ইয়াঙ্কিজ খেলোয়াড়দের ঘাম ঝরানোর সাথে সাথে অনেক বিকৃত এমএলবি জার্সি আবার বিস্ফোরিত হয়
খেলা

ইয়াঙ্কিজ খেলোয়াড়দের ঘাম ঝরানোর সাথে সাথে অনেক বিকৃত এমএলবি জার্সি আবার বিস্ফোরিত হয়

ওপেনিং ডে আসার পর ধর্মান্ধদের তৈরি বেসবল জার্সিগুলোকে আরও বেশি সমালোচনা করতে সময় লাগেনি।

এই সময়, ইয়াঙ্কিসের আউটফিল্ডার অ্যারন জাজ, রিলিভার জোনাথন লোইসিগা এবং অন্যদের নতুন এমএলবি ইউনিফর্মের মাধ্যমে ঘাম ঝরতে দেখা গেছে যা ইতিমধ্যেই প্যান্টের জন্য বসন্তের প্রশিক্ষণে ছিঁড়ে গেছে।

হারুন জজের ঘামে ভিজিয়ে দিচ্ছিল ওর শার্টটা কাছে
কাঁধ এবং বাইসেপ এলাকা। X/@BurdenBurner এর মাধ্যমে স্ক্রিনশট

বিচারকের মতে, তার কাঁধ এবং বাইসেপ অঞ্চলের কাছে কাপড় দিয়ে ঘামের চিহ্ন বেরিয়েছিল।

Loaisiga এর জন্য, এটি বগলের কাছে ছিল।

ক্যাচার হোসে ট্রেভিনোর জন্য, তার বুকের রক্ষকের পিছনে ফ্যাব্রিকের চারপাশে ঘাম ছড়িয়ে পড়ে।

“আমি মনে করি আমাদের বেসবল জার্সি সম্পর্কে ধর্মান্ধদের বক্তৃতা পুনর্বিবেচনা করা দরকার কারণ এই ঘামের দাগগুলি ভয়ানক দেখায়,” একজন ব্যবহারকারী X এ লিখেছেন।

“আপনি যদি ভাবছেন যে ধর্মান্ধ টি-শার্টগুলি কতটা খারাপ, ছেলেরা আক্ষরিক অর্থেই সেগুলি দিয়ে ঘামছে,” অন্য একজন ব্যবহারকারী লিখেছেন।

নতুন জার্সিগুলি — নাইকি দ্বারা ডিজাইন করা এবং ফ্যানাটিকস দ্বারা নির্মিত, এমএলবি-র সাথে একটি বিদ্যমান ইউনিফর্ম চুক্তির দুটি অংশ যা 2019 সালে ঘোষণা করা হয়েছিল এবং 2020 মরসুমে শুরু হয়েছিল — এমএলবি প্লেয়ার অ্যাসোসিয়েশনকে “হতাশাগ্রস্ত” রেখেছিল এবং অক্ষর সম্পর্কে অভিযোগও তুলেছিল যা ছিল ” ছোট এবং “ভুল রং,” অ্যাথলেটিক অনুযায়ী.

জোনাথন লোইসিগার ঘাম তার বগলের কাছে তার শার্ট দিয়ে ভিজছিল। X/@BurdenBurner এর মাধ্যমে স্ক্রিনশট

অ্যাঞ্জেলস আউটফিল্ডার টেলর ওয়ার্ড এমনকি আউটলেটকে বলেছিলেন যে তারা ব্যয়বহুল জার্সির পরিবর্তে “একটি প্রতিরূপ পছন্দ করবে”।

ফ্যানাটিকস সিইও মাইকেল রুবিন বলেন, “আমাদের যা বলা হয়েছে আমরা ঠিক তাই করছি — আমাদের বলা হয়েছে যে আমরা সবকিছুই একেবারে ঠিকঠাকভাবে করেছি — এবং আমরা এখনই প্রতিদিন নিজেদের থেকে বের করে দিচ্ছি,” ফ্যানাটিকসের সিইও মাইকেল রুবিন বলেছেন। দ্য অ্যাথলেটিকের বরাতে এমআইটি স্লোন স্পোর্টস অ্যানালিটিক্স কনফারেন্সে 1 মার্চ এ কথা বলেন তিনি। “এটা মজার নয়। সাধারণত যখন আমি আঘাত পাই, এটা হয় কারণ আমি আসলে ভুল করেছি।

মাইকেল রুবিনের ফ্যানাটিকস জার্সি বেশি সমালোচনা পেয়েছে
উদ্বোধনী দিন. ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

রুবিন ডিজাইনের পরিবর্তন বিবেচনা করার সময় আরও প্লেয়ার কেনার প্রয়োজনীয়তা উল্লেখ করেছেন, তবে আউটলেট অনুসারে যোগ করেছেন যে তিনি বিশ্বাস করেন যে নাইকি জার্সিগুলি শেষ পর্যন্ত একটি উন্নতি হিসাবে দেখা হবে।

“এই বিশেষ ক্ষেত্রে, নাইকি সবকিছু ডিজাইন করে, আমাদের স্পেসিফিকেশন দেয় এবং বলে, ‘এটি তৈরি করুন,'” রুবিন এই মাসের শুরুতে সম্মেলনে বলেছিলেন। “আমরা স্পেসিফিকেশন অনুযায়ী সবকিছু তৈরি করেছি। নাইকি এবং বেসবল বলবে, হ্যাঁ, আমরা আপনাকে যা করতে বলেছি আপনি সবকিছুই করেছেন। একটি ইউনিফর্ম পরিবর্তন করার অংশ হল যে লোকেরা অস্বস্তি বোধ করে, এবং এটি সময় নেয় (অ্যাডজাস্ট করতে)।”

কিন্তু এক মাস পরে, একটি নিয়মিত-মৌসুমের খেলা পরে, ফ্যানাটিকরা এখনও প্রতিক্রিয়ার মুখোমুখি হয়েছিল।

ইয়াঙ্কিজরা উদ্বোধনী দিনে একটি প্রত্যাবর্তন জয়ে অ্যাস্ট্রোসকে 5-4 ব্যবধানে পরাজিত করে, এবং তারা আবার হিউস্টনের মুখোমুখি হবে — একই রাস্তার জার্সি নিয়ে — শুক্রবার রাতে, কার্লোস রডন ইয়াঙ্কিজদের হয়ে শুরু করবেন।

Source link

Related posts

কোহলি-রাহানের ব্যাটে ভালোই জবাব দিচ্ছে

News Desk

প্যাড্রেস বনাম রয়্যালস ভবিষ্যদ্বাণী: MLB মতভেদ, বাছাই, শনিবারের জন্য সেরা বাজি

News Desk

প্রথমার্ধে ব্রাজিলকে আটকে রাখলো সুইজারল্যান্ড

News Desk

Leave a Comment