ইউএসএ বাস্কেটবল বলেছে অলিম্পিক রোস্টারে ক্যাটলিন ক্লার্ককে রাখা “দায়িত্বজ্ঞানহীন” হবে
খেলা

ইউএসএ বাস্কেটবল বলেছে অলিম্পিক রোস্টারে ক্যাটলিন ক্লার্ককে রাখা “দায়িত্বজ্ঞানহীন” হবে

ইউএসএ বাস্কেটবল জানত যে তারা অলিম্পিক রোস্টারে ক্যাটলিন ক্লার্ককে অন্তর্ভুক্ত না করলে তারা কী ধরনের প্রতিক্রিয়া পাবে।

ঠিক আছে, তারা নং 1 সামগ্রিক বাছাই ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিল, এবং হাইপ জোরে ছিল।

ক্লার্ক নিজেই বলেছিলেন যে তারা “একটি দানবকে জাগিয়েছে”, এবং তাকে উপেক্ষা করা হয়েছিল কিনা তা নিয়ে এখনও বিতর্ক রয়েছে।

যাইহোক, সংস্থাটি মনে করে যে ক্লার্ক কেবল মার্কিন যুক্তরাষ্ট্রের প্রতিনিধিত্বকারী শীর্ষ 12 খেলোয়াড়দের একজন নয়।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ইন্ডিয়ানা হিট গার্ড ক্যাটলিন ক্লার্ক, 22, ইন্ডিয়ানাপোলিসে, বুধবার, মে 1, 2024-এ WNBA বাস্কেটবল দলের মিডিয়া দিবসের সময় পোজ দিচ্ছেন। (এপি ছবি/মাইকেল কনরয়, ফাইল)

অবশ্যই, ক্লার্ক যে আইবল এনেছেন তা মহিলাদের খেলায় নজিরবিহীন — তিনি সর্বকালের চারটি সর্বাধিক দেখা মহিলাদের বাস্কেটবল গেমের তারকা ছিলেন, যার তিনটি গত মার্চ ম্যাডনেস টুর্নামেন্টে এসেছিল৷

এছাড়াও, এর গেমগুলির উপস্থিতি এবং রেটিং অন্যদের গেমগুলির সাথে তুলনা করা যায় না।

যাইহোক, ইউএসএ বাস্কেটবল শুধুমাত্র জেতার কথা চিন্তা করে, জনপ্রিয়তা নয়, এবং তারা মনে করে যে ক্লার্ক তাদের সাহায্য করবে না।

“এটি কীভাবে দলের পারফরম্যান্সকে প্রভাবিত করে তা ছাড়া অন্য বিষয়ে কথা বলা আমাদের জন্য দায়িত্বজ্ঞানহীন হবে,” বাছাই কমিটির চেয়ার জেন রিজোটি অ্যাসোসিয়েটেড প্রেসকে বলেছেন। “কারণ কতজন লোক দেখবে বা কতজন মার্কিন যুক্তরাষ্ট্রের জন্য উত্সাহিত করবে তা নির্ধারণ করা আমাদের কমিটির উপর নির্ভর করে না, (কোচ) শেরিল (রিভ) এর জন্য সম্ভাব্য সেরা দল তৈরি করা আমাদের উপর নির্ভর করে।”

ইউএসএ টুডে গত সপ্তাহে রিপোর্ট করেছে যে ক্লার্ককে রোস্টার থেকে বাদ দেওয়ার কারণগুলির মধ্যে একটি হল সম্ভাব্য প্রতিক্রিয়া যা ক্লার্ক খুব কম খেলার সময় পেলে হতে পারে।

ম্যাচের পর কেইটলিন ক্লার্ক

ইন্ডিয়ানা ফিভারের ক্যাটলিন ক্লার্ক #22 কানেকটিকাটের আনকাসভিলে, 10 জুন, 2024-এ মোহেগান সান এরেনায় দ্বিতীয়ার্ধে কানেকটিকাট সূর্যের বিরুদ্ধে একটি খেলার পরে কোর্ট থেকে বেরিয়ে যান। (ব্রায়ান ফ্লুহার্টি/গেটি ইমেজ)

ডাব্লুএনবিএ প্লেয়ার ক্যাটলিন ক্লার্কের কঠিন খেলার জন্য গর্বিত বলে মনে হচ্ছে: ‘সিটবেল্ট সিজন’

ক্লার্ক দৌড়ে কতদূর এসেছে তা জানা যায়নি, তবে মূল্যায়নটি ব্যাপকভাবে দেখা গেছে।

“এগুলি হল বাস্কেটবলের মান যা আমাদের কাছে একটি কমিটি হিসাবে উপস্থাপিত হয় এবং আমরা কীভাবে এর ভিত্তিতে আমাদের খেলোয়াড়দের মূল্যায়ন করব?” রিজোট্টি ড. “এবং যখন আপনি মানদণ্ডের উপর ভিত্তি করে আপনার সিদ্ধান্ত নেন, তখন অন্যান্য খেলোয়াড়দের বাদ দেওয়া কঠিন ছিল কারণ তারা অনেকগুলি বাক্সে টিক দিয়েছিল। তারপরে কখনও কখনও এটি শেরিলের অবস্থান এবং খেলার ধরণে নেমে আসে এবং তারপরে কখনও কখনও এটি ভোট হয়। “

ক্লার্ক প্রতি গেমে গড়ে 16.3 পয়েন্ট করে, যেটি WNBA তে 15 তম স্থানে রয়েছে কিন্তু রুকিদের মধ্যে প্রথম — তবে, তার 6.0 অ্যাসিস্ট হল চতুর্থ-সেরা চিহ্ন, এবং প্রতি প্রতিযোগিতায় 2.8 3-পয়েন্টার তৈরি করে সে পঞ্চম স্থানে রয়েছে।

ক্যাটলিন ক্লার্ক শার্টটি পরেন

ইন্ডিয়ানা ফিভারের ক্যাটলিন ক্লার্ক #22 17 এপ্রিল, 2024-এ ইন্ডিয়ানা, ইন্ডিয়ানার গেইনব্রিজ ফিল্ডহাউসে তার পরিচিতিমূলক প্রেস কনফারেন্সের সময় একটি ছবির জন্য পোজ দিয়েছেন। (Getty Images এর মাধ্যমে Ron Hoskins/NBAE)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

ক্লার্কের বেল্টের নিচে দুটি 30-পয়েন্ট গেম রয়েছে, যার মধ্যে শুক্রবারের একটি ঐতিহাসিক পারফরম্যান্স রয়েছে, যেখানে তিনি ওয়াশিংটন মিস্টিক্সের বিরুদ্ধে 85-83 জয়ে সাতটি 3-পয়েন্টারের সাথে একটি WNBA রুকি রেকর্ড বেঁধেছেন। এছাড়াও তিনি একটি খেলায় 30-5-5 লাইনের দ্বিতীয় রকি ছিলেন।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

নিক্সের বিরুদ্ধে মন্দা থেকে বেরিয়ে আসার পরে একটি অস্থির টাইরেস হ্যালিবার্টন অনেক হৃদয় দেখাচ্ছে

News Desk

অবশেষে উন্মোচিত হলো বাংলাদেশের বিশ্বকাপ জার্সি

News Desk

2024 ফর্মুলা 1 মিয়ামি গ্র্যান্ড প্রিক্সের শেষ মুহূর্তের টিকিটের দাম কত?

News Desk

Leave a Comment