ইয়াঙ্কিরা আবার ওরিওলে পড়ে কারণ অপরাধ আরেকটি শান্ত রাত উপভোগ করে
খেলা

ইয়াঙ্কিরা আবার ওরিওলে পড়ে কারণ অপরাধ আরেকটি শান্ত রাত উপভোগ করে

বাল্টিমোর — সোমবার রাতে বলপার্ক বন্ধ করার পরে, ইয়াঙ্কিরা বল খেলার জন্য এবং তাদের পড়ে না দেখার জন্য দুঃখ প্রকাশ করেছিল।

তারপরে তারা মঙ্গলবার ঘুরে ঘুরে দেখেছে ওরিওলসের উন্নতি হয়েছে।

ওরিওলরা বেশিরভাগ বলটি স্প্রে করে যেখানে ইয়াঙ্কিরা ছিল না তাদের পরপর দ্বিতীয় রাতে নিয়ন্ত্রণে রাখার সময়, যার ফলে অ্যারন বুনের ক্লাব ক্যামডেন ইয়ার্ডসে ৪-২ গোলে হেরে যায়।

ওরিওলসের কাছে ইয়াঙ্কিসের ৪-২ ব্যবধানে পরাজয়ের চতুর্থ ইনিংসের সময় পিচিং কোচ ম্যাট ব্লেকের কাছ থেকে ঢিবি পরিদর্শনের অপেক্ষায় অ্যান্টনি রিজো নেস্টর কর্টেসের সাথে ঢিবির উপর কথা বলছেন। মিচ স্ট্রিংগার – ইউএসএ টুডে স্পোর্টস

এটি ছিল ইয়াঙ্কিস অপরাধের জন্য পরপর দ্বিতীয় শান্ত রাত।

তারা এই সময় একটি শাটআউট এড়ায়, কিন্তু ওরিওলসের ডান-হাতি ডিন ক্র্যামার তাদের সাত ইনিংস জুড়ে অস্টিন ওয়েলস এবং হুয়ান সোটোর এক জোড়া হোম রানের মধ্যে সীমাবদ্ধ করেন।

স্কোরিং পজিশনে রানারদের সাথে 0-এর জন্য-8 যাওয়ার একটি রাতের পরে এবং 10 জন লোককে বেসে রেখে, ইয়াঙ্কিজ (19-12) স্কোরিং পজিশনে রানারদের সাথে 0-এর জন্য-1 চলে গিয়েছিল এবং চারজনের সাথে আটকা পড়েছিল।

কল্টন কাউসার (ডানদিকে) দ্বিতীয় বেসম্যান জর্জ মাতেওকে স্যালুট জানাচ্ছেন যিনি ইয়াঙ্কিসের হারে ওরিওলসের তিন রানের চতুর্থ ইনিংসে জেমস ম্যাকক্যানের জোড়া গোল করেছিলেন। মিচ স্ট্রিংগার – ইউএসএ টুডে স্পোর্টস

তারা তিনটি ডাবল প্লে পেরেছে — এই মৌসুমে তাদের লিগের লিড 36-এ প্রসারিত করেছে — সম্ভাব্য সমাবেশগুলিকে চূর্ণ করে।

এদিকে, ওরিওলস (19-10) নেস্টর কর্টেসের বিপক্ষে চতুর্থ ইনিংসে তিন রানে পুঁজি করে। জর্জ মাতেও এবং জেমস ম্যাককান প্রত্যেকে দ্বিগুণ করে 1-1 টাই ভাঙার আগে কল্টন কাউজার এবং গুনার হেন্ডারসন ব্যাক-টু-ব্যাক সিঙ্গেলগুলি 3-1 করে।

অ্যান্টনি ভলপে এবং গ্লেবার টরেস উভয়েই কাউসার এবং হেন্ডারসনের গ্রাউন্ড বলের উপর একটি অগভীর পিচে ডাইভিং বন্ধ করেছিলেন, কিন্তু উভয় হিটারই নিরাপদে পৌঁছানোর জন্য তাদের গতি ব্যবহার করেছিলেন।

ইয়াঙ্কিসের পরাজয়ের ষষ্ঠ ইনিংসে একক হোমারকে বেল্ট করার পর হুয়ান সোটো তার ব্যাট উল্টিয়েছেন। এপি

অ্যাডলি রাটসম্যান তারপর ডান মাঠের দিকে এগিয়ে যাওয়া বল ছুড়ে দেন যা স্কোর 4-1 করে।

ওরিওলসের রাতের প্রথম রান ইয়াঙ্কিসের হাত ধরে এসেছিল। অ্যান্টনি স্যান্টান্ডার ডান ফিল্ড লাইনে একটি উচ্চ পপআপ দিয়ে দ্বিতীয় ইনিংসের নেতৃত্ব দেন।

প্রথম বেসম্যান অ্যান্টনি রিজো তাকে ট্র্যাক করার জন্য দীর্ঘ দৌড়ে দৌড়েছিলেন কিন্তু ডাবলের জন্য তার গ্লাভটি সরিয়ে ফেলেন।

ইয়াঙ্কিসের পরাজয়ের তৃতীয় ইনিংসে একক হোমারকে বেল্ট করার পর ট্রেন্ট গ্রিশাম অস্টিন ওয়েলসকে হোম প্লেটে স্বাগত জানান। মিচ স্ট্রিংগার – ইউএসএ টুডে স্পোর্টস

জর্ডান ওয়েস্টবার্গ একটি গ্রাউন্ড বল নিয়ে মাঝখানের ফিল্ডে টোরেসের দ্বারা অনুসরণ করেন, যিনি স্যান্টান্ডারকে ধরার চেষ্টায় তৃতীয় বেসে ছুড়ে দেন।

কিন্তু তার থ্রো স্যান্টান্ডারের পিঠে আঘাত করে এবং প্রশস্তভাবে পিছলে যায়, যার ফলে তিনি 1-0 লিডের জন্য স্কোর করতে পারেন।

তৃতীয় ইনিংসে ওয়েলস তাদের প্রথম ঘরের রান দিয়ে ম্যাচটি টাই করে।

সোটো পরে ষষ্ঠ ইনিংসে 4-2-এ ঘাটতি কমিয়ে আনেন যখন তিনি ইউটাও স্ট্রিটে 447-ফুট হোম রানে আঘাত করেছিলেন।

ইয়াঙ্কিদের জন্য সমস্যা ছিল যে হোম রানের জন্য তাদের বেসে একজন রানার ছিল না।

ওরিওলস, যারা গত মৌসুমে ইয়াঙ্কিসের বিপক্ষে ৭-৬ ব্যবধানে গিয়েছিল, এই চার গেমের সেটের প্রথম দুটি গেম নিয়েছিল।

Source link

Related posts

এবার শ্রীলঙ্কা বধের মিশনে নামছে বাংলাদেশের মেয়েরা

News Desk

ঐতিহাসিক প্রথম এনএফএল মরসুমে বিয়ারস রুকি রোমা উডুনজে: ‘সেই রেকর্ডগুলি তাড়া করা’

News Desk

চতুর্থ টেস্টেও নেতৃত্বে স্মিথ

News Desk

Leave a Comment