশ্চিয়ানকে পরাজিত করেন। সেরা স্থানীয় ক্রীড়া সম্প্রচারকারীর জন্য 4 মার্ভ আলবার্ট।

পাঠক এবং রেডিও হোস্ট জুডি ডেভিস: “আমি এনবিএ প্লেঅফের সময় ডমিনোর নিউ ইয়র্ক-স্টাইলের পিজ্জার বিজ্ঞাপনটি পছন্দ করি — যেটি দেখায় যে কিছু উটাহ তাদের র্যাঞ্চ ড্রেসিংয়ে তাদের টুকরো ডুবিয়ে দিচ্ছে৷

“আপনি জানেন, নিউ ইয়র্কবাসীর মতো।”

গো ফর্ম: বব উইসচুসেন স্ট্যানলি কাপ প্লেঅফ জুড়ে ESPN-এর প্লে-বাই-প্লে লোক হিসাবে একটি শক্ত, ধারাবাহিক, বিশ্বাসযোগ্য উপস্থিতি ছিলেন। স্থির, উপরে কিছুই না, এটা ঠিক ছিল.

কিন্তু জেটসের রেডিও ভয়েস হিসাবে, তিনি আপনার গড় হোমারের চেয়ে অনেক বেশি চিৎকার, বিরক্ত পাগল পাগল হিসাবে শোনার জন্য বেছে নেন। উড়োজাহাজ প্রথমে পড়ে যাওয়ার ফলে তাৎক্ষণিক হিস্টিরিয়া এবং গাড়িচালকদের জন্য আকস্মিক ভয় দেখা দেয়।

নাকি গেটস রেডিওর শ্রোতারা একটি করুণাময় কলের যোগ্য নয়?

ইয়াঙ্কিরা কেবল একটি দল নয় যা খসড়া দ্বারা পরিপূর্ণ হয়েছিল

ধন্যবাদ রব, ইটস ফ্রাইডে: যদিও শুক্রবার রাতের ইয়াঙ্কিজ গেমগুলি প্রায়ই দর্শকদের কাছে হারিয়ে যায় যে পেওয়াল হ্যাক করতে অনিচ্ছুক বা অক্ষম, রেড সক্স অ্যাপল+-এ দুটি সাম্প্রতিক শুক্রবারের রাতের গেমগুলিও এই মাসের শেষে একচেটিয়াভাবে স্ট্রিমিং করে .

Red Sox সম্প্রতি Apple TV+ এ প্রিমিয়ার হয়েছে। এপি

টেস্ট সময়: ফ্রেঞ্চ ওপেন এখন রোল্যান্ড গ্যারোসে খেলা হচ্ছে। রোল্যান্ড গ্যারোস কে ছিলেন? তিনি একজন ফরাসি বিশ্বযুদ্ধের ফাইটার পাইলট এবং উদ্ভাবক ছিলেন যতক্ষণ না তার বিমানটি গুলি করে নামানো হয় এবং 1918 সালে তার বয়স 29 বছর বয়সে তাকে হত্যা করা হয়।

পাঠক হাউই সিগেল নোট করেছেন যে টেক্সাস রেঞ্জার্স, হান্না হিউজম্যানের ভূমিকায়, মানসিক দৃঢ়তার কোচ রয়েছে। “এটি আমাকে আশ্চর্যের দিকে নিয়ে যায় যে এমআইটির একটি ওজন কক্ষ আছে কিনা।”

Source link

Related posts

র্যামস স্টেটসন বেনেট নিশ্চিত করেছেন যে নতুন বছরে অনুপস্থিতি মানসিক স্বাস্থ্য সম্পর্কিত ছিল

News Desk

রেঞ্জার্সের পাওয়ার প্লে গেম 4 বনাম প্যান্থারদের মধ্যে ভেঙে যায়

News Desk

দলে ফেরা হলো না লঙ্কান সিনিয়র ক্রিকেটারদের

News Desk

Leave a Comment