ইএসপিএন অভ্যন্তরীণ লুকা ডনসিককে ‘অগ্রহণযোগ্য’ প্রতিরক্ষামূলক ভুলের জন্য নিন্দা করেছেন: ‘আদালতে গর্ত’
খেলা

ইএসপিএন অভ্যন্তরীণ লুকা ডনসিককে ‘অগ্রহণযোগ্য’ প্রতিরক্ষামূলক ভুলের জন্য নিন্দা করেছেন: ‘আদালতে গর্ত’

লুকা ডনসিচ ইতিমধ্যে একটি কঠিন রাত কাটাচ্ছিলেন।

এরপর ইএসপিএন এনবিএ রিপোর্টার ক্ষতস্থানে লবণ মাখিয়ে দেন।

বুধবার রাতে ডালাসে সেল্টিকদের কাছে এনবিএ ফাইনালে ম্যাভেরিক্স গেম 3-এর চতুর্থ কোয়ার্টারে 4:12 বাকি থাকতে ডনসিক ফাউল করে, তার দলের জয়ের সম্ভাবনা নষ্ট করে দেয়।

কিন্তু ডনসিক তার ষষ্ঠ ব্যক্তিগত ফাউল এবং তার সাধারণ আচরণ সম্পর্কে যেভাবে অভিযোগ করেছিলেন তা ইএসপিএন-এর ব্রায়ান উইন্ডহর্স্টের ক্রোধকে আকৃষ্ট করেছিল।

উইন্ডহর্স্ট খেলার পরে স্পোর্টসেন্টারে স্কট ভ্যান পেল্টের সাথে কথা বলেছিলেন, এবং তিনি ডনসিকের সমালোচনা করেছিলেন যে তিনি এই মুহুর্তে নিজেকে বহন করেছিলেন যা তার দলকে 3-0 থেকে পিছিয়ে যেতে সাহায্য করেছিল।

উইন্ডহর্স্ট শুরু করলেন, “আমি ভেবেছিলাম লুকার জন্য চার মিনিট বাকি থাকতে এবং পাঁচটি ফাউল করার জন্য অগ্রহণযোগ্য অবস্থানে মাটিতে পড়ে যাওয়াটা নিখুঁত। “তারপর সে অবিলম্বে বেঞ্চের দিকে তাকায় এবং বলে: ‘আপনি এটিকে চ্যালেঞ্জ করুন।’ যেন বদলি খেলোয়াড়ের দোষে সে ভয়ানক খেলায় মেতেছে।

“আমি এখানে ম্যাভেরিক্স টানেলে দাঁড়িয়ে আছি, এবং সেখানেই সেল্টিকস টানেল আছে, এবং এখানেই বিজয়ীরা যদি এই সুড়ঙ্গ থেকে বেরিয়ে আসে তখন তাকে ব্যবহার করতে হবে একটি শেখার অভিজ্ঞতা হিসাবে ফাইনাল।

“তার রক্ষণাত্মক পারফরম্যান্স অগ্রহণযোগ্য। সে মাঠে গর্তের প্রতিনিধিত্ব করে।”

লুকা ডনসিক মাভেরিক্সের 106-99 গেম 3 এর চতুর্থ কোয়ার্টারে সেল্টিকদের কাছে ফাউলের ​​পর প্রতিক্রিয়া দেখান। গেটি ইমেজ

ডনসিক এখনও 27 পয়েন্ট স্কোর করেছিলেন এবং ছয়টি রিবাউন্ড এবং ছয়টি অ্যাসিস্ট সংগ্রহ করেছিলেন, কিন্তু তার পোস্টগেম মন্তব্যে, তিনি বলেছিলেন যে তিনি এবং তার দল সেলটিক্সের সাথে শারীরিকভাবে খেলতে পারেননি, যার ফলে তিনি গুরুত্বপূর্ণ খেলাটি থেকে বসা হয়েছিলেন।

খেলা শেষে তিনি সাংবাদিকদের বলেন, “আমরা শারীরিকভাবে খেলতে পারিনি। আমি জানি না। আমি কিছু বলতে চাই না।”

সেই প্রতিক্রিয়া, উইন্ডহর্স্টের মতে, ঠিক এই কারণেই ডনসিক এবং ম্যাভেরিক্স নিজেদেরকে এনবিএ ফাইনালে পরাজয়ের দ্বারপ্রান্তে খুঁজে পায়।

ডালাস ম্যাভেরিক্সের গার্ড লুকা ডনসিক (77) তার ষষ্ঠ ফাউল পেয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন Mavericks’ গেম 3 হারে তার ষষ্ঠ ফাউল পাওয়ার পর লুকা ডনসিকের প্রতিক্রিয়া। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

“তাকে এটি কাটিয়ে উঠতে হবে, এবং সত্য যে তিনি খেলার পরে বেরিয়ে এসে রেফারিদের দোষারোপ করেছিলেন তা আমাকে দেখায় যে তিনি এখনও এর কাছাকাছিও নন,” উইন্ডহর্স্ট বলেছিলেন। “হয়তো কেউ গ্রীষ্মে তার কাছে যেতে পারে কারণ কেউ ম্যাভেরিক্স বা তাদের জীবনে অন্য কারও সাথে এটি করেনি।”

ইএসপিএন বিশ্লেষক ডরিস বার্ক প্রথম ত্রৈমাসিকে ডনসিককে ডাকার পরে তীক্ষ্ণ মন্তব্যটি আসে যখন তিনি একটি শট মিস করার পরে ট্রানজিশনে প্রতিরক্ষায় ফিরে আসতে ব্যর্থ হন।

পরিবর্তে তিনি মেঝেতে শুয়ে পড়লেন এবং কর্মকর্তাদের দিকে ঘেউ ঘেউ করলেন যখন সেলটিক্স তার 3-পয়েন্টারটি ডুবিয়ে দিল।

Donek এবং Mavericks এখন তাদের সামনে একটি কঠিন কাজ আছে শুক্রবার গেম 4 এর আগে যদি তারা তাদের মরসুম বাঁচানোর আশা করে।

Source link

Related posts

ডব্লিউএনবিএ তারকা বলেছেন কেটলিন ক্লার্কের দৌড় একটি “বিশাল জিনিস” যখন এটি তার জনপ্রিয়তার ক্ষেত্রে আসে

News Desk

স্পেনসার র‍্যাটলার 2024 এনএফএল ড্রাফ্টে সবচেয়ে বড় রহস্য হিসেবে প্রবেশ করেছে

News Desk

রূপকথার গল্পকে পূর্ণতা দেওয়া একজন মেসি

News Desk

Leave a Comment