ইউএফসি 303 এ কনর ম্যাকগ্রেগরের লড়াই বাতিল করা ‘শুধুই একটি আনুষ্ঠানিকতা’
খেলা

ইউএফসি 303 এ কনর ম্যাকগ্রেগরের লড়াই বাতিল করা ‘শুধুই একটি আনুষ্ঠানিকতা’

ইউএফসি 303 এ কনর ম্যাকগ্রেগরের পরবর্তী লড়াই ব্যর্থতার জন্য ধ্বংস হয়ে গেছে বলে মনে হচ্ছে।

লড়াইয়ের ভক্তরা যখন অফিসিয়াল শব্দের জন্য অপেক্ষা করছেন, মিক্সড মার্শাল আর্ট সাংবাদিক এরিয়েল হেলওয়ানি রিপোর্ট করেছেন যে কনর ম্যাকগ্রেগর বনাম মাইকেল চ্যান্ডলারের লড়াই বাতিল করা “এই মুহুর্তে শুধুমাত্র একটি আনুষ্ঠানিকতা।”

“এটি 100% ডিসকাউন্ট নয়, তবে আমি এই মুহুর্তে খুব অবাক হব যদি সে থাকে এবং তারা একটি প্রতিস্থাপনের জন্য একাধিক শিবিরের সাথে সক্রিয়ভাবে আলোচনা করছে,” হেলওয়ানি বৃহস্পতিবার চ্যানেল এক্স-এ লিখেছেন৷ এই সময়ে এগিয়ে যাওয়া যেন তাদের প্রতিস্থাপনের প্রয়োজন।

মাইকেল চ্যান্ডলারের বিরুদ্ধে কনর ম্যাকগ্রেগরের ইউএফসি 303 লড়াই বাতিল হওয়ার পথে বলে মনে হচ্ছে। জোভা এলএলসি

ম্যাকগ্রেগর, 35, বুধবার রাতে তার ইনস্টাগ্রাম স্টোরিতে ইঙ্গিত দিয়েছিলেন যে তিনি কোনও ধরণের আঘাতে ভুগছেন।

তিনি খেলাধুলায় আঘাতের বিষয়ে কথা বলার একটি পুরানো ক্লিপ পোস্ট করেছেন, একটি ইমোজি মন্তব্য সহ: “🙏🙏।”

ম্যাকগ্রেগর তার পোস্ট করা পুরানো ক্লিপগুলিতে বলেছিলেন, “আমি মনে করি আপনি যত বেশি প্রতিরোধের সাথে প্রশিক্ষণ দেবেন, তত কম নড়াচড়া হবে এবং যত কম প্রতিরোধের সাথে আপনি প্রশিক্ষণ দেবেন, তত বেশি নড়াচড়া হবে এবং তত কম আঘাত রয়েছে”। .

3 জুন আয়ারল্যান্ডের ডাবলিনে আয়োজিত একটি সংবাদ সম্মেলনের পরে বাতিলের বিষয়ে গুজব উড়তে শুরু করে, কোন কারণ ছাড়াই 12 ঘন্টা নোটিশের পরে ইউএফসি বাতিল করেছিল।

কনর ম্যাকগ্রেগর শেষবার 2021 সালের জুলাইয়ে লড়াই করেছিলেন, যখন তিনি ডাস্টিন পোয়ারিয়ারের বিরুদ্ধে আহত হয়েছিলেন। গেটি ইমেজ

মাত্র এক সপ্তাহ আগে, ম্যাকগ্রেগরকে আয়ারল্যান্ডে বাগদত্তা ডি ডেভলিনের সাথে পার্টি করতে দেখা গিয়েছিল, তাই তাকে সে সময় সুস্থ দেখাচ্ছিল।

আইরিশ বংশোদ্ভূত এই যোদ্ধা 2021 সালের জুলাইয়ে ডাস্টিন পোয়ারিয়ারের বিরুদ্ধে একটি লড়াইয়ে তার পায়ের একটি হাড় ভেঙ্গে ফেলে এবং এখন অষ্টভুজে পা না রেখে তিন বছর অতিক্রম করতে প্রস্তুত।

কনর ম্যাকগ্রেগর (বাম) এবং মাইকেল চ্যান্ডলার (ডান) “দ্য আলটিমেট ফাইটার”-এ কোচদের বিরোধী ছিলেন। গেটি ইমেজ এর মাধ্যমে Zuffa LLC

মাইকেল চ্যান্ডলারকে কনর ম্যাকগ্রেগরের শটের জন্য অপেক্ষা করতে হবে। গেটি ইমেজ এর মাধ্যমে Zuffa LLC

ম্যাক্স হোলোওয়ে প্রতিস্থাপনের জন্য প্রত্যাশিত ছিলেন, কিন্তু তার সোশ্যাল মিডিয়া দেখায় যে তিনি জাপানে ছিলেন যখন প্রায় প্রতিটি চ্যাম্পিয়ন অন্য তারিখে লড়াই করার জন্য বুক করা হয়েছিল।

ইউএফসি 303 শনিবার থেকে দুই সপ্তাহের মধ্যে সঞ্চালিত হয় এবং প্রচারটি একটি প্রতিস্থাপনের জন্য অনুসন্ধান অব্যাহত রাখে, যদিও ম্যাকগ্রেগর লড়াইয়ের মতো বড় কিছুই নয়।

ম্যাকগ্রেগর কোম্পানির ইতিহাসে শীর্ষ তিনটি পে-পার-ভিউ গেটের রেকর্ড ধারণ করেছে এবং প্রচারটি UFC 303-এর জন্য $20 মিলিয়নেরও বেশি মূল্যের একটি গেট নিয়ে গর্ব করেছে।

Source link

Related posts

ঢাকার বুকে কাতার রজনী

News Desk

শক্তিশালী আবাহনীকে হারিয়ে দিলো খেলাঘর

News Desk

অলআউটের দুয়ারে দক্ষিণ আফ্রিকা

News Desk

Leave a Comment