ইয়াঙ্কিজ আউটফিল্ডার কার্লোস রডন মৌসুমের একটি শক্তিশালী শুরুতে কঠিন প্যাচের মধ্য দিয়ে লড়াই করছেন
খেলা

ইয়াঙ্কিজ আউটফিল্ডার কার্লোস রডন মৌসুমের একটি শক্তিশালী শুরুতে কঠিন প্যাচের মধ্য দিয়ে লড়াই করছেন

হিউস্টন — কার্লোস রডনের জার্সি শুক্রবার রাতে একটি ভিন্ন রঙে পরিণত হয়েছিল যে অ্যাস্ট্রোস তাকে কতটা কাজ করতে বাধ্য করেছিল, তার আউটিং জুড়ে হালকা থেকে গাঢ় ধূসর পর্যন্ত ঘামে ভিজেছিল৷

কিন্তু ইয়াঙ্কিস বাঁ-হাতি সবচেয়ে বড় জায়গায় তার ঠাণ্ডা রেখেছিলেন এবং মৌসুমে তার প্রথম উপস্থিতিতে তৈরি করার জন্য কিছু নিয়ে এসেছিলেন।

রডন সারা রাত জ্যামে ছিল কিন্তু 4¹/₃ ইনিংস জুড়ে ক্ষতিকে মাত্র এক রানে সীমিত করেছিল, মিনিট মেইড পার্কে অ্যাস্ট্রোসকে 7-1 গোলে পরাজিত করার আগে ইয়াঙ্কিজদের খেলায় রেখেছিল।

কার্লোস রডন অ্যাস্ট্রোসের বিরুদ্ধে ইয়াঙ্কিসের ৭-১ ব্যবধানে জয়ের সময় মাঝে মাঝে সংগ্রাম করা সত্ত্বেও একটি শক্ত শুরু করেছিলেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

“শুধু সেখানে গিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছি,” রোডন বলেছেন, যিনি 87টি পিচ ছুঁড়েছিলেন। “আজ আমার কাছে ভালো জিনিস ছিল কিন্তু সব জায়গা জুড়েই। তারা আমাকে কাজ করে দিয়েছে।”

রডন অনুমোদিত পাঁচটি হিটের মধ্যে চারটি দুটি হিট দিয়ে এসেছিল।

অন্যটি 0-1 স্কোর নিয়ে এসেছিল। অ্যারন বুন উল্লেখ করেছেন যে রডন অ্যাস্ট্রোসকে দুটি স্ট্রাইকআউটের সাথে খুব ভাল পিচ দিয়েছিলেন, কিন্তু এটি শেষ পর্যন্ত তার মৃত্যুর দিকে পরিচালিত করেনি।

সমস্যা থেকে বেরিয়ে আসার পাশাপাশি, রডনের জন্য সিজনে তার প্রথম উপস্থিতিতে ইতিবাচক ছিল তার ফাস্টবলের জীবন।

তিনি গড় 95.7 মাইল প্রতি ঘণ্টা এবং 98 সেকেন্ডের ন্যায্য অংশ ফ্ল্যাশ করেন।

রডনও 14টি কাটার মিশ্রিত করেছেন, এই বছর তার জন্য একটি নতুন পদক্ষেপ, এবং একটি ব্যাক-টু-ব্যাক সিঙ্গেলকে ফ্রেম খোলার অনুমতি দেওয়ার পরে চতুর্থ ইনিংসে স্কোরহীন এড়াতে বামপন্থী ইয়র্ডান আলভারেজকে আউট করতে একটি ব্যবহার করেছিলেন।

কার্লোস রডন 2024 সালে তার ইয়াঙ্কিস অভিষেকের 4 1/3 ইনিংসে এক রানের অনুমতি দিয়েছিলেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

“আমি ভেবেছিলাম তার জিনিসগুলি দুর্দান্ত ছিল,” বুন বলেছিলেন। “তাদের কিছু বড় হিট ছিল। কিন্তু যেহেতু তার দক্ষতা খুব ভালো ছিল, সে কিছু বড় হিট পাওয়ার জন্য কিছু বড় পিচ তৈরি করতে সক্ষম হয়েছিল যখন তার সেই অনিবার্য পদক্ষেপ ছিল যা তার বিরুদ্ধে যাচ্ছিল।”

রডনও তৃতীয় ইনিংসের পরে একটি নতুন ইয়াঙ্কিস রোড ধূসর রঙের জন্য তার জার্সি পরিবর্তন করেছেন, গাঢ়, ঘাম-স্যাচুরেটেড রঙ নয়।

ডিজে লেমাহিউ শুক্রবার তার পায়ের একটি হাড়ের ক্ষতের উপর একটি ফলো-আপ এমআরআই স্ক্যান করেছেন, যদিও বুন বলেছিলেন যে তিনি এখনও খেলার আগে ফলাফল পাননি।

