ইউকন তার মার্চ ম্যাডনেস আধিপত্য অব্যাহত রেখে ফাইনাল ফোরে একটি ট্রিপ পেতে একটি অসম্ভব দ্বিতীয়ার্ধে রান ব্যবহার করে
খেলা

ইউকন তার মার্চ ম্যাডনেস আধিপত্য অব্যাহত রেখে ফাইনাল ফোরে একটি ট্রিপ পেতে একটি অসম্ভব দ্বিতীয়ার্ধে রান ব্যবহার করে

এই বিষয়বস্তু অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

এছাড়াও আপনার অ্যাকাউন্টে নিবন্ধ এবং অন্যান্য প্রিমিয়াম সামগ্রী নির্বাচন করতে বিশেষ অ্যাক্সেস – বিনামূল্যে।

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

আপনার ইমেল প্রবেশ করে এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷ বিষয়বস্তু অ্যাক্সেস করতে, আপনার ইমেল চেক করুন এবং প্রদত্ত নির্দেশাবলী অনুসরণ করুন। সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

স্কুলের ইতিহাসে প্রথমবারের মতো, UConn Huskies টানা বছর ধরে ফাইনাল চারে পৌঁছেছে।

গত বছরের জাতীয় চ্যাম্পিয়নশিপ থেকে তৃতীয় বাছাই ইলিনয়ের বিপক্ষে ৭৭-৫২ জয়ের সাথে শীর্ষ বাছাই করা হাস্কিস তাদের মার্চ ম্যাডনেস আধিপত্য অব্যাহত রেখেছে।

প্রথমার্ধে 90 সেকেন্ডেরও কম সময় বাকি থাকায়, খেলাটি 23-এ টাই ছিল এবং দেখে মনে হচ্ছে 36-3 হাস্কিরা তাদের ম্যাচটি শেষ পর্যন্ত পূরণ করেছে।

এর পরে, ইউকন 30-0 রানে এগিয়ে যায়। এটা ঠিক – 30-0।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

কানেক্টিকাট হাস্কিসের ক্যাম স্পেন্সার (12) বোস্টনের 30 মার্চ, 2024-এ টিডি গার্ডেনে NCAA টুর্নামেন্টের এলিট এইটের দ্বিতীয়ার্ধে ইলিনয় ফাইটিং ইলিনীর বিরুদ্ধে একটি ঝুড়ি উদযাপন করছে। (মাইকেল রিভস/গেটি ইমেজ)

সেই প্রসারিত সময়ে, হাস্কিস ফ্লোর থেকে 12-15-এর জন্য ছিল, যখন ইলিনয় 16টি সরাসরি শট মিস করেছিল। 11:48 বাকি থাকতে ইউকন শেষ পর্যন্ত 31-এ উঠেছিল, অন্য খেলা তাড়াতাড়ি স্থগিত করতে বাধ্য করেছিল।

তার শেষ 10 মার্চ ম্যাডনেস গেমগুলিতে, UConn 23.1 পয়েন্ট গড়ে প্রতিপক্ষকে ছাড়িয়ে গেছে। হাস্কিস প্রতিটি খেলায় কমপক্ষে 13টি জয়ে জিতেছে। এই মরসুমে, তাদের সবচেয়ে কাছের খেলাটি ছিল রাউন্ড অফ 32-এ অষ্টম র‌্যাঙ্কড নর্থওয়েস্টার্নকে 75-58-এ জয়। এই টুর্নামেন্টে তাদের জয়ের গড় ব্যবধান 27.8।

7-ফুট-2 ডোনোভান ক্লিংগান কাঁচের চারপাশে ছেলেদের মধ্যে একজন মানুষ হিসাবে অবিরত ছিল, একটি টুর্নামেন্ট-উচ্চ 22 পয়েন্ট এবং 10 রিবাউন্ডে খাঁজ করেছে। এটি ছিল তার মৌসুমের চতুর্থ 20-পয়েন্ট খেলা এবং তার দ্বিতীয় 20-10। গার্ড ক্যাম স্পেন্সার ডজন ডজন বোর্ড যোগ করেছে।

