ইউনাইটেড ফুটবল লীগ ইউএসএফএল এবং এক্সএফএল চ্যাম্পিয়নদের সমন্বিত প্রথম খেলা দিয়ে শুরু হয়
খেলা

ইউনাইটেড ফুটবল লীগ ইউএসএফএল এবং এক্সএফএল চ্যাম্পিয়নদের সমন্বিত প্রথম খেলা দিয়ে শুরু হয়

এই বিষয়বস্তু অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

এছাড়াও আপনার অ্যাকাউন্টে নিবন্ধ এবং অন্যান্য প্রিমিয়াম সামগ্রী নির্বাচন করতে বিশেষ অ্যাক্সেস – বিনামূল্যে।

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

আপনার ইমেল প্রবেশ করে এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷ বিষয়বস্তু অ্যাক্সেস করতে, আপনার ইমেল চেক করুন এবং প্রদত্ত নির্দেশাবলী অনুসরণ করুন। সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

প্রায় তিন মাস আগে ইউএসএফএল এবং এক্সএফএল-এর মধ্যে একীভূত হওয়ার পরে ইউনাইটেড ফুটবল লীগকে বসন্ত ফুটবলের প্রিমিয়ার লীগ হিসাবে ঘোষণা করা হয়েছিল।

শনিবার বিকেলে, ইউনাইটেড স্টেটস ফুটবল লিগ (UFL) এর প্রথম বছর শুরু হয় প্রতিটি লিগের 2023 চ্যাম্পিয়নদের সাথে সপ্তাহ 1 শুরু করার জন্য।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

15 এপ্রিল, 2023-এ আলাবামার বার্মিংহামের প্রোটেকশন স্টেডিয়ামে নিউ জার্সি জেনারেলদের বিরুদ্ধে খেলার পর বার্মিংহাম স্ট্যালিয়নের কোয়ার্টারব্যাক জে’মার স্মিথ ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন। (অ্যান্ডি লিয়নস/ইউএসএফএল/গেটি ইমেজ)

বার্মিংহাম স্ট্যালিয়নস, যারা বারবার শিরোপা জিতেছে, তারা আরলিংটন রেনেগেডসের মুখোমুখি হবে, যারা XFL চ্যাম্পিয়নশিপ খেলায় ডিসি ডিফেন্ডারদের শীর্ষে ছিল।

স্কিপ হোল্টজ টানা তৃতীয় সিজনে স্ট্যালিয়নদের নেতৃত্ব দেবেন এবং কোয়ার্টারব্যাক জে’মার স্মিথ এবং সিজে মারবেলে ফিরে আসা কিছু পরিচিত খেলোয়াড়কে ফিরিয়ে দেবেন। দলটি ম্যাট কোরাল এবং অ্যাড্রিয়ান মার্টিনেজকে কোয়ার্টারব্যাক রুমে স্বাগত জানায়।

এনএফএল গ্রেট কার্ট ওয়ার্নার ইউনাইটেড ফুটবল লিগের গুরুত্ব সম্পর্কে কথা বলেছেন

বব স্টুপস রেনেগেডসের প্রধান কোচ। শুরুর মিডফিল্ডার হিসেবে ফিরে আসেন লুইস পেরেজ। তিনি গত মৌসুমে XFL চ্যাম্পিয়নশিপে তিনটি টাচডাউন পাস ধরেছিলেন। ওয়াইড রিসিভার টাইলার ভনস, যিনি সেই গেমটিতে একটি টাচডাউন ধরেছিলেন, তিনিও ফিরে এসেছেন।

ইউএসএফএল চ্যাম্পিয়নশিপে মিডফিল্ডার লুইস পেরেজ

আর্লিংটন রেনেগেডস কোয়ার্টারব্যাক লুইস পেরেজ 13 মে, 2023-এ টেক্সাসের সান আন্তোনিওতে অ্যালামোডোমে রেনেগেডস এবং ডিসি ডিফেন্ডারদের মধ্যে XFL চ্যাম্পিয়নশিপ খেলার পর দেখছেন। (গেটি ইমেজের মাধ্যমে ম্যাথু পিয়ার্স/স্পোর্টসওয়্যার আইকন)

Stallions and Renegades শুরু হয় 1 PM ET এ আরলিংটন, টেক্সাসে FOX-এ।

নতুন লিগ গঠনের জন্য আগের প্রতিটি লিগ থেকে চারটি দল ড্র করা হয়েছিল।

ইউএসএফএল বিভাগে স্ট্যালিয়নস, হিউস্টন রাফনেকস (পূর্বে জুয়াড়ি), মেমফিস শোবোটস এবং মিশিগান প্যান্থারস রয়েছে। XFL বিভাগে রেনেগেডস, ডিফেন্ডারস, সান আন্তোনিও ব্রাহ্মাস এবং সেন্ট লুইস কার্ডিনাল অন্তর্ভুক্ত রয়েছে। লুই ব্যাটলহকস।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

প্রথম সপ্তাহের বাকি সময়সূচী এইরকম দেখায়।

30 মার্চ: ব্যাটলহকস বনাম প্যান্থারস (4 pm ET, FOX) 31 মার্চ: ডিফেন্ডার বনাম ব্রাহ্মাস (দুপুর ইটি, ইএসপিএন) 31 মার্চ: শোবোট বনাম। রাফনেকস (3 p.m. ET, ESPN)

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

Essie Gabsa US Women’s Open এ একটি বন্য দৃশ্যে একটি পাখির শট মারতে দেখা যাচ্ছে

News Desk

অনেক দেরি হয়ে যাওয়ার আগে আক্রমণাত্মকভাবে পদক্ষেপ নেওয়ার জন্য রেঞ্জার্সদের তাদের বড় তিনটি দরকার

News Desk

ESPN BET প্রোমো কোড: NC-তে $225 পান, অন্য রাজ্যে $150 এলিট এইটের জন্য, যেকোনো খেলার জন্য

News Desk

Leave a Comment