ইয়াঙ্কিরা অ্যাস্ট্রোসের কাছে হারের সাথে বড় আঘাত নিতে পারে না কারণ তাদের জয়ের ধারা পাঁচটিতে শেষ হয়
খেলা

ইয়াঙ্কিরা অ্যাস্ট্রোসের কাছে হারের সাথে বড় আঘাত নিতে পারে না কারণ তাদের জয়ের ধারা পাঁচটিতে শেষ হয়

দ্বিতীয় বেসে স্কোর বেঁধে, প্লেটে অ্যান্থনি ভলপে এবং অন-ডেক বৃত্তে লুকিয়ে থাকা জুয়ান সোটো, এটা নিশ্চিত মনে হয়েছিল যে ইয়াঙ্কিরা আরেকটি জয়ের জন্য সমাবেশের দ্বারপ্রান্তে ছিল।

এখন না.

পরিবর্তে, জোশ হাদার দ্বিতীয় স্থানে থাকা গ্লেবার টরেসের সাথে ভলপে সুইং করেছিলেন এবং ইয়াঙ্কিজরা বৃহস্পতিবার ব্রঙ্কসে অ্যাস্ট্রোসের কাছে ৪-৩ ব্যবধানে হেরে তাদের পাঁচ গেমের জয়ের ধারাটি ছিন্ন করতে দেখেছিল।

জেরেমি পেনা অ্যাস্ট্রোসের কাছে ইয়াঙ্কিসের ৪-৩ হারের সময় মার্কাস স্ট্রোম্যানের একটি আরবিআই সিঙ্গেল হিট করেন। এপি

অষ্টম ম্যাচেও সুযোগ পাওয়ার পর এটি এসেছে।

দুই ইনিংস পরে, তারা সোটো, অ্যারন জাজ এবং অ্যালেক্স ভার্দুগো ছিল, তাদের পিছনে জিয়ানকার্লো স্ট্যানটনের আশ্চর্যজনকভাবে শক্তিশালী হিট ছিল।

এবং যদিও বিচারক সোটোর লিডঅফ ড্রাইভকে তার তৃতীয় হোমারের সাথে পাঁচটি খেলায় ডানদিকে অনুসরণ করে ইয়াঙ্কিজদেরকে এক শর্টের মধ্যে রাখতে এবং তারপরে ভার্ডুগোকে হাঁটেন, ইয়াঙ্কিরা যথেষ্ট অপরাধ করতে পারেনি। স্ট্যান্টন স্ট্রাইক আউট এবং অ্যান্থনি রিজো আউট হন।

তাই প্রায় নিখুঁত বাড়িটি ধ্বংস হয়ে গিয়েছিল।

মার্কাস স্ট্রোম্যানকে প্রথম ইনিংসে তিন রানের জন্য ট্যাগ করা হয়েছিল ইয়র্ডান আলভারেজ এবং জন সিঙ্গেলটনের এক জোড়া নৃশংস হোম রানে, এবং ইয়াঙ্কিজরা আর পুনরুদ্ধার হয়নি।

আগের দুটি খেলায় 19 ইনিংস পিচ করার পরে, ইয়াঙ্কিসের লাইনআপ চারটি ইনিংসে সীমাবদ্ধ ছিল।

মার্কাস স্ট্রোম্যান অ্যাস্ট্রোসের কাছে ইয়াঙ্কিসের পরাজয়ের সময় একটি পিচ সরবরাহ করেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য রবার্ট সাবো

স্ট্রোম্যানের জন্য, এটি ছিল আরেকটি নড়বড়ে শুরু, তার গত তিনটি লড়াইয়ে তার দ্বিতীয়।

তার আগের দুটি শুরুতে প্রতি পাঁচ রান দেওয়ার পর, স্ট্রোম্যান বৃহস্পতিবার কঠিন আঘাত পান, একটি সিজন-উচ্চ নয়টি হিট ছেড়ে দেন।

এবং হিউস্টনের ডানহাতি রোনেল ব্ল্যাঙ্কো ইয়াঙ্কিদের যথেষ্ট নিচে রেখেছিলেন।

টানা তৃতীয় গেমের জন্য, অ্যাস্ট্রোস প্রথমটির শীর্ষে একটি একা হোমার ছিল।

ইয়াঙ্কিজ হারের তৃতীয় ইনিংসে অ্যান্থনি ভলপে দুই রানের হোমারকে ডান মাঠের প্রাচীর পরিষ্কার করছেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য রবার্ট সাবো

কাইল টাকার সিরিজের প্রথম দুটি গেমের প্রতিটিতে গভীরে যাওয়ার পর, আরেক বামপন্থী, আলভারেজ, অ্যাস্ট্রোসকে 1-0 এগিয়ে রাখতে ডানে দ্বিতীয়টিতে স্ট্রোম্যানকে 116.8 mph গতিতে আঘাত করেছিলেন।

