আর্সেনাল বনাম বোর্নেমাউথ ভবিষ্যদ্বাণী: শনিবারের জন্য প্রিমিয়ার লিগের মতভেদ, বাছাই এবং সেরা বাজি
খেলা

আর্সেনাল বনাম বোর্নেমাউথ ভবিষ্যদ্বাণী: শনিবারের জন্য প্রিমিয়ার লিগের মতভেদ, বাছাই এবং সেরা বাজি

বাণিজ্যিক বিষয়বস্তু। 21+। অ্যাকশন নেটওয়ার্ক হল দ্য নিউ ইয়র্ক পোস্টের অফিসিয়াল বেটিং পার্টনার, যেটি এই বিষয়বস্তু সম্পাদনা করে।

প্রিমিয়ার লিগের মরসুম শুরু হতে আর মাত্র তিন সপ্তাহ বাকি, এবং শিরোপার দৌড় খুবই শক্ত।

আর্সেনাল সপ্তাহান্তে ম্যানচেস্টার সিটির চেয়ে এক পয়েন্ট এগিয়ে প্রবেশ করবে, তবে নাগরিকদের কাছে গানারদের একটি খেলা রয়েছে।

শনিবার বোর্নেমাউথকে হারানোর জন্য আর্সেনাল ফেভারিট, কিন্তু এই ম্যাচটি সারফেসে দেখানোর চেয়ে কঠিন হতে পারে।

আর্সেনাল (-550) বনাম বোর্নেমাউথ (1/12) ভবিষ্যদ্বাণী।

(শনিবার, সকাল 7:30 ইটি)

এই লাইনে স্পষ্টতই একটি ট্যাক্স জিততে হবে কারণ এই ম্যাচআপটি এই মতবাদের পরামর্শের চেয়ে অনেক বেশি কঠিন হতে চলেছে।

বোর্নমাউথ প্রিমিয়ার লিগের সবচেয়ে বড় ক্লাবের নাম নাও থাকতে পারে, তবে চেরিরা এই মৌসুমে প্রতিযোগিতায় সবচেয়ে চিত্তাকর্ষক দলগুলোর একটি।

রিলিগেশন প্রার্থী হিসাবে চিহ্নিত, চেরিরা নতুন ম্যানেজার অ্যান্ডোনি ইরাওলার অধীনে গেটের বাইরে লড়াই করেছে। কিন্তু ফ্রন্ট অফিস ইরাওলার সাথে ধৈর্যের প্রচার করেছিল এবং এটি একটি বড় উপায়ে প্রতিফলিত হয়েছিল।

বোর্নমাউথ বর্তমানে লীগে দশম স্থানে রয়েছে এবং ইংলিশ প্রিমিয়ার লিগের ইতিহাসে দ্বিতীয়বারের মতো শীর্ষ অর্ধে মৌসুম শেষ করার সুযোগ পেয়েছে।

এটা ভাল প্রাপ্য হবে.

আর্সেনালের মার্টিন ওডেগার্ড 28 এপ্রিল, 2024-এ লন্ডনে টটেনহ্যাম হটস্পার স্টেডিয়ামে টটেনহ্যাম হটস্পার এবং আর্সেনালের মধ্যে প্রিমিয়ার লিগের ম্যাচের পরে আর্সেনাল ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন। Feigenhaus/Getty Images

1 ডিসেম্বর থেকে শুধুমাত্র চারটি দল (ম্যানচেস্টার সিটি, আর্সেনাল, লিভারপুল এবং অ্যাস্টন ভিলা) বোর্নমাউথের চেয়ে বেশি পয়েন্ট সংগ্রহ করেছে এবং শুধুমাত্র সিটি, আর্সেনাল এবং লিভারপুলই সেই সময়ের মধ্যে আরও ভাল গোলের পার্থক্য রয়েছে।

আরও কী যে আর্সেনালের জন্য এটি একটি কঠিন স্টাইলিস্টিক ম্যাচ হতে পারে।

বোর্নমাউথ একটি উত্তেজনাপূর্ণ, উচ্চ-প্রেসিং স্টাইল ফুটবল খেলে যা গানারদের তাদের শেল থেকে বেরিয়ে আসতে এবং বল দ্রুত সরাতে বাধ্য করবে।

গানাররা ম্যাচের সম্পূর্ণ নিয়ন্ত্রণ নিতে এবং পেছন থেকে ধীরে ধীরে গড়ে তুলতে পছন্দ করবে, কিন্তু বোর্নমাউথ, ওয়াপিংগার্স ফলস, নিউ ইয়র্ক, নেটিভ ইউএসএমএনটি মিডফিল্ডার টাইলার অ্যাডামসের নেতৃত্বে, এটি না ঘটতে দেওয়ার জন্য তাদের ক্ষমতায় সবকিছু করবে।

অন্যান্য কম প্রতিভাবান দলগুলির বিপরীতে যারা দখলের বাইরে আরও বিপজ্জনক স্টাইল খেলে, বোর্নেমাউথের রক্ষণাত্মক সংখ্যাগুলি সত্যিই চিত্তাকর্ষক।

চেরিরা পেনাল্টি স্পট থেকে অপ্রত্যাশিত গোলে অষ্টম এবং বড় গোলের সুযোগ ঠেকানোর ক্ষেত্রে ষষ্ঠ স্থানে রয়েছে।

মার্কিন যুক্তরাষ্ট্রে সেরা স্পোর্টস বেটিং সাইট এবং অ্যাপগুলির ভিতরের তালিকা পান৷

শনিবার সকালে বোর্নেমাউথের সাথে লিঙ্ক করা প্রতিটি মূল্য আকর্ষণীয় এবং আমি অবশ্যই সম্পূর্ণ ম্যাচ জেতার সুযোগ পাওয়ার চেষ্টা করব, তবে আমার প্রিয় খেলা হল +850 এর মতভেদ সহ প্রথমার্ধে জেতার জন্য চেরিদের উপর বাজি ধরা।

আর্সেনালের জন্য কিছুটা সময় লাগতে পারে, যাদের শিরোপা জয়ের বাস্তবসম্মত সুযোগ পেতে এই গেমটি জিততে হবে, বোর্নমাউথ যে উন্মত্ত গতিতে খেলবে তার সাথে খাপ খাইয়ে নিতে, এবং এটি চেরিদের প্রথম শীর্ষে যাওয়ার সুযোগ খুলে দিতে পারে। . .

সুপারিশ: বোর্নেমাউথ হাফটাইম লাইন (+800, ফ্যানডুয়েল)।

Source link

Related posts

আমাদের ওয়াশিংটন পোস্টের প্রয়োজন ছিল না যে কিম মুলকি কলেজের খেলাধুলার জন্য খারাপ

News Desk

জাস্টিন ফিল্ডসের নিক ফোলসের সাথে ‘বিষাক্ত’ সম্পর্ক ছিল কারণ অগোছালো বিয়ারের বিবরণ বেরিয়ে আসে

News Desk

ফ্যানাটিক স্পোর্টসবুক বোনাস কোড: যেকোনো খেলায় দৈনিক বাজি সহ $1K পর্যন্ত

News Desk

Leave a Comment