ইএসপিএন-এর স্টিফেন স্মিথ বলেছেন কিছু ডাব্লুএনবিএ খেলোয়াড় ক্যাটলিন ক্লার্কের প্রতি ঈর্ষান্বিত, এবং উল্লেখ করেছেন যে রেস একটি মূল উপাদান
খেলা

ইএসপিএন-এর স্টিফেন স্মিথ বলেছেন কিছু ডাব্লুএনবিএ খেলোয়াড় ক্যাটলিন ক্লার্কের প্রতি ঈর্ষান্বিত, এবং উল্লেখ করেছেন যে রেস একটি মূল উপাদান

এই বিষয়বস্তু অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

এছাড়াও আপনার অ্যাকাউন্টে নিবন্ধ এবং অন্যান্য প্রিমিয়াম সামগ্রী নির্বাচন করতে বিশেষ অ্যাক্সেস – বিনামূল্যে।

আপনার ইমেল প্রবেশ করান এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

শনিবার ইন্ডিয়ানা ফিভারের জয়ের সময় ক্যাটলিন ক্লার্ককে শিকাগো স্কাইয়ের গোলকিপার চেনেডি কার্টার ফাউল করেন এবং দ্রুতই ক্রীড়া জগতের আলোচনায় পরিণত হন।

কার্টার থ্রেডের একটি পোস্টে ক্লার্কের খেলার সমালোচনা করার সাথে সাথে, নাটকটি সোমবার পর্যন্ত চলতে থাকে এবং স্টিফেন এ-এর সাথে ESPN-এর “ফার্স্ট টেক”-এ আলোচনার শীর্ষ বিষয় ছিল। স্মিথ, মনিকা ম্যাকনাট, শ্যানন শার্প এবং এমনকি হোস্ট মলি ক্রিমও গেমটিতে তার মতামত দেন। থিম

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ডব্লিউএনবিএ নাটকটি সোমবার পর্যন্ত অব্যাহত ছিল এবং স্টিফেন এ-এর সাথে ESPN-এর “ফার্স্ট টেক”-এ আলোচনার শীর্ষ বিষয় ছিল। স্মিথ। (Mike Kirschbaum/NBAE Getty Images এর মাধ্যমে)

স্মিথ বলেছিলেন যে তিনি বিশ্বাস করেন যে এমন WNBA খেলোয়াড় রয়েছে যারা লিগে প্রবেশের পর থেকে ক্লার্ক যে মনোযোগ পেয়েছে তাতে ঈর্ষান্বিত এবং রেস এতে একটি ভূমিকা পালন করার পরামর্শ দিয়েছে।

“ডাব্লুএনবিএ-তে মেয়েরা — যুবতীরা — যারা কেইটলিন ক্লার্ককে ঈর্ষান্বিত করে। সে একজন সাদা মেয়ে যে লীগে প্রবেশ করেছে,” স্মিথ বলেছিলেন। “তিনি দৃশ্যে এসেছিলেন। তিনি এখনও নিজেকে প্রমাণ করতে পারেননি। এমনকি এটি তাদের সম্পর্কেও নয় যে তারা তার চেয়ে ভাল মনে করে কারণ তারা সম্ভবত জানে যে এই নির্দিষ্ট সময়ে কারণ তারা যে স্তরে ছিল সেখানে খেলছিল।” .

“যেখানে বিরক্তি আসে তা হল কঠোর পরিশ্রম, প্রতিশ্রুতি, উত্সর্গ, ফুটপাথ পাউন্ডিং, এই সমস্ত বছর ধরে বেঁচে থাকা এই ব্র্যান্ডটিকে উন্নীত করার চেষ্টা করা যা হল WNBA এবং এটি পেশাদার মহিলাদের বাস্কেটবল এবং তাদের সমস্ত প্রচেষ্টা বৃথা ছিল এই মেয়েটি এসে লিগে ঢুকে পড়ে, খেলাটি কলেজে রূপ নেয় এবং অল্প সময়ের মধ্যে তারা যা অর্জন করতে পারেনি তা অর্জন করে।

“কেউ মনে করবে যে লোকেরা কেইটলিন ক্লার্কের জন্য এটি চিনতে এবং প্রশংসা করার জন্য যথেষ্ট স্মার্ট হবে – এবং তাদের সুবিধার জন্য এটি ব্যবহার করবে এবং আদালতে তার বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করার সময় তার প্রশংসা ও সমর্থন করবে।”

