ইয়াঙ্কিসের জার্মান ডোমিঙ্গো স্বেচ্ছায় অ্যালকোহল অপব্যবহারের জন্য একটি চিকিত্সা সুবিধার মধ্যে চেক করেছে
খেলা

ইয়াঙ্কিসের জার্মান ডোমিঙ্গো স্বেচ্ছায় অ্যালকোহল অপব্যবহারের জন্য একটি চিকিত্সা সুবিধার মধ্যে চেক করেছে

নিউ ইয়র্ক ইয়াঙ্কিস ঘোষণা করেছে যে স্টার্টার ডোমিঙ্গো জার্মান, যিনি এই মরসুমের শুরুতে এমএলবি ইতিহাসে 24 তম নিখুঁত গেমটি ফেলেছিলেন, স্বেচ্ছায় অ্যালকোহল চিকিত্সা সুবিধায় প্রবেশ করার পরে তাকে সীমাবদ্ধ তালিকায় রাখা হয়েছে।

“ডোমিঙ্গো জার্মান আজকে স্বেচ্ছায় অ্যালকোহল অপব্যবহারের জন্য ইনপেশেন্ট চিকিত্সার মধ্য দিয়ে যেতে সম্মত হয়েছে,” ইয়াঙ্কিস X-এ বলেছেন, আনুষ্ঠানিকভাবে টুইটার নামে পরিচিত৷ ক্লাব থেকে অনুপস্থিতিতে তাকে নিষিদ্ধ তালিকায় অন্তর্ভুক্ত করা হবে।

“এটা গুরুত্বপূর্ণ যে ডোমিঙ্গো তার স্বাস্থ্য এবং সুস্থতার যত্ন নেওয়ার উপর পুরোপুরি মনোযোগ দেয়। তিনি এই প্রক্রিয়া শুরু করার সাথে সাথে আমরা তার গোপনীয়তাকে সম্মান করব।”

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

জার্মান ডোমিঙ্গো নিউইয়র্কে 31 জুলাই, 2023, সোমবার, টাম্পা বে রে-এর বিরুদ্ধে বেসবল খেলার পঞ্চম ইনিংসের সময় নিউইয়র্ক ইয়াঙ্কিজদের জন্য পিচ করছে। (এপি ছবি/ফ্রাঙ্ক ফ্র্যাঙ্কলিন II)

ঘোষণার পরে একটি সংবাদ সম্মেলনের সময়, ইয়াঙ্কিজের জেনারেল ম্যানেজার ব্রায়ান ক্যাশম্যান বলেছিলেন যে তিনি এই মৌসুমে জার্মানদের ফিরে আসার আশা করেননি।

জার্মানরা ইয়াঙ্কিদের জন্য একটি আপ এবং ডাউন মাউন্ড সিজন করছে, কিন্তু এর আগে কখনও অ্যালকোহল সমস্যা আছে বলে রিপোর্ট করা হয়নি।

যাইহোক, অ্যালকোহল 2019 সালে ঘটে যাওয়া একটি গার্হস্থ্য সহিংসতার ঘটনায় জড়িত ছিল, যা শেষ পর্যন্ত জার্মানদের জন্য 81-গেম স্থগিত করেছে।

নিউইয়র্কে তৎকালীন সহকর্মী সিসি সাবাথিয়ার দ্বারা নিক্ষিপ্ত একটি পার্টির সময়, দ্য অ্যাথলেটিকের মতে, অনুষ্ঠানে জার্মানকে তার বান্ধবীকে চড় মারতে দেখা গেছে। তারপর, মাতাল অবস্থায়, তিনি পার্টির পরে হিংস্র হয়ে ওঠেন বলে জানা গেছে।

জার্মান ডোমিঙ্গোর নিউইয়র্ক ইয়াঙ্কিস তাদের গার্হস্থ্য সহিংসতা নীতি লঙ্ঘনের জন্য 81টি গেম স্থগিত করেছে

একজন নামহীন ইয়াঙ্কিজ সতীর্থ এবং তার স্ত্রীকে হস্তক্ষেপ করতে হয়েছিল যখন একজন জার্মান বান্ধবী তার কাছ থেকে একটি তালাবদ্ধ ঘরে লুকিয়ে ছিল। ইয়াঙ্কিসের একজন সহকর্মী তাকে শান্ত করার চেষ্টা করার সময়, স্ত্রী মহিলাটিকে বেছে নিয়েছিলেন।

