ইয়াঙ্কিসের উপহারটি তাদের শক্তিশালী শুরুর একটি বড় কারণ ছিল
খেলা

ইয়াঙ্কিসের উপহারটি তাদের শক্তিশালী শুরুর একটি বড় কারণ ছিল

সময়ের সাথে সাথে এটা ভুলে যায় যে ইয়াঙ্কিরা অরল্যান্ডো হার্নান্দেজকে 1996 সালে তার সৎ ভাই লেভানের মতো উৎসাহের সাথে অনুসরণ করেনি।

সর্বোপরি, হার্নান্দেজকে কিউবার বেসবল থেকে নিষিদ্ধ করা হয়েছিল কারণ কর্তৃপক্ষ উদ্বিগ্ন ছিল যে সে লেভানের মতো ত্রুটিপূর্ণ হতে পারে। এইভাবে, এল ডুক এক বছরের বেশি সময় ধরে খেলায় ছিলেন না যখন ইয়াঙ্কিরা তাকে 1998 সালের মার্চ মাসে চার বছরের, $6.6 মিলিয়ন চুক্তিতে স্বাক্ষর করে।

এই কারণেই, যখন তিনি অবশেষে দুই মাসের মধ্যে পৌঁছেছিলেন যা ইতিমধ্যেই একটি জাদুকরী মরসুমের মতো দেখাচ্ছিল, হার্নান্দেজ কোথাও একটি উপহার ছিল না। তিনি এমনভাবে ভারসাম্যপূর্ণ ছিলেন যেটা ইরাবো ছিলেন না। তার পিচ এবং আর্ম অ্যাঙ্গেলের একটি পরিসীমা ছিল। তিনি একটি ব্যতিক্রমী, ঐতিহাসিক দল তৈরি করতে সাহায্য করেছিলেন।

ইয়াঙ্কিসের গ্রেট অরল্যান্ডো হার্নান্দেজ হোয়াইট সোক্সের বিরুদ্ধে ইয়াঙ্কিসের 6-1 জয়ের আগে একটি আনুষ্ঠানিক প্রথম পিচ ছুড়ে দিয়েছিলেন। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

তিনি শনিবার প্রথম পিচটি ছুঁড়ে ফেলেন এবং তারপরে লুইস গিল নামে আরেকটি অপ্রচলিত উপহার দেখেছিলেন যে তার নিজের ইয়াঙ্কি রকি হিট করার রেকর্ড 14 দিয়ে ভেঙেছে, হার্নান্দেজ 13 আগস্ট, 1998-এ যে 13টি তৈরি করেছিলেন তা ছাড়িয়ে গেছে। এটি একটি মৌসুমে যাদুকর বলে মনে হয়েছিল যে যে pinstripe tinge আছে শুরু. এবং যখন আমি ইয়াঙ্কি ক্লাবহাউসের বাইরে এল ডুককে হোয়াইট সোক্সের বিরুদ্ধে তাদের ষষ্ঠ টানা 6-1 জয়ের পরে দেখেছিলাম, তখন সে অজান্তেই বলেছিল, “বাহ, লুইস গিল, সে বিশেষ।”

আসলে ইয়াঙ্কিদের 32-15 হওয়ার অনেক কারণ রয়েছে। তারা এমন একটি মেশিন যা প্রতিটি ক্ষেত্রে উচ্চ পর্যায়ে কাজ করে।

শনিবার, উদাহরণস্বরূপ, ইয়াঙ্কিসের ব্যাটিং অনুশীলন কোথায় শেষ হয়েছিল এবং হোয়াইট সক্সের আউটফিল্ডার ব্র্যাড কেলার কোথায় শুরু হয়েছিল তার মধ্যে কোনও স্পষ্ট পার্থক্য ছিল না। তিনি চার ইনিংসে 21 জন ব্যাটারের মুখোমুখি হন এবং 100 মাইল বা তারও বেশি গতিতে 10 বল আউট করেন। তাদের মধ্যে তিনটি ছিল জুয়ান সোটোর, যার কাছে ইয়াঙ্কিসের চারটি হোমার এবং একটি আরবিআই সিঙ্গেল ছিল। ওহ, যাইহোক, সোটো জিলের চেয়ে চার মাসের ছোট। দু’জন জিয়ানকার্লো স্ট্যান্টনের মাধ্যমে এসেছিল, যার পুনরুজ্জীবন রান একটি ডাবল এবং একটি হোমার তৈরি করেছিল, এভাবে চতুর্থ টানা দুই-হিট খেলা। নিক পার্ডি এবং ডেনিস সান্তানা 10 হিটারের মধ্যে নয়জনকে অবসর নিয়ে পেনের দ্বিতীয়-সেরা ERA 2.54-এ নিয়ে গেছেন।

