ইউসিএলএ মহিলা কলেজ সফটবল ওয়ার্ল্ড সিরিজে তরুণ পিচার্স তারকা
খেলা

ইউসিএলএ মহিলা কলেজ সফটবল ওয়ার্ল্ড সিরিজে তরুণ পিচার্স তারকা

কয়েক বছর ধরে নিশ্চিত হওয়ার পর, খুব কম লোকই জানত যে UCLA-এর নতুন অপ্রমাণিত অস্ত্র থেকে কী আশা করা যায়। টেলর টিন্সলে বা কেইটলিন টেরি কেউই কখনো কলেজিয়েট পোস্ট সিজন গেমে প্রতিদ্বন্দ্বিতা করেননি। কিন্তু ক্যাচার চার্লস প্যালাসিওস কখনো সন্দেহ করেননি।

“তারা কলস যারা OKC-এর অন্তর্গত,” প্যালাসিওস বলেছিলেন।

UCLA এর তরুণ পিচাররা প্রতিটি প্রশ্নের উত্তর দিয়েছে কারণ তারা এক বছরের অনুপস্থিতির পরে ষষ্ঠ বাছাই ব্রুইনসকে মহিলা কলেজ ওয়ার্ল্ড সিরিজে নেতৃত্ব দিয়েছে। টেরি, একজন নবীন, এবং সোফোমোর টিন্সলে দুটি সুপার আঞ্চলিক জয়ে মাত্র এক রান দিয়ে 11 নং জর্জিয়াকে ভেঙে দিয়েছেন। ওকলাহোমা সিটিতে বৃহস্পতিবার প্রথম রাউন্ডে ব্রুইনস 3 নং টেনেসি বা 14 নম্বর আলাবামার মুখোমুখি হওয়ায় তারা তাদের প্রথম বিশ্ব সিরিজ উপস্থিতির জন্য প্রস্তুত৷

শোয়ের কাস্ট নিয়ে অনিশ্চয়তা, যা তারকা মেগান ভারিমো এবং ব্রুক ইয়ানেজকে হারিয়েছে, ওয়েস্টউডের বছর শুরু করার প্রত্যাশা কমাতে অবদান রাখতে পারে। 2020 সালের পর প্রথমবারের মতো, সম্মেলনে জয়ের জন্য UCLA (41-10) Pac-12 কোচদের দ্বারা বাছাই করা হয়নি। 1998 সালের পর এই প্রথমবারের মতো UCLA কোনো পোস্ট-সিজন পিচিং অভিজ্ঞতা ছাড়াই এক বছরে প্রবেশ করেছে।

কিন্তু টিনসলে এবং টেরি যা করেননি তার উপর ফোকাস করার পরিবর্তে, কোচ কেলি ইনোয়ে পেরেজ তাদের যা করতে দেখেছেন তা মনে রাখতে বেছে নেন। কোচ এখনও মনে রেখেছেন টিনস্লিকে, 2021 সালের রিক্রুটিং ক্লাসের শীর্ষ-র্যাঙ্কযুক্ত পিচার, ট্র্যাভেল বলের সময় প্রাক্তন গেটোরেড ন্যাশনাল প্লেয়ার অফ দ্য ইয়ার জর্ডি বাহলের সাথে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন, যিনি টিনসলির চেয়ে এক বছরের বড়। টেরি ছিলেন দ্বৈত-হুমকির খেলোয়াড় এবং দুবার গেটোরেড অ্যারিজোনা বর্ষসেরা খেলোয়াড় নির্বাচিত হন।

সবাই বলেছে: তাদের কোনো অভিজ্ঞতা নেই। “কিন্তু তাদের আসলে অনেক অভিজ্ঞতা আছে,” ইনোয়ে পেরেজ বলেছেন। “তারা দীর্ঘ সময় ধরে গেমটি খেলেছে, এবং সেই কারণেই আমরা চেয়েছিলাম যে তারা এখানে UCLA-তে থাকুক। তাদের খেলায় প্রবেশ করতে তাদের কিছুটা সময় লেগেছে, এবং আমি সত্যিই গর্বিত যে তারা সেখানে আছে যেখানে আমরা চাই। সঠিক সময়ে হবে।”

2019 সাল থেকে তাদের প্রথম NCAA শিরোনামের লক্ষ্যে, ব্রুইনরা 13টি টানা গেম জিতেছে, রিয়ারভিউ মিররে একটি ধীর সূচনা করেছে। ব্রুইনরা প্রথম দিকে লড়াই করেছিল কারণ তাদের পিচাররা আঘাতের সাথে লড়াই করেছিল এবং গেমগুলিতে কঠোর, সরাসরি পাঠ শিখেছিল।

শুক্রবার ইস্টন স্টেডিয়ামে এনসিএএ সুপার রিজিওনাল টুর্নামেন্টে জর্জিয়ার বিরুদ্ধে ব্রুইন্সের জয়ের সময় ইউসিএলএর টেইলর টিনসলে উপহার দিয়েছেন। UCLA একটি জয়ের সাথে মহিলা কলেজ ওয়ার্ল্ড সিরিজে অগ্রসর হয়েছে৷

