ইকুয়েডরকে ঘুষ দিয়েছে কাতার!
খেলা

ইকুয়েডরকে ঘুষ দিয়েছে কাতার!

২০২২ কাতার বিশ্বকাপের আজ উদ্বোধনী দিনেই মাঠে গড়াচ্ছে স্বাগতিক কাতার ও ইকুয়েডর। আল খোরের আল বায়াত স্টেডিয়ামে ম্যাচটা শুরু হবে বাংলাদেশ সময় রাত ১০টায়। তো উদ্বোধনী এই ম্যাচে জয়ী হবে কোন দল? কে আবার, স্বাগতিক কাতার!

উদ্বোধনী ম্যাচ নিয়ে যে অভিযোগ উঠেছে, ইকুয়েডরকে ঘুষ দিয়েছে কাতার! কাতার বিশ্বকাপ নিয়ে পশ্চিমা বিশ্বের অভিযোগের শেষ নেই। মধ্যপ্রাচ্যের দেশটি নাকি ঘুষ দিয়েই স্বাগতিক স্বত্ব পেয়েছে, এমন অভিযোগও জোরালো।

এছাড়া কাতারের অসহ্য গরম নিয়ে অভিযোগ তো আছেই। যে অভিযোগের ভিত্তিতে চিরায়ত নিয়ম ভেঙে গ্রীষ্মের বিশ্বকাপ হচ্ছে শীতকালে। জুন-জুলাইয়ের পরিবর্তে নভেম্বর-ডিসেম্বরে।

তবে সব অভিযোগকে মাটি চাপা দিয়ে যখন লড়াই মাঠে গড়ানোর পালা, তখনো আবার নতুন করে ঘুষ দেওয়ার অভিযোগ কাতারের বিরুদ্ধে। ম্যাচে নাকি ১-০ গোলে জিতবে কাতার।



ব্রিটেনের মিডল ইস্ট সেন্টার ফর স্টাডিজ অ্যান্ড রিসার্চের বাহরাইনভিত্তিক আঞ্চলিক পরিচালক আমজাদ তাহা’র টুইটে এই অভিযোগই করা হয়েছে। তিনি টুইটে লিখেছেন, ‘ইকুয়েডরের ৮ জন খেলোয়াড়কে ঘুষ দিয়েছে কাতার।’ ঘুষের পরিমাণ নাকি ৭.৪ মিলিয়ন বা ৭৪ লাখ ডলার। বাংলাদেশি মুদ্রায় অঙ্কটা ৭৪ কোটি ৫১ লাখ ৩৪ হাজার ৬৩৮ টাকা মাত্র!

Source link

Related posts

ডিসি বাসিন্দারা রেবেকা লোবোকে আলবানি সম্পর্কে তার মন্তব্যের জন্য প্লাবিত করেছে: ‘অকারণে নিষ্ঠুর’

News Desk

রোমাঞ্চকর গেম 7 OT-এ ডেভিড পাস্ট্রনাকের গোলে ব্রুইনস ম্যাপেল লিফসকে সরিয়ে দেয়

News Desk

আজকে একটি বিশাল 8টি বাফেলো বিল হোম গেমের টিকিট কীভাবে পাবেন তা এখানে

News Desk

Leave a Comment