ইবি মিজুহারা, শোহেই ওহতানির প্রাক্তন অনুবাদক, তার কাছ থেকে প্রায় 17 মিলিয়ন ডলার চুরি হওয়ার পরে জালিয়াতির জন্য দোষী সাব্যস্ত করেছেন এবং এমএলবি তদন্ত বন্ধ করেছে
খেলা

ইবি মিজুহারা, শোহেই ওহতানির প্রাক্তন অনুবাদক, তার কাছ থেকে প্রায় 17 মিলিয়ন ডলার চুরি হওয়ার পরে জালিয়াতির জন্য দোষী সাব্যস্ত করেছেন এবং এমএলবি তদন্ত বন্ধ করেছে

প্রাক্তন লস অ্যাঞ্জেলেস ডজার্স তারকা অনুবাদক শোহেই ওহতানি মঙ্গলবার ব্যাঙ্ক এবং ট্যাক্স জালিয়াতির জন্য দোষী সাব্যস্ত করেছেন এবং স্পোর্টস বাজির ঋণ পরিশোধের জন্য জাপানি বেসবল খেলোয়াড়ের কাছ থেকে প্রায় 17 মিলিয়ন ডলার চুরি করার কথা স্বীকার করেছেন।

ইবেই মিজুহারার অপরাধ বেসবল বিশ্বকে স্তম্ভিত করেছে, মার্কিন যুক্তরাষ্ট্র জুড়ে বলপার্কগুলিতে ওহতানির ছায়া হিসাবে তার ভাবমূর্তি ভেঙে দিয়েছে।

তিনি মঙ্গলবার ক্যালিফোর্নিয়ার সান্তা আনার ফেডারেল আদালতে দোষ স্বীকার করেছেন।

ইবেই মিজুহারা দোষ স্বীকার করেছেন এবং স্পোর্টস বাজির ঋণ পরিশোধের জন্য জাপানি বেসবল খেলোয়াড়ের কাছ থেকে প্রায় $17 মিলিয়ন চুরি করার কথা স্বীকার করেছেন।
রয়টার্স

প্রাক্তন অনুবাদক ওহতানির সাথে তার ব্যক্তিগত এবং পেশাগত সম্পর্ক ব্যবহার করে বছরের পর বছর ধরে এই জুটির অ্যাকাউন্ট থেকে মিলিয়ন মিলিয়ন সিফন করেছিলেন, কখনও কখনও ব্যাংকারদের কাছে ওহতানি হিসাবে জাহির করেছিলেন।

মিজুহারা 5 মে অভিযোগের বিশদ বিবরণ সহ আবেদন চুক্তিতে স্বাক্ষর করেছিলেন এবং প্রসিকিউটররা বেশ কয়েক দিন পরে এটি ঘোষণা করেছিলেন।

মিজুহারার বিজয়ী বাজি মোট $142 মিলিয়নেরও বেশি, যা তিনি তার ব্যাঙ্ক অ্যাকাউন্টে জমা করেছিলেন এবং ওহতানির নয়।

কিন্তু তার হেরে যাওয়া বাজির পরিমাণ ছিল প্রায় $183 মিলিয়ন, যা প্রায় $41 মিলিয়নের নিট ক্ষতি। তিনি বেসবলে বাজি ধরেননি।

ইবি মিজুহারা লস এঞ্জেলেস ডজার্স তারকা শোহেই ওহতানির প্রাক্তন অনুবাদক।
ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

মিজুহারা একটি ব্যাংক জালিয়াতির এবং একটি মিথ্যা ট্যাক্স রিটার্নে জড়িত থাকার জন্য দোষী সাব্যস্ত করেছেন।

ব্যাঙ্ক জালিয়াতির অভিযোগে ফেডারেল কারাগারে সর্বোচ্চ 30 বছরের শাস্তি এবং মিথ্যা ট্যাক্স রিটার্ন চার্জ সর্বোচ্চ তিন বছরের ফেডারেল কারাগারে দণ্ডিত হয়।

25 অক্টোবর সাজা শুনানির দিন ধার্য করা হয়েছে।

মিজুহারা একটি ব্যাংক জালিয়াতির এবং একটি মিথ্যা ট্যাক্স রিটার্নে জড়িত থাকার জন্য দোষী সাব্যস্ত করেছেন। এপি

মে মাসের মাঝামাঝি সময়ে লস অ্যাঞ্জেলেসের ফেডারেল আদালতে তাকে সাজা দেওয়ার আগে মিজুহারার আবেদনের চুক্তিটি প্রসিকিউটরদের সাথে আলোচনা করা হয়েছিল। রয়টার্স

তাকে ওহতানি ক্ষতিপূরণ দিতে হবে যা প্রায় $17 মিলিয়ন এবং আইআরএসকে $1 মিলিয়নেরও বেশি হতে পারে।

কিন্তু রুল জারি হওয়ার আগে এই পরিমাণ পরিবর্তন হতে পারে।

মে মাসের মাঝামাঝি লস অ্যাঞ্জেলেসের ফেডারেল আদালতে তাকে সাজা দেওয়ার আগে মিজুহারার সাথে একটি আবেদন চুক্তি প্রসিকিউটরদের সাথে আলোচনা করা হয়েছিল।

তার বিরুদ্ধে প্রাথমিকভাবে একটি ব্যাংক জালিয়াতির অভিযোগ আনা হয়েছিল।

কর্তৃপক্ষ বলেছে যে ওহতানি মিজুহারার জুয়ায় জড়িত ছিল বা সে সম্পর্কে জানত এবং খেলোয়াড় তদন্তকারীদের সহযোগিতা করেছিল এমন কোনো প্রমাণ নেই।

Source link

Related posts

স্টোয়নিস ঝড়ে অস্ট্রেলিয়ার বড় জয়

News Desk

মেটস একটি বন্য প্রসারিত পরে প্রতিশ্রুতিশীল স্টার্টার জোস বোটো ডাউনগ্রেড

News Desk

আমাজনাস ডি ইয়াক্সুনাহ, আদিবাসী মায়ান সফ্টবল দল যে লিঙ্গ নিয়ম ভঙ্গ করে তার সাথে দেখা করুন

News Desk

Leave a Comment