আলিয়াহ বোস্টন এবং কেলসি মিচেল জ্বর তুলেছেন স্বপ্নের উপর কঠিন লড়াইয়ে জয়ী
খেলা

আলিয়াহ বোস্টন এবং কেলসি মিচেল জ্বর তুলেছেন স্বপ্নের উপর কঠিন লড়াইয়ে জয়ী

আলিয়া বোস্টন এবং কেলসি মিচেলের শক্তিশালী পারফরম্যান্সের পিছনে বৃহস্পতিবার রাতে আটলান্টা ড্রিমকে 91-84-এ পরাজিত করতে ইন্ডিয়ানা ফিভার ধরেছিল।

যদিও এক পর্যায়ে জ্বর 18 পয়েন্ট বেড়ে গিয়েছিল, তবে ড্রিম চতুর্থ কোয়ার্টারে কয়েক রাইন হাওয়ার্ড 3-পয়েন্টারের পিছনে শক্তিশালী ফিরে এসেছিল। আটলান্টা 3:11 বাকি থাকতে 82-81-এ এগিয়ে থাকলেও বাকি পথে মাত্র দুই পয়েন্ট স্কোর করেছিল।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ইন্ডিয়ানা ফিভার ফরোয়ার্ড আলিয়া বোস্টন (7) ইন্ডিয়ানাপোলিসের গেইনব্রিজ ফিল্ডহাউসে খেলা চলাকালীন 13 জুন, 2024-এ আটলান্টা ড্রিম সেন্টার টিনা চার্লসের (31) বিরুদ্ধে একটি লে-আপের জন্য ছুটে আসেন। (গ্রেস হলার্স/ইন্ডিস্টার/ইউএসএ টুডে নেটওয়ার্ক)

বোস্টন, 2023 সালের WNBA রুকি অফ দ্য ইয়ার, তার সিজনের সেরা খেলা ছিল। তিনি 27 পয়েন্ট এবং 13 রিবাউন্ড নিয়ে খেলাটি শেষ করেছেন। মিচেল 24 পয়েন্ট, দুটি অ্যাসিস্ট, দুটি রিবাউন্ড, দুটি স্টিলস এবং তিনটি থ্রি পয়েন্টার যোগ করেছেন।

ক্যাটলিন ক্লার্ক তার জ্বরের কারণে অস্থির ছিল। তিনি সাত পয়েন্ট নিয়ে শেষ করেছেন এবং মাঠ থেকে 11-এর জন্য 3-তে ছিলেন। তার সাতটি টার্নওভারও ছিল।

হাওয়ার্ড 26 পয়েন্ট নিয়ে আটলান্টাকে নেতৃত্ব দিয়েছেন। তিনি ছয়টি 3-পয়েন্টার তৈরি করেছেন, প্রায় সাতটির সাথে WNBA রেকর্ড বেঁধেছেন। তিনি ক্ষেত্র থেকে সামগ্রিকভাবে 7-15-এ ছিলেন এবং দুটি রিবাউন্ড এবং দুটি চুরি যোগ করেছিলেন।

জ্বরের বিরুদ্ধে রায়ান হাওয়ার্ড

ইন্ডিয়ানাপোলিসের গেইনব্রিজ ফিল্ডহাউসে 13 জুন, 2024-এ ইন্ডিয়ানা ফিভারের বিরুদ্ধে খেলা চলাকালীন আটলান্টা ড্রিমের রায়ান হাওয়ার্ড বলটি ধরেন। (Getty Images এর মাধ্যমে Ron Hoskins/NBAE)

কেইটলিন ক্লার্ক সংস্কৃতি যুদ্ধে তার নাম ব্যবহার করে মানুষ বিরক্ত হয় না: ‘বাস্কেটবল আমার কাজ’

আটলান্টার ফরোয়ার্ড শিয়েন পার্কার টাইউসের খেলায় 18 পয়েন্ট, ছয়টি রিবাউন্ড এবং পাঁচটি অ্যাসিস্ট ছিল।

জ্বর মৌসুমে 4-10-এ চলে গেছে এবং এখন রবিবার দুপুরে ইটি-তে শিকাগো স্কাইয়ের বিপক্ষে একটি বিতর্কিত ম্যাচ দিয়ে তাদের শেষ পাঁচটি গেমের মধ্যে তিনটি জিতেছে।

স্বপ্নের খেলোয়াড় কেইটলিন ক্লার্ককে নিয়ে যায়

ইন্ডিয়ানা ফিভারের কেইটলিন ক্লার্ক ইন্ডিয়ানাপলিসে 13 জুন, 2024-এর দ্বিতীয়ার্ধে আটলান্টা ড্রিমের নিয়া কফির বিরুদ্ধে ঝুড়ি ড্রিবল করছেন। (এমিলি চেন/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

ড্রিম 5-6-এ পড়ে এবং তাদের শেষ পাঁচটির মধ্যে চারটিতে হেরেছে। আটলান্টা রবিবার লস অ্যাঞ্জেলেস স্পার্কস খেলে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

ইয়াঙ্কিজ তারকা এবং নিক্স গ্রেটরা গার্ডেনে পেসারদের বিরুদ্ধে গেম 1-এর জন্য মাঠে নামে

News Desk

পেলের মৃত্যুতে নেইমারের আবেগঘন স্ট্যাটাস

News Desk

WNBA আত্মপ্রকাশের আগে জ্বরের ক্যাটলিন ক্লার্ক: ‘আমি সত্যিই নার্ভাস নই’

News Desk

Leave a Comment