Donovan Klingan dunk

ডোনোভান ক্লিংগান (32) কানেক্টিকাট হাস্কিসের 30 মার্চ, 2024 তারিখে, বোস্টনের টিডি গার্ডেনে 2024 এনসিএএ টুর্নামেন্টে একটি এলিট এইট খেলার প্রথমার্ধে ইলিনয় ফাইটিং ইলিনীর বিরুদ্ধে। (গেটি ইমেজের মাধ্যমে ব্রেট উইলহেম/এনসিএএ-এর ছবি)

রিক পিটিনো আশা করে যে ‘হত্যাকারী’ UCONN ক্রমাগত মার্চের উন্মাদনার আধিপত্যের মধ্যে পুনরাবৃত্তি করবে

চারটি হাস্কি (ক্লিংগান, স্পেন্সার, অ্যালেক্স কারাপান এবং হাসান দিয়ারা) দুই অঙ্কে ছিল। মার্কাস ডোমাসেকের 17টি গোলের বাইরে, ইলিনয়ের দ্বিতীয়-নেতৃস্থানীয় স্কোরার ছিলেন টেরেন্স শ্যানন জুনিয়র এবং আমানি হ্যান্সবেরি আটটি করে। এই মৌসুমে খেলায় প্রবেশ করার সময় শ্যাননের গড় ছিল 23.5 পয়েন্ট।

ক্ষতির মধ্যে ইলিনয় মেঝে থেকে মাত্র 25.4% গুলি করে।

যদি এমন একটি জিনিস থাকে যা UConn-এর জন্য ভীতিকর, তা হল দলের অসঙ্গত তিন-পয়েন্ট শুটিং। শনিবার হাস্কিস গুলি 3-এর জন্য-17 এবং 32-এর রাউন্ডে 22-এর জন্য 3-তে গিয়েছিল। কিন্তু প্রথম রাউন্ডে এবং সুইট 16-এ, UConn যথাক্রমে 24-এর জন্য 9 এবং 26-এর জন্য 10-এ গুলি করেছিল। এটি সব 22.9% পর্যন্ত যোগ করে, যা আদর্শ নয়। কিন্তু টুর্নামেন্টে তাদের দুই-পয়েন্ট প্রচেষ্টার 63.8% রূপান্তর করে হাস্কিরা এটি পূরণ করে।

হুস্কিরা উদযাপন করছে

30 মার্চ, 2024 তারিখে বোস্টনের টিডি গার্ডেনে NCAA টুর্নামেন্টে এলিট এইট খেলার দ্বিতীয়ার্ধে কানেকটিকাট হাস্কিস-এর ডোনোভান ক্লিংগান (32) ইলিনয় ফাইটিং ইলিনীর বিরুদ্ধে একটি 3-পয়েন্টার উদযাপন করেছেন। (মাইকেল রিভস/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

4 নং আলাবামা এবং নং 6 ক্লেমসনের বিজয়ীর মুখোমুখি হবে হাস্কিস, যা তারা রবিবার মুখোমুখি হবে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

দ্য ডজার্স কিকে হার্নান্দেজ একটি ইন-গেম সাক্ষাত্কারের সময় একটি গুরুতর ভুল করে

News Desk

ডোরিয়ান থম্পসন রবিনসনের দুর্দান্ত দ্বিতীয়ার্ধের পিছনে হল অফ ফেম গেমে ব্রাউনস জেটদের পরাজিত করেছিল

News Desk

লিবার্টি ইতিমধ্যেই শক্তিশালী প্রতিরক্ষাকে শক্তিশালী করতে রাডারের অধীনে পরিবর্তনের উপর জোর দিচ্ছে

News Desk

Leave a Comment