কর্তৃপক্ষকে ঘটনাস্থলে ডাকা না হওয়ায় ঘটনার কোনো পুলিশ প্রতিবেদন দাখিল করা হয়নি। কিন্তু MLB পা দিয়েছিল এবং 2 জানুয়ারী, 2020-এ সাসপেনশনের সাথে জার্মানকে আঘাত করেছিল। COVID-এর কারণে তাকে পুরো 60-গেম সিজন মিস করতে হয়েছিল এবং অবশেষে 6 অক্টোবর, 2020-এ পুনর্বহাল করা হয়েছিল।

জার্মান ডোমিঙ্গো স্টেডিয়াম

কানাডার অন্টারিওর টরন্টোতে 16 মে, 2023-এ রজার্স সেন্টারে টরন্টো ব্লু জেসের বিপক্ষে প্রথমার্ধে নিউ ইয়র্ক ইয়াঙ্কিজের জার্মান #0 ডমিঙ্গো পিচ করে। (ভন রিডলি/গেটি ইমেজ)

“আমি দলের প্রত্যেক খেলোয়াড়ের সাথে কথা বলতে পেরেছি,” জার্মান 2021 সালে বসন্তের প্রশিক্ষণের সময় ESPN এর মাধ্যমে একটি বিবৃতিতে বলেছিল৷ “এগিয়ে চলা শুরু করার একমাত্র গ্রহণযোগ্য উপায় হল তাদের সাথে মাথা ঘামানো৷ আজ আমি দলকে যা বলেছিলাম তা পুনরাবৃত্তি করা মূল্যবান, অনেক তরুণ খেলোয়াড় আছে যারা এই ইউনিফর্ম পরে, এবং আমি চাই তারা বুঝতে পারে যে আপনি যখন আমার মতো ভুল করেন তখন যে বিশাল ক্ষতি হতে পারে।”

ইয়াঙ্কিরা এমন একজন খেলোয়াড়ের কাছে অপরিচিত নয় যে মদ্যপান নিয়ন্ত্রণ করার জন্য একটি মৌসুম ছেড়ে দেয়।

সাবাথিয়া নিজেও তার কেরিয়ারের সময় অ্যালকোহল অপব্যবহারের সাথে মোকাবিলা করে, শান্ত হওয়ার পথ সম্পর্কে সোচ্চার হয়েছেন। মদ্যপানের সাথে তার ক্যারিয়ার-দীর্ঘ যুদ্ধের সাথে মোকাবিলা করার পরে প্লে অফ শুরু হওয়ার ঠিক আগে অক্টোবরে পুনর্বাসনে যাওয়ার জন্য তিনি ইয়াঙ্কিসের 2015 মৌসুম থেকে বাদ পড়েন।

এই বছরের 29শে জুন, জার্মান জাতীয় দল ওকল্যান্ড অ্যাথলেটিক্সের বিরুদ্ধে 11-0 জয়ের সাথে একটি নিখুঁত খেলা করেছিল যা ফ্র্যাঞ্চাইজির ইতিহাসে চতুর্থ ছিল। তিনি ডন লারসেন (1956), ডেভিড ওয়েলস (1998), এবং ডেভিড শঙ্কু (1999) এর সাথে একমাত্র পিচার হিসেবে যোগ দেন।

এই মৌসুমে 20 টিরও বেশি খেলা (19 শুরু), জার্মানির 108.2 ইনিংসে 4.56 ইআরএ রয়েছে যেখানে 114টি স্ট্রাইকআউট রয়েছে।

ডোমিঙ্গো জার্মানি মাঠের বাইরে হাঁটছেন

কানাডার অন্টারিওর টরন্টোতে 16 মে, 2023-এ রজার্স সেন্টারে টরন্টো ব্লু জেসের বিপক্ষে দ্বিতীয়ার্ধে নিউ ইয়র্ক ইয়াঙ্কিজের জার্মান #0 ডমিঙ্গো ডাগআউটে হাঁটছে। (ভন রিডলি/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

তার ছয় বছরের ক্যারিয়ারে প্রধান লিগে—সবই নিউইয়র্কের সঙ্গে—তার 522.1 ইনিংসে 543টি স্ট্রাইকআউট সহ 4.41 ইআরএ রয়েছে। তিনি তার নিখুঁত খেলা পারফরম্যান্সের সময় 500 স্ট্রাইক অতিক্রম করেছেন।

স্কট থম্পসন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

মার্ক ভিয়েনটোসের উন্নত প্লেট শৃঙ্খলা মেটসের জন্য আবারও ন্যাশনালদের বিরুদ্ধে জয়ের জন্য মূল্য পরিশোধ করছে

News Desk

জায়ান্টরা অপরাধকে শক্তিশালী করার জন্য অভিজ্ঞ রিসিভার অ্যালেন রবিনসনকে সাইন ইন করে

News Desk

আইপিএলের বাকি অংশে খেলা হবে না সাকিব-মোস্তাফিজের

News Desk

Leave a Comment