ইউএফসি 302-এ ডাস্টিন পোয়ারিয়ারের শিরোপা লড়াই ‘হতে পারে’ তার শেষ লড়াই: ‘এটি আমার শট, এবং আমি অন্যটি পাচ্ছি না’
খেলা

ইউএফসি 302-এ ডাস্টিন পোয়ারিয়ারের শিরোপা লড়াই ‘হতে পারে’ তার শেষ লড়াই: ‘এটি আমার শট, এবং আমি অন্যটি পাচ্ছি না’

এই কন্টেন্ট অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

এছাড়াও আপনার অ্যাকাউন্টে নিবন্ধ এবং অন্যান্য প্রিমিয়াম সামগ্রী নির্বাচন করতে বিশেষ অ্যাক্সেস – বিনামূল্যে।

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

আপনার ইমেল প্রবেশ করে এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷ বিষয়বস্তু অ্যাক্সেস করতে, আপনার ইমেল চেক করুন এবং প্রদত্ত নির্দেশাবলী অনুসরণ করুন। সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

ডাস্টিন পোয়ারিয়ার তার আশ্চর্যজনক ইউএফসি ক্যারিয়ারের নয়টিতে রয়েছে। আসলে, খুব শীঘ্রই তিনি ক্লাবে যেতে পারেন।

35 বছর বয়সী ইসলাম মাখাচেভের ইউএফসি লাইটওয়েট চ্যাম্পিয়নশিপের চ্যালেঞ্জার হবেন 1 জুন নিউ জার্সির নেওয়ার্কের প্রুডেনশিয়াল সেন্টারে ইউএফসি 302-এ।

এই তৃতীয়বারের মতো পোয়ারিয়ার একটি অবিসংবাদিত শিরোনামের জন্য লড়াই করেছে। আগের দুটিতেই হেরেছেন তিনি।

খাবিব নুরমাগোমেদভ একইভাবে UFC 242 জিতে যাওয়ার ঠিক দুই বছর পরে, 11 ডিসেম্বর, 2021-এ জমা দেওয়ার মাধ্যমে Poirier UFC 269-এ চার্লস অলিভেইরার কাছে হেরে যান।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

মিয়ামিতে 8 মার্চ, 2024-এ ক্যাসিয়া সেন্টারে UFC 299-এর আনুষ্ঠানিক ওজন-ইন-এর সময় ডাস্টিন পোয়ারিয়ার দাঁড়িপাল্লায় দাঁড়িয়ে আছেন। (গেটি ইমেজের মাধ্যমে ক্রিস উঙ্গার/জোভা এলএলসি)

লাফায়েট, লুইসিয়ানা স্থানীয় জানে যে শেষ পর্যন্ত বেল্ট জেতার এটাই শেষ সুযোগ।

“আমি জানি এটি আমার সুযোগ, এবং আমি আর একটি পাব না,” পোয়ারিয়ার ফক্স নিউজ ডিজিটালের সাথে একটি সাম্প্রতিক সাক্ষাত্কারে বলেছেন।

সেই সময়, পোয়ারিয়ার বলেছিলেন যে তিনি “সম্ভবত সেখানে অবসর নেবেন” যদি তিনি মাখাচেভের বিরুদ্ধে তার সম্ভাব্য চ্যাম্পিয়নশিপ লড়াইয়ে জিতেন। তিনি নিশ্চিত ছিলেন না যে ক্ষতির সাথে কী ঘটবে এবং তিনি এখনও নন।

“আমি খেলা থেকে অবসর নিতে চাই,” পোয়ারিয়ার সেই সময়ে আমাদের বলেছিলেন, “আমি চাই না খেলাটি আমার থেকে অবসর গ্রহণ করুক।”

যাইহোক, এটি হবে তার 40 তম পেশাদার লড়াই, এবং তিনি স্বীকার করেছেন যে এটি তার শেষ “হতে পারে”, সে জিতুক বা হারুক।

“আমি সেখানে কি অনুভব করি তা আমাকে দেখতে হবে,” তিনি বলেছেন।

ঠিক আছে, এমনকি এখন, লড়াইয়ের রাতের প্রায় তিন সপ্তাহ আগে, তিনি বলেছেন যে তিনি “আমার যেখানে থাকা দরকার ঠিক আছে।”

Poirier উদযাপন

মায়ামিতে 9 মার্চ, 2024-এ ক্যাসিয়া সেন্টারে ইউএফসি 299 ইভেন্টের সময় হালকা ওজনের বাউটে ফ্রান্সের বেনোইট সেন্ট ডেনিসকে পরাজিত করার পরে ডাস্টিন পোয়েরিয়ার প্রতিক্রিয়া। (গেটি ইমেজের মাধ্যমে ক্রিস উঙ্গার/জোভা এলএলসি)

