ইএসপিএন তারকা স্টিভেন স্মিথ ভোটারদের সম্পর্কে মন্তব্যের বিষয়ে হিলারি ক্লিনটনকে প্রতিক্রিয়া জানিয়েছেন: ‘শেষ জিনিসটি আপনার করা উচিত’
খেলা

ইএসপিএন তারকা স্টিভেন স্মিথ ভোটারদের সম্পর্কে মন্তব্যের বিষয়ে হিলারি ক্লিনটনকে প্রতিক্রিয়া জানিয়েছেন: ‘শেষ জিনিসটি আপনার করা উচিত’

প্রতিক্রিয়া জানিয়েছেন ইএসপিএন তারকা স্টিফেন এ. প্রাক্তন ডেমোক্র্যাটিক রাষ্ট্রপতি প্রার্থী হিলারি ক্লিনটনের উপর স্মিথ, যিনি আগামী নভেম্বরে ট্রাম্প এবং বিডেনের মধ্যে পুনরায় ম্যাচের আমেরিকানদের ভয় সম্পর্কে জিজ্ঞাসা করলে ভোটারদের “নিজেকে ছাড়িয়ে যান” বলেছিলেন।

সোমবার ‘দ্য টুনাইট শো’-তে তার উপস্থিতির সময় ক্লিনটন এই বিবৃতি দেন। তিনি উল্লেখ করেছেন যে ভোটারদের জন্য এটি একটি কঠিন পছন্দ ছিল না কারণ “একজন বয়স্ক, কার্যকরী, সহানুভূতিশীল, হৃদয়ের অধিকারী এবং সত্যিই মানুষের জন্য যত্নশীল। অন্যজন বয়স্ক এবং তার বিরুদ্ধে 91টি অপরাধের অভিযোগ আনা হয়েছে।”

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

স্টিফেন এ. টেক্সাসের অস্টিনে 11 মার্চ, 2024-এ ফোর সিজন হোটেলে SXSW স্পোর্টস এরিনায় স্মিথ। (গেটি ইমেজের মাধ্যমে সেথ রিসিগ/স্পোর্টিকো)

স্মিথ মঙ্গলবার রাতে হাজির হন এবং ক্লিনটনের অবস্থান প্রত্যাখ্যান করেন।

“আমি মনে করি না এটি তার পক্ষ থেকে খুব বুদ্ধিমান বিবৃতি ছিল,” স্মিথ বলেছিলেন। “2016 সালে এটি তার জন্য কীভাবে কাজ করেছিল? আমি মনে করি এটি এমন কিছু যা আমাদের চিনতে হবে। হ্যাঁ, তিনি জনপ্রিয় ভোটে জিতেছিলেন। কিন্তু দিনের শেষে, তিনি মার্কিন যুক্তরাষ্ট্রের রাষ্ট্রপতি ছিলেন না। তিনি ছিলেন।” তার জন্য.”

প্রাক্তন ইএসপিএন হোস্ট বলেছেন যে বিডেনের সাক্ষাত্কারটি সম্পূর্ণরূপে নেটওয়ার্ক নির্বাহীদের দ্বারা ‘স্ক্রিপ্টেড’ ছিল: ‘প্রতিটি একক প্রশ্ন’

স্টিফেন এ.  ক্রিপ্টো অ্যারেনায় স্মিথ

স্মিথ লস অ্যাঞ্জেলেসে 8 মে, 2023-এ Crypto.com এরিনায় লেকার্স এবং গোল্ডেন স্টেট ওয়ারিয়র্সের মধ্যে একটি বাস্কেটবল প্লে-অফ খেলায় অংশগ্রহণ করছেন। (অ্যালেন বেরেজভস্কি/গেটি ইমেজ)

স্মিথ 2016 সালে ক্লিনটনের কৌশলের দিকে ইঙ্গিত করেছিলেন, উল্লেখ করেছিলেন যে নির্বাচনের আগে গত কয়েকদিন উইসকনসিন এবং পেনসিলভেনিয়ায় প্রচারণা না করা তাকে শেষ পর্যন্ত আঘাত করেছিল, তার সাথে তার ইমেলগুলিতে তৎকালীন এফবিআই পরিচালক জেমস কমির রিপোর্টও ছিল।

“আপনি অনেক কিছু নিয়ে আসতে পারেন, কিন্তু দিনের শেষে, আপনার করা শেষ জিনিসটি হল এই নির্দিষ্ট নির্বাচনে সম্ভাব্য ভোটারদের রাগ করতে পারে এমন কিছু করা,” স্মিথ যোগ করেছেন।

ক্লিনটন জিমি ফ্যালনকে ব্যাখ্যা করেছিলেন যে তিনি দেখতে পাচ্ছেন না কেন ভোটাররা নভেম্বরে নির্বাচন করা কঠিন হবে।

কালো ব্যাকগ্রাউন্ডে একটি মাইক্রোফোন ধরে হিলারি ক্লিনটন

প্রাক্তন পররাষ্ট্রমন্ত্রী হিলারি ক্লিনটন কলম্বিয়া বিশ্ববিদ্যালয়ে একটি প্যানেল আলোচনার সময় গভীর কৃত্রিম বুদ্ধিমত্তার দ্বারা সৃষ্ট হুমকি নিয়ে আলোচনা করেছিলেন। (ফ্রাঞ্জিস্কা ক্রুগ/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

“আমি বুঝতে পারছি না কেন এটি একটি সত্যিই কঠিন পছন্দ,” ক্লিনটন বলেন, “আমি এটা বুঝতে পারছি না।” “তবে আমাদের নির্বাচনে যেতে হবে, এবং আমরা আশা করি মানুষ বুঝতে পারবে কী ঝুঁকির মধ্যে রয়েছে কারণ এটি একটি অস্তিত্বের প্রশ্ন। আমরা কী ধরনের দেশ পেতে যাচ্ছি, আমাদের কী ধরনের গণতন্ত্র থাকতে পারে, এবং যারা এটিকে দুর্বল করবে তারা জয়ী হবে” সেখানে থাকবেন না।” “মনযোগ দেওয়া হচ্ছে কারণ এটা ট্রাম্পের মত নয় এবং তার সমর্থকরা এবং তার সহযোগীরা এবং তার মিত্ররা আমাদের বলছে না তারা কি করতে চায়। আমি বলতে চাচ্ছি যে তারা কি ধরনের দেশ চায় সে সম্পর্কে তারা খুব স্পষ্ট।”

ফক্স নিউজের জোসেফ এ. উলফসন এই প্রতিবেদনে অবদান রেখেছেন।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

আলাউদ্দিনের হ্যাটট্রিক দারুণ জয় ব্রাদার্সের

News Desk

শোহেই ওহতানির প্রথম ডজার্স হোম রান ভক্তদের মধ্যে বিতর্কের জন্ম দিয়েছে

News Desk

করোনায় আক্রান্ত অশ্বিন

News Desk

Leave a Comment