ইএসপিএন-এর মলি ক্রিম পরামর্শ দিয়েছেন যে আইওয়াতে ইউকনের ‘ভাগ্যবান’ ক্যাটলিন ক্লার্ক চূড়ান্ত চারে প্রবেশ করার জন্য সর্বশক্তিমান নয়
খেলা

ইএসপিএন-এর মলি ক্রিম পরামর্শ দিয়েছেন যে আইওয়াতে ইউকনের ‘ভাগ্যবান’ ক্যাটলিন ক্লার্ক চূড়ান্ত চারে প্রবেশ করার জন্য সর্বশক্তিমান নয়

কেইটলিন ক্লার্ক কলেজের বাস্কেটবল বিশ্বকে ঝড় তুলেছে। শার্প শ্যুটিং গার্ড অসংখ্য রেকর্ড ভেঙেছে এবং নারী ও পুরুষদের মধ্যে NCAA ডিভিশন I-এ সর্বকালের শীর্ষস্থানীয় স্কোরার।

ক্লার্কের কৃতিত্বগুলি গেমটির প্রতি অভূতপূর্ব আগ্রহ আনতে সাহায্য করেছে, এবং ক্রীড়া জগতের প্রায় প্রত্যেকেরই আসন্ন WNBA খসড়াতে অনুমান করা সামগ্রিক বাছাই সম্পর্কে মতামত রয়েছে।

দীর্ঘদিনের ইএসপিএন হোস্ট মলি করিম “ফার্স্ট টেক” এর সাম্প্রতিক সংস্করণের সময় ক্লার্কের বিষয়ে তার চিন্তাভাবনা শেয়ার করেছেন যে প্রস্তাব করে যে আইওয়া স্টেটের জন্য ইউকনের সাথে ফাইনাল ফোর ম্যাচে যাওয়ার ইতিবাচক প্রতিকূলতা হাস্কিসের ইনজুরির সমস্যার ফলস্বরূপ।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ইএসপিএন-এর “ফার্স্ট টেক” 2শে সেপ্টেম্বর, 2022-এ ব্ল্যাক কলেজ ফুটবল হল অফ ফেম ক্লাসিকের আগে হোস্ট মলি কেরিমের সাথে টম বেনসন হল অফ ফেম স্টেডিয়াম থেকে সরাসরি সম্প্রচার করে৷ (জুলি ভেনেটি বোটোস/ইউএসএ টুডে নেটওয়ার্ক)

করিম বলেন, “আমাকে শুধু বলতে হবে তিনি ভাগ্যবান যে UConn টিম সুস্থ নয়।” “এটা একটি সত্য বিবৃতি.”

ইউকন এই মরসুমে বেশ কয়েকটি ইনজুরি দেখেছে, ইজি ফাড এবং অব্রে গ্রিফিন সিজনের শেষের ইনজুরিতে ভুগছেন।

প্রাক্তন-এলএসইউ তারকা ক্যাটলিন ক্লার্কের মহাকাব্যিক পারফরম্যান্সের পরে কিম মুলকির গেম প্ল্যান ভেঙে ফেলেছে

কিন্তু UConn তারকা Paige Bueckers বেশিরভাগই সুস্থ এবং আরেকটি চিত্তাকর্ষক মৌসুম ছিল। 2021 সালে, তিনি একটি সর্বসম্মত প্রথম দল অল-আমেরিকান ছিলেন।

জন আর. উডেন অ্যাওয়ার্ড, নাইসমিথ কলেজ প্লেয়ার অফ দ্য ইয়ার এবং অ্যাসোসিয়েটেড প্রেস উইমেনস কলেজ বাস্কেটবল প্লেয়ার অফ দ্য ইয়ার সম্মান সহ প্রায় প্রতিটি বড় কলেজ বাস্কেটবল পুরস্কারও তিনি পেয়েছিলেন। সেই মরসুমে হাস্কিস ফাইনাল চারে উঠেছিল।

