ইউএস ওপেনের আগে পায়ের যন্ত্রণাদায়ক সংক্রমণ নিয়ে ‘চিন্তিত’ জন রহম
খেলা

ইউএস ওপেনের আগে পায়ের যন্ত্রণাদায়ক সংক্রমণ নিয়ে ‘চিন্তিত’ জন রহম

পাইনহার্স্ট, এন.সি. — জন রহম মঙ্গলবার প্রকাশ করেছেন যে তার বাম পায়ের চোট এই সপ্তাহের ইউএস ওপেনের জন্য একটি “উদ্বেগ”, যা বৃহস্পতিবার প্রথম রাউন্ডের সাথে শুরু হবে 2 নং পাইনহার্স্টে৷

পায়ে সংক্রমণের কারণে শনিবার দ্বিতীয় রাউন্ডে ছয়টি গর্তের পর হিউস্টনে এলআইভি গলফ চ্যাম্পিয়নশিপ থেকে সরে আসতে বাধ্য হন রহম।

মঙ্গলবার যখন তিনি পাইনহার্স্টে তার প্রাক-টুর্নামেন্ট সংবাদ সম্মেলনে পৌঁছান, রহম তার বাম পায়ে একটি ফ্লিপ-ফ্লপ এবং ডান পায়ে একটি স্নিকার পরেছিলেন।

“ওহ, এটা উদ্বেগজনক,” রাহম স্বীকার করেছে। “সে ভালো হচ্ছে, কিন্তু সে অবশ্যই এখনও ব্যথা করছে।”

জন রহম মঙ্গলবার তার ইউএস ওপেনের সংবাদ সম্মেলনে তার আহত বাম পায়ে রোল নিয়ে হাঁটছেন। গেটি ইমেজ

সমস্যাটি বিশেষভাবে কী ছিল জানতে চাইলে রহম বলেন, “আমরা এটি বের করার চেষ্টা করছি কারণ আমি মনে করি সবচেয়ে কাছের শব্দটি ত্বকে একটি ক্ষত হবে। এটি আমার গোলাপী আঙুল এবং পরের পায়ের আঙুলের মধ্যে সামান্য বিষণ্নতা।”

“আমি জানি না কীভাবে বা কী হয়েছিল, তবে এটি সংক্রামিত হয়েছিল। ব্যথা খুব বেশি ছিল। এবং শনিবারের রাউন্ডে, শনিবার সকালে, আমি এই জায়গাটিকে অসাড় করার জন্য একটি ইনজেকশন পেয়েছি। এটি পুরো রাউন্ড ধরে থাকার কথা ছিল, এবং দ্বিতীয় গর্ত দ্বারা আমি ইতিমধ্যে ব্যথা ছিল.

“সংক্রমণটি উদ্বেগজনক অংশ ছিল। সংক্রমণ এখন নিয়ন্ত্রণে আছে, তবে এখনও ফোলাভাব এবং ব্যথা রয়েছে। আমি জুতা এবং চপ্পল পরে এখান থেকে হেঁটে যাওয়ার একটি কারণ আছে, এলাকাটি শুকনো রাখার চেষ্টা করছি এবং যত তাড়াতাড়ি সম্ভব এটি নিরাময় করার চেষ্টা করছি। কিন্তু আমি যা করতে পারি শুধু তাই করতে পারি। মানুষের শরীর এত দ্রুত কাজ করতে পারে।

মঙ্গলবার ইউএস ওপেনে গণমাধ্যমের সঙ্গে কথা বলেন জন রহম। জন ডেভিড মার্সার – ইউএসএ টুডে স্পোর্টস

300 মিলিয়ন ডলারে LIV-এর সাথে খেলার জন্য চুক্তিবদ্ধ হওয়ার পর থেকে রহম জিততে পারেনি, এবং এই বছর তার প্রথম দুটি বড় চ্যাম্পিয়নশিপেও সে খারাপ পারফরম্যান্স করেছিল, মাস্টার্সে 47 তম স্থানে টাই শেষ করে এবং ভালহাল্লায় গত মাসে পিজিএ কাট মিস করে।

রহম শনিবার প্রত্যাহার সম্পর্কে বলেন, “আমি কি সেখানে নিজেকে টেনে নিয়ে যেতে পারতাম এবং আমি এমন একটা জায়গায় গিয়েছিলাম যেটা আমি করতে চেয়েছিলাম। শুধু ব্যথার কারণে আমার দোলের অন্যান্য অংশে আঘাত করেছে। এখন এই সপ্তাহে, আমি জানি না.

7 জুন, 2024-এ টেক্সাসের হাম্বলে একটি LIV গল্ফ ইভেন্টের সময় জন রহম একটি শট মারেন৷ ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

রহম যখন এলআইভিতে চলে আসেন তখন বিশ্বে দ্বিতীয় স্থানে ছিলেন এবং এখন অষ্টম স্থানে রয়েছেন।

বৃহস্পতিবার দুপুর 1:36 টায় জর্ডান স্পিথ এবং হিদেকি মাতসুয়ামার সাথে তার প্রথম রাউন্ড শুরু করার কথা রয়েছে।

Source link

Related posts

অস্ট্রেলিয়ান ফুটবল দল পরীক্ষা করে দেখছে বোম্বার্সের লোগো ‘আপত্তিকর’ কিনা: রিপোর্ট

News Desk

মার্কিন ফেন্সার এলিজাবেথ টারতাকোভস্কি বলেছেন অলিম্পিক মঞ্চে মার্কিন যুক্তরাষ্ট্রের প্রতিনিধিত্ব করা একটি “বিশেষ” মুহূর্ত।

News Desk

ফিলিপসের সেঞ্চুরির পর বোলিং দাপটে বড় জয় কিউইদের

News Desk

Leave a Comment