কিন্তু 16 মার্চ যখন গেরিট কোলকে কনুইয়ের ব্যথার কারণে বন্ধ করা হবে বলে ঘোষণা করা হয়েছিল তখন ইয়াঙ্কিস এবং তাদের সমস্ত ভক্তরা কেমন অনুভব করেছিল তা ভুলে যাওয়া উচিত নয়। অথবা এমনকি “সুসংবাদ” এর পরেও যে এটি কেবল একটি স্নায়ুর জ্বালা ছিল, তবে টেক্কাটি কমপক্ষে দুই মাস বা আরও বেশি সময়ের জন্য বাইরে থাকবে। কোলকে ক্লাবের অপরিহার্য খেলোয়াড় হিসেবে দেখা হতো এবং অন্যান্য ঘূর্ণন সদস্যদের স্বাস্থ্য এবং/অথবা মেজাজ নিয়ে উদ্বেগ ছিল।

লঞ্চার সহ বাক্সের বাইরে যান

একচেটিয়াভাবে স্পোর্টস+ এ গ্রেগ জয়েসের ইনসাইড দ্য ইয়াঙ্কিস-এর জন্য সাইন আপ করুন।

ধন্যবাদ

কিন্তু এই দলটি আশ্চর্যজনক ছিল। Gil, Nestor Cortes, Carlos Rodon, Clark Schmidt এবং Marcus Stroman প্রধান লিগে একমাত্র ঘূর্ণন তৈরি করেন যেখানে পাঁচজন খেলোয়াড় ERA খেতাবের জন্য যোগ্য — এবং প্রত্যেক সদস্যের ERA-প্লাস 110 বা তার চেয়ে ভালো। ঘূর্ণনের জন্য তার 3.00 ERA মেজরদের মধ্যে তৃতীয় সেরা।

কিন্তু ব্যাপারটা এমন- জিল ইজ দ্য গিফট ফ্রম কোথা থেকে। টমি জনের অস্ত্রোপচারের পর গত মৌসুমে তিনি খেলেননি। তিনি ইয়াঙ্কিজদের একটি ভাল সংস্করণ ফিরিয়ে আনার প্রতিশ্রুতি দিয়েছিলেন, উল্লেখযোগ্যভাবে তার ক্ষমতার উন্নতি করেছিলেন। তিনি 3শে মার্চ ইয়াঙ্কিসের বসন্তের প্রথম কাটের অংশ ছিলেন। কিন্তু তিনি তার সংশ্লিষ্টতা প্রমাণের জন্য তার প্রচেষ্টা দ্বিগুণ করেছেন। স্কাউটরা প্রতি বসন্তের বিদায়ের সাথে ঝাঁকে ঝাঁকে আসছিল। যাইহোক, কোল প্রতিস্থাপন করার জন্য বার কম ছিল। বাদে তিনি মূলত কোল ছিলেন। গত বছর সাই ইয়ং জেতার সময়, কোলের একটি 2.63 ERA ছিল। জিল 2.39 এ। ব্যাটিং গড় (.154) এর বিরুদ্ধে তিনি মেজরদের মধ্যে দ্বিতীয় এবং পিচ করা নয়টি ইনিংসে (11.39) স্ট্রাইকআউটে পঞ্চম।

লুই গেল 14 স্ট্রাইকআউটের সাথে তার নিজের ইয়াঙ্কি রুকি স্ট্রাইকআউট রেকর্ড ভেঙেছেন। এপি

এবং যদি একটি গুণ থাকে যা সে হার্নান্দেজের সাথে ভাগ করে নেয়, তা হল শান্ত প্রকৃতি।