লঞ্চার সহ বাক্সের বাইরে যান

একচেটিয়াভাবে স্পোর্টস+ এ গ্রেগ জয়েসের ইনসাইড দ্য ইয়াঙ্কিস-এর জন্য সাইন আপ করুন।

ধন্যবাদ

প্রবীণ তৃতীয় বেসম্যান 16 মার্চ তার পা থেকে একটি বল ফাউল করেছিলেন এবং একটি এমআরআই সহ সমস্ত প্রাথমিক পরীক্ষা নেতিবাচক ফিরে আসে। কিন্তু যখন তিনি গত সপ্তাহে তার বেসবল কার্যক্রম বাড়াতে চেষ্টা করছিলেন, তখনও লেমাহিউ তার পায়ে ব্যথা অনুভব করছিলেন।

“কোন উন্নতি ছিল না,” বুন বলেন. “অনেক সময় ফুলে যাওয়া সেই ধরনের জিনিসকে মুখোশ করে দিতে পারে যখন আপনি মূলভাবে কিছু করছেন। এটিই (পুনরায় শ্যুট) এর কারণ – এবং আমি মনে করি এটি যেভাবেই হোক করা হবে এবং তারপরে আপনি সর্বদা এটি বাতিল করতে পারেন। কারণ এটি যখন এটা একটু ভালো হতে শুরু করেছে সে প্রতিদিনের উন্নতি পাচ্ছে না যা আমরা আশা করছিলাম, এবং আশা করছি আমরা এবার আরও ভালো, পরিষ্কার চেহারা পাব এবং সেখান থেকে চলে যাব।

বুন বলেন, লেমাহিউ চিকিৎসা নেওয়ার কয়েকদিন পর বৃহস্পতিবার টি থেকে কিছু শট ছুড়ে দিয়েছিলেন, যা 35 বছর বয়সী তাকে “একটু ভালো” অনুভব করেছিল।

বৃহস্পতিবারের মৌসুমের ওপেনারে জোনাথন লোয়েসিগা দুটি ইনিংস ছুড়ে দিয়েছিলেন, তবে তাকে আবার পিচ করার আগে কতক্ষণ আউটফিল্ড করতে হবে তা দেখা বাকি।

“আমরা তার সাথে এটি দেখার একটি খুব কঠোর উপায় আছে চলুন,” বুন বলেন. “আশা করি যে বার আমরা (বৃহস্পতিবার) এর মতো শুটিং করতে পারি এবং চার থেকে ছয় পেতে পারি, এমনকি কখনও কখনও সাত বার, আমরা সঠিক পরিমাণে বিশ্রাম তৈরি করব।”

ইয়াঙ্কিরা শুক্রবার পরে একজন খেলোয়াড়ের নাম দেওয়ার বিনিময়ে জলদস্যুদের কাছ থেকে ডানহাতি জেটি ব্রুবেকার এবং অতিরিক্ত আন্তর্জাতিক সাইনিং মানি অর্জন করেছে।

ব্রুবেকার বর্তমানে টমি জন সার্জারি থেকে পুনর্বাসন করছেন, গত এপ্রিলে এই প্রক্রিয়াটি সম্পন্ন করেছেন এবং অল-স্টার বিরতির মাধ্যমে ফিরে আসার লক্ষ্যে রয়েছেন।

ইয়াঙ্কিজরা বাণিজ্যে জেটি ব্রুবেকারকে তুলে নেয়। এপি

30 বছর বয়সী, যার কাছে দুটি ছোট ছোট লিগ বিকল্প রয়েছে, 2025 সালের মধ্যে দলের নিয়ন্ত্রণে থাকবে।

প্রধান লিগের তিনটি মৌসুমে 63টি খেলায় (61টি শুরু) ব্রুবেকার 315 ইনিংসে 324 স্ট্রাইকআউট সহ 4.99 ইআরএ পোস্ট করেছেন।

ইয়াঙ্কিরা অফসিজনে প্রচুর পরিমাণে ট্রেড করার পরে তারা যে সমস্ত পিচিং গভীরতা পেতে পারে তা ব্যবহার করতে পারে, যদিও তারা বলেছিল যে তারা তাদের গভীর অস্ত্র সম্পর্কে ভাল অনুভব করে শিবির ছেড়ে চলে গেছে।

Source link

Related posts

গলফের প্রতি ডিজে খালেদের আবেগ প্রতিটি রাউন্ডের সাথে নতুন উচ্চতায় পৌঁছেছে: ‘আমি পেশাদার হতে চাই’

News Desk

‘টেস্টে আমাদের দুর্বলতা অনেক, এটাতে সন্দেহ নেই’

News Desk

চুক্তি সম্প্রসারণের অনিশ্চয়তার মধ্যে প্যাকার্সের জর্ডান লাভ ‘মৌসুমের জন্য প্রস্তুত হওয়ার’ দিকে মনোনিবেশ করে

News Desk

Leave a Comment