ইয়াঙ্কিরা পুনর্বাসন কেন্দ্র জেসন ডমিনগুয়েজকে ট্রিপল-এ দলে নিয়ে যায় কারণ ভূমিকা নিয়ে প্রশ্ন উঠছে
খেলা

ইয়াঙ্কিরা পুনর্বাসন কেন্দ্র জেসন ডমিনগুয়েজকে ট্রিপল-এ দলে নিয়ে যায় কারণ ভূমিকা নিয়ে প্রশ্ন উঠছে

জেসন ডমিঙ্গুয়েজের পুনর্বাসন নিয়োগ তাকে মঙ্গলবার ট্রিপল-এ স্ক্র্যান্টন/উইল্কস-বারে নিয়ে যাবে, কারণ ইয়াঙ্কিস ঘোষণা করেছে যে তার 20-দিনের পুনর্বাসন অ্যাসাইনমেন্ট 10 দিন বাড়ানো হয়েছে এবং তাকে ডাবল-এ সমারসেট থেকে স্থানান্তর করা হয়েছে।

ডমিঙ্গুয়েজ গত বছর কনুইয়ের অস্ত্রোপচার থেকে ফিরে আসছেন এবং লো-এ টাম্পার সাথে চারটি গেম খেলার পরে এবং সমারসেটে তার প্রথম দুটিতে আঘাত না করার পরে, ডমিনগুয়েজ তার শেষ আটটি গেমে চারটি হোমার এবং একটি 1.219 ওপিএস সহ 12-এর জন্য-30। দ্বিগুণ a.

21 বছর বয়সী গত সেপ্টেম্বরে ইয়াঙ্কিসের সাথে আটটি খেলায় মুগ্ধ হয়েছিলেন, যখন তিনি কনুইয়ের চোট নিয়ে নামার আগে চারটি হোমারকে আউট করেছিলেন।

ইয়াঙ্কিরা জেসন ডোমিঙ্গুয়েজের পুনর্বাসনের দায়িত্ব বাড়িয়েছে এবং তাকে ট্রিপল-এ-তে নিয়ে গেছে। নোয়া কে. নিউ ইয়র্ক পোস্টের জন্য মারে

ডোমিনগুয়েজ তার পুনর্বাসনের সময় আউটফিল্ডে মাত্র তিনটি গেম খেলেছিলেন এবং ইয়াঙ্কিরা তাকে কেন্দ্রে আরও বেশি সময় পেতে চায়, তবে ব্রঙ্কসে এই মুহূর্তে তার জন্য খুব বেশি জায়গা নেই, যাইহোক।

ইন-ফর্ম ইয়াঙ্কিস ডিএইচ পদে জিয়ানকার্লো স্ট্যানটনের কাছ থেকে উত্পাদন এবং ভাল স্বাস্থ্য পেয়েছে, যখন অ্যারন বিচারক এবং জুয়ান সোটো যথাক্রমে কেন্দ্র এবং ডান ক্ষেত্রে দক্ষতা অর্জন করেছে।

ফেব্রুয়ারিতে ইয়াঙ্কিসের বসন্ত প্রশিক্ষণে জেসন ডমিনগুয়েজ।ফেব্রুয়ারিতে ইয়াঙ্কিসের বসন্ত প্রশিক্ষণে জেসন ডমিনগুয়েজ। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

অ্যালেক্স ভার্দুগো বলের দুই পাশেই ভালো খেলেছেন।

ইনজুরি না থাকলে ডমিনগুয়েজের প্রধান লিগে ফেরার জন্য তাৎক্ষণিক পরিষ্কার পথ নাও থাকতে পারে।

Source link

Related posts

অলিম্পিকের আকাশে দুর্যোগের ঘনঘটা, টোকিওয় জরুরি অবস্থার মেয়াদ বাড়ল

News Desk

যেভাবে ঈদে উদযাপন করলেন মোস্তাফিজ

News Desk

মার্ক ভিয়েন্টোস শুরুর তৃতীয় বেস কাজটি গ্রহণ করায় মেটস ব্রেট ব্যাটিকে পদত্যাগ করেছে

News Desk

Leave a Comment