ক্যাটলিন ক্লার্ক একজন লিবার্টি খেলোয়াড়কে পাহারা দিচ্ছেন

ইন্ডিয়ানা ফিভারের ক্যাটলিন ক্লার্ক 2 জুন, 2024-এ ব্রুকলিনের বার্কলেস সেন্টারে নিউ ইয়র্ক লিবার্টির বিরুদ্ধে রক্ষা করছেন। (Getty Images এর মাধ্যমে Rich Graysle/Ikon Sportswire)

2024 WNBA মতভেদ: অশান্তি কি বছরের ক্যাটলিন ক্লার্কের প্রচারণাকে প্রভাবিত করবে?

স্মিথ বলেছিলেন যে তিনি কার্টারের ইতিহাসে অগত্যা আগ্রহী ছিলেন না বা এমনকি তিনি যে নির্দিষ্ট নাটকটিতে জড়িত ছিলেন সে সম্পর্কে হাইপিং করতেন না। তিনি এটি সমস্ত প্রসঙ্গে রাখতে চেয়েছিলেন।

“যদি আপনি এমন কাউকে করেন যিনি এখন এনবিএ-এর মুখ, আপনি জানেন যে এতে একটু বাড়তি কিছু আছে৷ এখন, তার কাছে ন্যায্যতার জন্য, আমি একটি প্রতিবেদন দেখেছি যাতে দেখা গেছে কেইটলিন ক্লার্ক তাকে প্রথমে কনুই দিচ্ছেন, এবং বাস্তবে তাই ঘটেছে৷ ” তিনি প্রতিহিংসাপরায়ণ ছিলেন – আমি সেই অংশটি পেয়েছি। আসুন এটাও মনে রাখি যে সে তাকে ধাক্কা দেওয়ার আগে, সে পেছন থেকে তার নিতম্ব পরীক্ষা করেছিল, এবং পিছন থেকে তাকে বি শব্দ বলেছিল…. প্রতিযোগিতার উত্তাপে আমরা এটি সব পেয়েছি। আমরা এটা অতিরঞ্জিত করব না.

“আমরা যা করতে যাচ্ছি তা হল এই ‘গোল্ডেন গার্ল’-এর প্রতি সম্ভাব্য বৈরিতার পরিপ্রেক্ষিতে তাকে সেই কৃতিত্বের স্তর দেওয়া যা শ্বেতাঙ্গ এবং NBA কীভাবে তাকে প্রচার করছে।”

রবিবার কার্টারের ফাউলকে সাধারণ ফাউল থেকে ফ্ল্যাগ্রান্ট -1 লঙ্ঘনে উন্নীত করা হয়েছে। তিনি আর কোনো শৃঙ্খলা পাননি।

আমি থ্রেডে বিস্মিত হয়েছিলাম যে নাটক সম্পর্কে একটি প্রশ্নের উত্তর দিতে অস্বীকার করার পরে ক্লার্ক তিন-পয়েন্ট শুটিং ছাড়া টেবিলে কী নিয়ে এসেছেন।

Caitlin ক্লার্ক প্রতিক্রিয়া

ইন্ডিয়ানা ফিভার গোলকিট ক্যাটলিন ক্লার্ক ইন্ডিয়ানাপলিসে বৃহস্পতিবার, 30 মে, 2024, সিয়াটল স্টর্মের বিরুদ্ধে গোল করার পরে প্রতিক্রিয়া জানাচ্ছেন। (এপি ফটো/ডগ ম্যাকস্কলার)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

জ্বর 71-70 ম্যাচ জিতেছে। ইন্ডিয়ানা তারপর রবিবার, 104-68-এ নিউইয়র্ক লিবার্টির কাছে হেরে যায়।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

দায়িত্ব এবার খালেদ-এবাদতের

News Desk

এঞ্জেল রিস, স্কাই-এর সামনে চরম হতাশার মধ্যে একজন মানুষ হিসেবে স্বাধীনতা হাজির

News Desk

ভারতীয় ক্রিকেটের বড় তারকা হতে পারেন এই কাশ্মিরি যুবক

News Desk

Leave a Comment