ইউএফসি তারকা ডেরিক লুই মনস তার নকআউট জয়ের পর ট্রফিটি মিডিয়ার কাছে ছুড়ে দেন

“আমরা একধরনের পাগলামি পরিশ্রম এবং গুরুতর জিনিসগুলিকে অতিক্রম করেছি। এখন এটি মসৃণ হতে শুরু করেছে, এবং এটি ওজনের উপর ফোকাস করতে শুরু করেছে, এটি নিশ্চিত করে যে আমি লড়াইয়ের সপ্তাহের আগে ভাল অনুভব করছি এবং কাজ শুরু করছি। সিলিন্ডার, প্রচুর প্রতিনিধি, প্রচুর প্রযুক্তিগত প্রশিক্ষণ।

বেনোইট সেন্ট-ডেনিসের বিরুদ্ধে তার UFC 299 লড়াইয়ে পোয়ারিয়ার একজন আন্ডারডগ ছিলেন, কিন্তু ভূমিধস বিজয়ের সাথে এগিয়ে এসেছিলেন। এটি সম্ভবত তার ক্যারিয়ারকে বাড়িয়ে দেবে, কারণ সে তার আগের তিনটি বাউটের মধ্যে দুটি হেরেছে।

এটি একটি সামান্য আত্মবিশ্বাস প্রদান করে, কিন্তু পোয়ারিয়ার এর খুব বেশি প্রয়োজন বলে মনে হয় না।

“আমি কৃতজ্ঞ, ম্যান। পরবর্তী লড়াই যাই হোক না কেন আমি সেই মানসিকতায় থাকার চেষ্টা করি এবং সেরকম জিনিসই হোক না কেন। আমি যতই বড় হয়েছি, বছরের পর বছর ধরে আমার মানসিকতা পরিবর্তিত হয়েছে। আমি জেগে উঠি এবং আমি কৃতজ্ঞ প্রতিদিন, কিন্তু আমি এই বড় লড়াইয়ে আছি।” দিগন্ত, এটি আগুনে আরও জ্বালানী যোগ করে, আমি উত্তেজিত হয়ে জেগে উঠি, আমি এত দিন ধরে লড়াই করছি।

“আমার বয়স 35 বছর, এবং এই তৃতীয়বারের মতো আমি UFC-তে অবিসংবাদিত বিশ্ব শিরোপা জিতেছি। যেমন আমি বলেছিলাম, মানুষ, আমার কৃতজ্ঞতা। আমি যে অবস্থানে আছি এবং সেখানে থাকতে পেরে আমি কৃতজ্ঞ আমার সর্বোত্তম চেষ্টা করুন এবং অধ্যবসায় করুন আমার পথে বারবার আরোহণ করার জন্য।” এই তরুণ ঘাতকদের মাধ্যমে পাহাড়ের চূড়ায় যাওয়ার এবং বাতাসে হাত দেওয়ার এবং হওয়ার সুযোগ রয়েছে। অবিসংবাদিত বিশ্বচ্যাম্পিয়ন, বিশ্বের সেরা, এইটুকুতেই আমি মনোযোগ দিচ্ছি, মানুষ, রাতে আমি সেরা হতে পারি।”

জয়ের পর ডাস্টিন পোয়ারিয়ার

মায়ামিতে 9 মার্চ, 2024-এ ক্যাসিয়া সেন্টারে ইউএফসি 299 ইভেন্টের সময় হালকা ওজনের বাউটে ফ্রান্সের বেনোইট সেন্ট ডেনিসকে পরাজিত করার পরে ডাস্টিন পোয়েরিয়ার প্রতিক্রিয়া। (গেটি ইমেজের মাধ্যমে ক্রিস উঙ্গার/জোভা এলএলসি)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

তিনি যোগ করেছেন: “আমি জানি আমি বিশ্বের যে কাউকে পরাজিত করতে পারি। আমি জানি যে এই লোকটির মুখোমুখি আমি সবকিছুতে এক নম্বর ব্যক্তি। সে আমার জন্য একটি কঠিন, কঠিন ম্যাচে… কিন্তু আমি মনে করি আমার পুরো ক্যারিয়ার আমাকে আজকের রাতের জন্য প্রস্তুত করেছে, সবকিছু।”

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

জাভি নিশ্চিত যে মেসি বার্সেলোনায় ফিরবেন

News Desk

জয় দিয়ে সাফ মিশন শুরু করতে চায় সাবিনারা

News Desk

সিরিজ জেতার চেয়েও বাংলাদেশের কাছে যে জিনিসটা বেশি গুরুত্বপূর্ণ

News Desk

Leave a Comment