খেলা

ইংল্যান্ড বনাম ভারত ফাইনাল টেস্ট এগিয়ে যাওয়ার প্রত্যাশা বলছেন জস বাটলার

ইংল্যান্ডের সহ-অধিনায়ক জস বাটলার বৃহস্পতিবার বলেছিলেন যে তিনি আশা করেন যে সফরকারী শিবিরে নতুন করে কোভিড -১ case মামলা সত্ত্বেও ভারতের বিপক্ষে পঞ্চম এবং শেষ টেস্ট নির্ধারিত হিসাবে এগিয়ে যাবে। ইংল্যান্ডকে শুক্রবার থেকে শুরু হওয়া চূড়ান্ত টেস্ট জিততে হবে, কিন্তু নতুন উদ্বেগ দেখা দিল যখন ভারতীয় দলের জুনিয়র ফিজিও যোগেশ পরমার ম্যাচের প্রাক্কালে ভাইরাসের জন্য ইতিবাচক পরীক্ষা করলেন, ফলে দলের অনুশীলন সেশন বাতিল করা হল। তাদের প্রধান কোচ রবি শাস্ত্রী এবং বোলিং কোচ ভারত অরুণও সংক্রমণের শিকার হয়েছেন এবং লন্ডনে বিচ্ছিন্ন অবস্থায় রয়েছেন।

বাটলার বলেন, “এই মুহূর্তে আমি খুব বেশি কিছু জানি না, সত্যি বলতে কি, আমরা আশা করছি খেলাটি এগিয়ে যাবে। আমাদের ক্যাম্পে সবকিছু ঠিক আছে। আমরা খেলার জন্য মুখিয়ে আছি।” সর্বশেষ উন্নয়ন সম্পর্কে জিজ্ঞাসা করা হলে মিথস্ক্রিয়া।

বাটলার, যিনি ওভাল টেস্টের সময় পিতৃত্বকালীন ছুটিতে ছিলেন, বলেছিলেন যে তার দল সিরিজের স্কোয়ারের জন্য পুরোপুরি বহিস্কার হয়েছে, যা বর্তমানে ভারত 2-1 ব্যবধানে এগিয়ে আছে।

তিনি বলেন, “এটি একটি অসাধারণ টেস্ট ম্যাচ (ওভালে)। ভারতীয়রা দুর্দান্ত ক্রিকেট খেলেছে। আমরা এই টেস্ট ম্যাচ জিততে চাই এবং সিরিজ সমান করতে চাই। দলের আত্মা অনেক উঁচুতে আছে, এটা আমাদের জন্য একটি জিততে হবে খেলা।” ।

সম্পর্কিত অনুচ্ছেদ

জল্পনা আছে যে ইংল্যান্ডের পেস বোলার জেমস অ্যান্ডারসনকে খেলার জন্য বিশ্রাম দেওয়া হতে পারে কিন্তু বাটলার অন্যথায় ইঙ্গিত দিয়েছেন।

“তিনি সিরিজে অসাধারণভাবে ভাল বোলিং করেছেন। জিমি অবিশ্বাস্যভাবে ফিট। তিনি নিজেকে খুব ভালোভাবে দেখভাল করেছেন। তাকে ঠিক একই রকম দেখাচ্ছে (যেমনটি প্রথম ম্যাচে ছিল) এবং নির্বাচনের জন্য উপলব্ধ,” তিনি বলেছিলেন।

উইকেট সম্পর্কে কথা বলতে গিয়ে বাটলার বলেন, “বেশ ভালো উইকেট, কিছুটা শুকনো দেখাচ্ছে। পরে স্পিন হতে পারে। আমরা ওয়েস্ট ইন্ডিজ এবং পাকিস্তানের বিপক্ষে খেলেছি তাই আমরা কন্ডিশনগুলো ভালোভাবে জানি।”

আগের দিন, ইংল্যান্ড তাদের বিশ্বকাপ দল ঘোষণা করেছিল যা তারকা অলরাউন্ডার বেন স্টোকস ছাড়া থাকবে। বাটলার সহ -অধিনায়ক এবং তিনি বলেছিলেন যে টুর্নামেন্টের জন্য তাদের বেশ ভাল খেলোয়াড় রয়েছে।

“শক্তি এবং গভীরতা আছে। সাদা বল দল অসাধারণ। আমাদের কিছু উজ্জ্বল খেলোয়াড় এবং ম্যাচ-বিজয়ী আছে। আমরা সেই চ্যালেঞ্জের জন্য উচ্ছ্বসিত এবং সর্বোচ্চটা করার চেষ্টা করব।”

এটাও জানা গেছে যে বছরের শেষের দিকে ইংল্যান্ড যখন অ্যাশেজে ভ্রমণ করবে, তখন খেলোয়াড়দের তাদের পরিবারকে সঙ্গে নিয়ে যাওয়ার অনুমতি দেওয়া হবে না। এ বিষয়ে জানতে চাইলে বাটলার বলেন, খেলোয়াড়রা তখনই সিদ্ধান্ত নেবে যখন তাদের আরও স্পষ্টতা থাকবে।

“বর্তমান পরিস্থিতিতে আমরা সিদ্ধান্ত নেওয়ার জন্য আরও তথ্যের জন্য অপেক্ষা করছি। সব ছেলেরা (পরবর্তী) দুই সপ্তাহের মধ্যে আরও স্পষ্টতার জন্য অপেক্ষা করছে,” তিনি বলেছিলেন।

Related posts

বাফুফের মতো বিসিবিও

News Desk

জায়ান্টস আউট হওয়ার পর স্যাকন বার্কলে ঈগলস কিউবি জালেন হার্টসের সাথে কাজ করার সময় নষ্ট করছেন না

News Desk

Jalen Brunson ঐতিহাসিক হবে যদি তিনি নিক্সকে একটি গেম 7 জয়ের দিকে নিয়ে যেতে পারেন

News Desk

Leave a Comment