অ্যান্ড্রু বেনিন্টেন্ডি একটি উফ হিট করলেন, প্রথমে দুটি আউট দিয়ে আরবিআই ডাবল চেক করুন এবং তারপর পল ডিজং বেস লোড করতে হাঁটলেন। পিচিং কোচ ম্যাট ব্লেক গিলসকে তার মেকানিক্সে থাকার কথা মনে করিয়ে দিতে বেরিয়ে এসেছিলেন। হোসে ট্রেভিনো পুনর্ব্যক্ত করেছেন যে গিল দুর্দান্ত বলটি নিক্ষেপ করছিল। অ্যান্টনি রিজো অধিকারকে অনুপ্রাণিত করার জন্য একজন হাইপ ম্যান হিসাবে কাজ করেছিলেন।

2018 সালের মার্চ মাসে ব্যাকআপ আউটফিল্ডার জ্যাক কেভের জন্য 19 বছর বয়সী গিলকে বাণিজ্য করেছিল টুইনস। নিউ ইয়র্ক পোস্টের জন্য রবার্ট সাবো

টুইনস 2018 সালের মার্চ মাসে 19 বছর বয়সী গিলকে ব্যাকআপ ইনফিল্ডার জ্যাক কেভের জন্য ট্রেড করেছিল কারণ তারা বিশ্বাস করেছিল যে সে একজন টু-পিচ (ফাস্টবল/স্লাইডার) ইনফিল্ডার ছিল যার নিয়ন্ত্রণ বা রিলিভারের চেহারা নিয়ে সমস্যা ছিল। কিন্তু গিলের উন্নতির জন্য দৃঢ় সংকল্পের একটি অংশ ছিল একটি অত্যাধুনিক পরিবর্তন যোগ করা, এবং ট্রেভিনো, পিচ হুইস্পার, কোরি লির বিরুদ্ধে সরাসরি চারটি আউটের জন্য আহ্বান জানিয়েছিলেন তার আগে গিল বেস-লোড করা ধাঁধা এড়াতে 97 মাইল বেগে হোয়াইট সক্স ক্যাচারকে বরফ দিয়েছিলেন।

আপনি বিভ্রান্ত হবে না যে লক্ষণ চান? স্কোরিং পজিশনে রানারদের সাথে গিলের বিপক্ষে এই বছর প্রতিপক্ষকে 2-এর জন্য 27-এ নেমেছিল। আপনি ক্রমাগত বৃদ্ধির লক্ষণ চান? প্রথম ইনিংসের পর, গিল মাত্র তিনটি বল ছিল এবং কোন হাঁটা হয়নি। তিনি দ্বিতীয় এবং ষষ্ঠ ইনিংসের মধ্যে 18 জনের মধ্যে 12 জনকে প্রথম-পিচ হিট ছুঁড়েছিলেন এবং 10-তে 0-2 বা 1-2-এ এগিয়ে গিয়েছিলেন, সেইসাথে চতুর্থ থেকে ষষ্ঠ ইনিংস পর্যন্ত পরপর সাতটি স্ট্রাইক আউট করেছিলেন।

এটি ইয়াঙ্কিদের তাদের প্রতিপক্ষকে এক রান বা তার কম টানা পঞ্চম খেলায় ধরে রাখতে সাহায্য করেছিল – 24-30 সেপ্টেম্বর, 1978 সাল পর্যন্ত ছয় গেম জয়ের ধারার পর একটি দলের সবচেয়ে দীর্ঘতম টাই, যখন ইয়াঙ্কিরা তাদের অন্যতম সেরা প্রত্যাবর্তন সম্পন্ন করছিল। কখনই এই ক্লাবটি সামনে থেকে খেলে এবং ইস্টকে নেতৃত্ব দেয়। এই জন্য অনেক কারণ আছে।

লোইস গ্যাল নামে কোথাও উপহারের চেয়ে বড় কিছু নেই।

Source link

Related posts

সমালোচনার পর পরিবর্তন আনলো জামাল

News Desk

ফাইনালে কেমন হবে আর্জেন্টিনা-ব্রাজিলের একাদশ?

News Desk

ডজার্স প্রায় খালি স্টেডিয়ামে কিকঅফের এক ঘন্টারও বেশি সময় আগে অ্যান্টি-ক্যাথলিক ‘নানদের’ সম্মান জানায়

News Desk

Leave a Comment