Paige Bueckers তাকিয়ে আছে

ওরেগনের পোর্টল্যান্ডে 1 এপ্রিল, 2024-এ মোডা সেন্টারে NCAA টুর্নামেন্টের এলিট এইটে USC ট্রোজানদের বিপক্ষে দ্বিতীয়ার্ধে কানেকটিকাট হাস্কিসের পেইজ বুকারস (স্টিভ চেম্বার্স/গেটি ইমেজ)

কিন্তু বুকারস তার বিশিষ্ট ক্যারিয়ার জুড়ে একাধিক আঘাতের ধাক্কার সম্মুখীন হয়েছেন। তার অসামান্য নবীন প্রচারণার পরে তিনি গোড়ালির অস্ত্রোপচার করেছিলেন। পায়ের চোট মেরামত করার জন্য অস্ত্রোপচারের পরে তিনি তার দ্বিতীয় মৌসুমে 19টি খেলা মিস করেন

আলিয়া এডওয়ার্ডসও এই মরসুমে UConn-এর সাফল্যের একটি গুরুত্বপূর্ণ অংশ। তার প্রাথমিক মন্তব্যের কিছুক্ষণ পরে, করিম ক্লার্কের কাছে আরেকটি জ্যাব বলে মনে হয়েছিল।

করিম বলেন, “পেইজ বুয়েকার্স যদি দুটি সিজন মিস না করতেন, আমি জানি না আমরা এখন যেভাবে কেটলিন ক্লার্ককে নিয়ে কথা বলতাম।

কিছু ভক্ত করিমের মন্তব্য নিয়ে সমস্যা নিয়েছিলেন এবং প্রতিক্রিয়া জানাতে সোশ্যাল মিডিয়ায় গিয়েছিলেন।

“ওএমজি…আমি মহিলাদের বাস্কেটবল নিয়ে খুশি কিন্তু এর মধ্যে কিছু জিনিস খারাপ দেখায়,” X-এর একজন ব্যক্তি আগে টুইটারে লিখেছিলেন।

জয়ের পর ক্যাটলিন ক্লার্ক

নিউইয়র্কের আলবানিতে 1 এপ্রিল, 2024-এ এমভিপি অ্যারেনায় এনসিএএ টুর্নামেন্টের এলিট এইটে এলএসইউ টাইগারদের 94-87-এ পরাজিত করার পর আইওয়া হকিসের কেইটলিন ক্লার্ক (22) এবং তার সতীর্থরা উদযাপন করছেন (সারা স্টিয়ার/গেটি ইমেজ)

ক্লার্কের হকিস এলিট এইটে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন এলএসইউ টাইগার্সকে পরাজিত করে। এলএসইউ তারকা অ্যাঞ্জেল রিস খেলার সময় তার গোড়ালিতে আঘাত পেয়েছিলেন, কিন্তু তিনি কীভাবে খেলাটি শেষ করেছিলেন তার অজুহাত হিসাবে বিপত্তিটিকে ব্যবহার করেননি।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

“আমি শক্তিশালী, তাই আমি অবশ্যই এটি অতিক্রম করার চেষ্টা করেছি, এবং এটি এমন কিছু যা এখন অল্প সময়ের জন্য চলছে,” রিস বলেছিলেন। “কিন্তু আমি এটির মধ্য দিয়ে খেলেছি, এবং আমি আমার বাকি খেলার ক্যারিয়ারের জন্য এই অজুহাত তৈরি করব না।”

রিস 17 পয়েন্ট নিয়ে রাত শেষ করেছে।

আইওয়া স্টেট অ্যারিজোনার গ্লেনডেলের স্টেট ফার্ম স্টেডিয়ামে ফাইনাল চারে শুক্রবার UConn-এর সাথে খেলবে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

শ্যান্টজ মার্টিন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

অভিষেকে বিশেষ গোলে মিয়ামিতে জিতেছেন মেসি

News Desk

এসেস চ্যাম্পিয়ন হিসাবে পুনরাবৃত্তি করার জন্য একটি ঐতিহাসিক গতি বজায় রাখতে চাইছে

News Desk

দক্ষিণী মিস তারকা এমজে ড্যানিয়েলস, 21, একটি গুলিতে মারা গেছেন, কর্মকর্তারা জানিয়েছেন

News Desk

Leave a Comment