দুই ব্যাটার পরে, সিঙ্গেলটন ডানদিকে 442 ফুট মাপের একটি দুই রানের শট পিষে ইয়াঙ্কিজদের 3-0 এর প্রথম দিকের গর্তে ফেলে।

ইয়াঙ্কিজরা ইনিংসের নীচে লিড নেওয়ার জন্য প্রস্তুত দেখাচ্ছিল, কারণ ভলপ লিড অফ করার জন্য সিঙ্গেল করেছিলেন এবং সোটো হেঁটেছিলেন।

কিন্তু সিজলিং বিচারক স্ট্রাইক আউট, এবং Verdugo ইনিংস শেষে একটি ডাবল খেলার উপর ভিত্তি করে আউট.

হিউস্টন সেকেন্ডে একটি আউট দিয়ে স্ট্রোম্যানের বিরুদ্ধে ঘাঁটিগুলি লোড করে এবং টাকাকে ফ্যানিং করে এবং আলভারেজকে তিন রানের প্রতিযোগিতায় রাখার জন্য বাম দিকে উড়ে যাওয়ার মাধ্যমে প্রতিক্রিয়া জানায়।

রিজো সেন্টার ফিল্ডার মাউরিসিও ডুপনের একটি টু-বেস ত্রুটিতে পৌঁছেছিলেন যখন ইনিংসের নীচে একটি আউট করেছিলেন যখন দুবিও একটি ফ্লাই বল মিস করেন, কিন্তু গ্লেবার টোরেস এবং অস্টিন ওয়েলসের গ্রাউন্ডআউট রিজোকে আটকে দেয়, কারণ ইয়াঙ্কিজরা 0-এর জন্য-4-এ চলে যায়। প্রথম দুই রাউন্ডে স্কোরিং পজিশনে রানার্স।

তৃতীয় পিরিয়ডে সমস্যা থেকে বেরিয়ে আসেন স্ট্রোম্যান।

জেরেমি পেনা তৃতীয় স্থানে ছিলেন কেউ আউট না হয়ে যখন স্ট্রোম্যান সিঙ্গেলটনকে বান্টে, অ্যালেক্স ব্রেগম্যানকে একটি অগভীর উড়ে ডানদিকে এবং ইয়ানার ডিয়াজকে হোম রানে পেয়েছিলেন।

ইয়াঙ্কিসের হারের তৃতীয় ইনিংসে গ্লেবার টরেস তার ব্যাট ভেঙে ফেলেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য রবার্ট সাবো

নিচের অর্ধে ইয়াঙ্কিজদের পেয়েছিলেন ভলপে। ওসওয়াল্ডো ক্যাব্রেরা ইনিংস শুরু করার জন্য ব্ল্যাঙ্কোর একটি পিচে একটি ত্রুটিতে পৌঁছেছিলেন এবং ভলপে এটিকে 3-2 করতে ডানে শর্টস্টপ থেকে একটি সিঙ্গেল অনুসরণ করেছিলেন।

পেনার আরবিআই সিঙ্গেল আপ মিডল অ্যালভারেজকে পঞ্চম থেকে দ্বিতীয় থেকে গোল করে হিউস্টনকে ৪-২ এগিয়ে দেয়।

ইনিংসের নীচে দুটি অন এবং একটি আউটের সাথে, বিচারক একটি হোম রান তৃতীয়তে আঘাত করেছিলেন, যা ব্রেগম্যান একটি ডাবল খেলায় পরিণত হয়েছিল।

রায়ান প্রেসলি, যিনি জোশ হাদারের ঘনিষ্ঠ ভূমিকা থেকে আউট হওয়ার পরে মরসুমের একটি খারাপ শুরু করেছিলেন কিন্তু ইদানীং ভাল পিচ করেছেন, তিনি অষ্টম স্থানে আসেন এবং বিচারক নেওয়ার আগে সোটোর ডানদিকে লেজার-মেজর ছেড়ে দেন। একটি 473-ফুট হোমারের সাথে এটি 4-3 করতে গভীর।

ভার্ডুগো হেঁটে যাওয়ার পর, স্ট্যান্টন তাকিয়ে থেকে চলে গেলেন, খেলার তার চতুর্থ হুইফ, এবং বাঁ-হাতি হাদার রিজোর মুখোমুখি হলেন।

Rizzo সংক্ষিপ্ত পপ.

Source link

Related posts

আঁধারের সংগ্রামেই আলো জ্বেলেছেন সানজিদারা

News Desk

লুইস সেভেরিনো নিজেকে বর্তমান মেটস ঘূর্ণনের শিলা হিসাবে দেখেন

News Desk

মালদ্বীপে শ্রীলংকা ফুটবলারের মৃতদেহ উদ্ধার

News Desk

Leave a Comment