(লিলি ইয়াজদি/ইউসিএলএ অ্যাথলেটিক্স)

এই মরসুমে টিনসলির আটটি হারের মধ্যে চারটি একক গেমে এসেছে, তবে তিনি এখনও 1.97 ইআরএ নিয়ে ব্রুইনদের নেতৃত্ব দিচ্ছেন। জর্জিয়ার সোফোমোর ভারিমোর পিছনে অপেক্ষা করার পরে ইউসিএলএ চাকরিটি গ্রহণ করেছিল। টিনসলে স্ট্যানফোর্ডের বিরুদ্ধে একটি গুরুত্বপূর্ণ সিরিজে অভিনয় করেছিলেন, 20 স্ট্রাইকআউট সহ 15-2/3 স্কোরহীন ইনিংস পিচ করেছিলেন এবং 2017 সাল থেকে UCLA-এর কার্ডিনালগুলির প্রথম রোড সুইপ-এ মাত্র একটি হাঁটা।

ইনোয়ে পেরেজ বলেছেন টিনসলে “সত্যিই দলকে তার পিঠে চাপিয়ে দিয়েছে।” কিন্তু 5-ফুট-7 ডান-হাতি পরের নয়টি ম্যাচে মাত্র একটি উপস্থিতি করেছেন। কোচ বলেছিলেন যে তাকে “একটু বিরতি নিতে হবে।”

সেখান থেকে টেরি দায়িত্ব নেন।

নবীন বাঁ-হাতি টিনসলির অনুপস্থিতিতে UCLA-এর নিয়মিত-মৌসুম সম্মেলনের শিরোনাম গুটিয়ে নেন এবং সাতটি সরাসরি খেলা শুরু করেন, একটি ধারা যা একটি NCAA আঞ্চলিকভাবে শেষ হয়েছিল। Pac-12 ফ্রেশম্যান অফ দ্য ইয়ারের একটি 2.37 ERA সহ 21-1 রেকর্ড রয়েছে। ইনোয়ে পেরেজ বলেছেন, টেরির ত্রুটিহীন ট্যাকলিং ক্ষমতা ব্রুইনদের বিশ্ব সিরিজে আত্মবিশ্বাসী অবস্থানে নিয়ে যাচ্ছে।

তার সতীর্থদের সমর্থনে, টেরি তার আপেক্ষিক অভিজ্ঞতার অভাব সত্ত্বেও বিভাগে আস্থা অর্জন করে। সবচেয়ে চ্যালেঞ্জিং মুহুর্তে, তিনি ইনো পেরেজের একটি সহজ টিপ অনুসরণ করে নিজেকে শান্ত করেন: একটি গভীর শ্বাস নিন।

“এটি আমাকে সবকিছু রিসেট করতে বাধ্য করে,” টেরি বলেছিলেন, যিনি সুপার আঞ্চলিক টুর্নামেন্টের গেম 1-এ ছয় রান নিয়ে একটি করুণা-বিধি শাটআউট করেছিলেন। “আমি মনে করি এটি আমাকে অবাধে চলাফেরা করে কারণ আমি যখন খুব শক্ত নড়াচড়া করি, তখন এটি ভাল নয়।”

ব্রুইনদের একজন তরুণ কোচিং স্টাফের উপর নির্ভর করতে হবে জেনে, ইনোয়ে-পেরেজ এই মরসুমে বুলপেনে ফিরে আসার জন্য কোচিং স্টাফদের পরিবর্তন করেছিলেন। তিনি টিনসলে এবং টেরিকে ঘিরে ফেলেন প্রাক্তন সৈনিকদের সাথে প্যালাসিওসের সাথে, তিনবারের প্যাসি-১২ ডিফেন্সিভ টিমের সম্মানী, ক্যাচারে এবং দুইবার প্যাক-১২ বছরের সেরা খেলোয়াড় মায়া ব্র্যাডি শর্টস্টপে। UCLA-এর স্টার্টারদের মধ্যে ছয়জন সিনিয়র বা পঞ্চম বছরের খেলোয়াড়, এবং দুইজন — সোফোমোর জর্ডান উলরি এবং মেগান গ্রান্ট — গত বছর 57টিরও বেশি গেম খেলেছেন।

অভিজ্ঞ খেলোয়াড়দের একটি গ্রুপের মধ্যে দাঁড়িয়ে, UCLA এর তরুণ পিচাররা প্রাপ্তবয়স্কদের মতো খেলতে সাহায্য করতে পারে না।

রেড স্কুলের একজন সিনিয়র প্যালাসিওস বলেন, “আমি ভুলে গেছি তাদের বয়স কত। “আমি মনে করি তারা আমার বয়সী। তারা সত্যই আমার প্রত্যাশা ছাড়িয়ে গেছে।”

Source link

Related posts

আইপিএলের বাকি অংশে খেলা হবে না সাকিব-মোস্তাফিজের

News Desk

পিট আলোনসো একটি পিচ দ্বারা আঘাত করার পরে একটি হাত আঘাত সঙ্গে মেটস খেলা ছেড়ে

News Desk

সিপিএল খেলা হবে না সাকিবের

News Desk

Leave a Comment