আলাবামা তারকা মার্ক সিয়ার্সের মা মার্চ ম্যাডনেস চ্যাম্পিয়নশিপ খেলার সময় ভাইরাল হয়েছিলেন
খেলা

আলাবামা তারকা মার্ক সিয়ার্সের মা মার্চ ম্যাডনেস চ্যাম্পিয়নশিপ খেলার সময় ভাইরাল হয়েছিলেন

এই বিষয়বস্তু অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

এছাড়াও আপনার অ্যাকাউন্টে নিবন্ধ এবং অন্যান্য প্রিমিয়াম সামগ্রী নির্বাচন করতে বিশেষ অ্যাক্সেস – বিনামূল্যে।

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

আপনার ইমেল প্রবেশ করে এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷ বিষয়বস্তু অ্যাক্সেস করতে, আপনার ইমেল চেক করুন এবং প্রদত্ত নির্দেশাবলী অনুসরণ করুন। সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

শুক্রবার রাতে চার্লসটনের বিরুদ্ধে দলের রাউন্ড অফ 32 খেলা চলাকালীন আলাবামা ক্রিমসন টাইড গার্ড মার্ক সিয়ার্সের মা ছড়িয়ে পড়ে।

ল্যামেকা সিয়ার্স স্পোকেনে, ওয়াশের স্ট্যান্ডে ছিলেন এবং সম্প্রচারে দেখা গেছে যে তিনি যখন ফ্রি থ্রো লাইনে ছিলেন তার ছেলের অনুকরণ করতে। তিনি একটি আলাবামা-থিমযুক্ত মার্চ ম্যাডনেস জ্যাকেটও পরেছিলেন এবং প্রথমার্ধের বেশিরভাগ সময় দাঁড়িয়ে ছিলেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

মার্ক সিয়ার্স, নম্বর 1 আলাবামা ক্রিমসন টাইড, 22 শে মার্চ স্পোকেনে ভেটেরান্স মেমোরিয়াল এরেনায় NCAA পুরুষদের বাস্কেটবল টুর্নামেন্টের প্রথম রাউন্ডের খেলার প্রথমার্ধের সময় রেন স্মিথ, 2 নং চার্লসটন কুগার্সকে পাশ কাটিয়ে ঝুড়িতে যান . 2024 স্পোকেনে, ওয়াশিংটনে। (রবার্ট জনসন/গেটি ইমেজ)

আলাবামার খেলোয়াড়টি খেলার আগে বলেছিলেন যে তার মা ছিলেন ভিড়ের মধ্যে একমাত্র কণ্ঠস্বর যিনি জানতেন কখন তার খেলার উন্নতি করতে হবে।

লামেকা সিয়ার্স ম্যাচের আগে সাংবাদিকদের বলেছিলেন যে তিনি যদি “তার কাছে যা কিছু না দেন, আমি কীভাবে তার কাছে এটি আশা করতে পারি?”

X এ মুহূর্তটি দেখুন

SEC পুরুষদের বাস্কেটবল টুর্নামেন্ট শুরুর আগে Tuscaloosa News দ্বারা তাকে প্রোফাইল করা হয়েছিল এবং ব্যাখ্যা করেছিলেন যে কেন তিনি তার ছেলে সেখানে থাকলে ফ্রি থ্রো লাইনে থাকার ভান করেন।

এলএসইউ-এর কিম মুলকি বলেছেন যে ‘আলোচিত রিপোর্টার’ দ্বিতীয় রাউন্ডের জয়ে দলকে বিভ্রান্ত করেনি: ‘একদম নয়’

মার্ক স্পিয়ার্স তার মুষ্টি পাম্প

মার্ক সিয়ার্স, নং 1 আলাবামা ক্রিমসন টাইড, ওয়াশিংটনের স্পোকেনে 22শে মার্চ, 2024-এ এনসিএএ পুরুষদের বাস্কেটবল টুর্নামেন্টের প্রথম রাউন্ডের সময় চার্লসটন কুগারদের বিরুদ্ধে প্রতিক্রিয়া দেখান। (স্টিভ চেম্বার্স/গেটি ইমেজ)

“আমাদের 100 পয়েন্ট কমে গেলে আমি চিন্তা করি না,” তিনি আউটলেটকে বলেছিলেন। “যদি সে লাইনে থাকে, আমি লাইনে আছি।”

মার্ক সিয়ার্স যোগ করেছেন যে তার মা তাকে যেভাবে সমর্থন করেন এটি একটি “আশীর্বাদ” ছিল।

“এটি একটি আশীর্বাদ কারণ অনেক লোক এই ধরণের পরিস্থিতিতে থাকতে পারে না,” তিনি টাসকালোসা নিউজকে বলেছেন। “প্রতিটি খেলায় আমাকে সমর্থন করার জন্য আমার মায়ের উপস্থিতি এমন একটি জিনিস যার জন্য আমি সর্বদা কৃতজ্ঞ থাকব।”

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

মার্ক সিয়ার্স এবং নেট ওটস

আলাবামা ক্রিমসন টাইড নং 1 গার্ড মার্ক সিয়ার্স 22 মার্চ, 2024-এ ওয়াশিংটনের স্পোকেনে স্পোকেনে ভেটেরানস মেমোরিয়াল অ্যারেনায় 2024 NCAA টুর্নামেন্টের প্রথম রাউন্ডের দ্বিতীয়ার্ধে প্রধান কোচ নেট ওটসের সাথে কথা বলছেন। (কিরবি লি – ইউএসএ টুডে স্পোর্টস)

সিয়ার্স 109-96 জয়ে 30 পয়েন্ট অর্জন করেছে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

আক্রমণাত্মক ও ইতিবাচক ক্রিকেট খেলতে চায় বাংলাদেশ

News Desk

ক্যানেলো আলভারেজ এবং অস্কার দে লা হোয়ার মধ্যে প্রতিদ্বন্দ্বিতা এই সপ্তাহান্তের লড়াইয়ে অনেক প্রয়োজনীয় উত্তেজনা যোগ করেছে

News Desk

বার্সেলোনায় ফেরার সম্ভাবনা নেই মেসির! 

News Desk

Leave a Comment