ইয়াঙ্কিসের জেসন ডমিনগুয়েজ পুনর্বাসন ঘড়ির মেয়াদ শেষ হওয়ার পরেও নাবালকদের মধ্যে রয়ে গেছে
খেলা

ইয়াঙ্কিসের জেসন ডমিনগুয়েজ পুনর্বাসন ঘড়ির মেয়াদ শেষ হওয়ার পরেও নাবালকদের মধ্যে রয়ে গেছে

কানসাস সিটি, মো. — অনিবার্য বুধবার আনুষ্ঠানিক হয়ে উঠেছে: জেসন ডমিঙ্গুয়েজের পুনর্বাসন ঘড়ি ফুরিয়ে গেছে, এবং ইয়াঙ্কিরা তরুণ আউটফিল্ডারকে নাবালকের মধ্যে রাখার জন্য নির্বাচন করেছে।

ডোমিঙ্গুয়েজ পুনর্বাসন নিয়োগে সর্বাধিক সময় পরিবেশন করেছেন — 20 দিন, আরও 10-দিনের এক্সটেনশন — এবং একটি ছোট লিগ পিচ ছিঁড়েছেন যা তিনি দেখতে থাকবেন।

ইয়াঙ্কিজ আনুষ্ঠানিকভাবে ডোমিঙ্গুয়েজকে তার পুনর্বাসনের দায়িত্ব থেকে ফিরিয়ে আনে এবং তাকে ট্রিপল-এ স্ক্র্যান্টন/উইলকস-ব্যারেতে বেছে নেয়।

জেসন ডমিনগুয়েজ, যিনি বসন্তের প্রশিক্ষণের সময় পিচ করছেন, তার পুনর্বাসন ঘড়ির মেয়াদ শেষ হওয়ার পরে ট্রিপল-এ স্ক্র্যান্টন/উইল্কস-বারের সাথে নাবালকের মধ্যে থাকবেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

মেজর লিগ পর্যায়ে খেলার জন্য 21 বছর বয়সী কোথাও নেই।

অ্যারন জজ, জুয়ান সোটো এবং অ্যালেক্স ভার্দুগো বেসবলে সম্ভবত সেরা আউটফিল্ডার, জিয়ানকার্লো স্ট্যান্টন হলেন ডিএইচ’ইং এবং ট্রেন্ট গ্রেসাম চতুর্থ বেসম্যান হিসাবে একজন শক্ত ডিফেন্ডার।

ইয়াঙ্কিরা ডোমিঙ্গুয়েজের জন্য গ্রিশামকে বাণিজ্য করতে চায় না এবং একটি শীর্ষ সম্ভাবনা রয়েছে যে শুধুমাত্র অল্প খেলে।

যার অর্থ হল “আল মার্টিয়ান” নিজেকে ছোট লিগ পর্যায়ে প্রমাণ করার চেষ্টা চালিয়ে যাবে।

হাই-এ টাম্পা, ডাবল-এ সমারসেট এবং SWB-এর মধ্যে বিভক্ত 20টি খেলায়, ডমিনগুয়েজ বুধবার খেলায় প্রবেশ করেন .368 ছয়টি হোম রান এবং একটি 1.073 OPS সহ।

ম্যানেজার অ্যারন বুন ডমিনগুয়েজকে দেওয়া বার্তা সম্পর্কে বলেন, “আপনি যা চান তাই করতে থাকুন।” “আমরা এই ব্যক্তিকে ভালবাসি এবং এটাও জানি যে তার ক্যারিয়ারে এখনও অনেক কিছু শেখার আছে প্রদর্শন এবং গেম খেলা.

ইয়াঙ্কিজের নং 1 সম্ভাবনা, এমএলবি পাইপলাইন অনুসারে, যিনি গত সেপ্টেম্বরে আত্মপ্রকাশ করেছিলেন, আটটি গেমে (.980 ওপিএস) তাৎক্ষণিক সাফল্য পেয়েছিল কিন্তু তারপরে টমি জন অস্ত্রোপচারের প্রয়োজন হয়েছিল।

কাফম্যান স্টেডিয়ামে রয়্যালসের বিরুদ্ধে 11-5 জয়ের আগে বুন বলেছিলেন, “তার কাঁধে দুর্দান্ত মাথা রয়েছে।” “আমি মনে করি সে জানে যে এই গেমে দুর্দান্ত জিনিসগুলির জন্য তার ভাগ্য রয়েছে।”

গেরিট কোল শুক্রবার তার তৃতীয় কেরিয়ার মাইনর লিগ শুরু করবেন, এবার SWB এর সাথে। তার শেষ শুরুতে, AL Cy Young পুরস্কার বিজয়ী 4 ²/₃ ইনিংসে 57 পিচে স্থায়ী ছিলেন।

লঞ্চার সহ বাক্সের বাইরে যান

একচেটিয়াভাবে স্পোর্টস+ এ গ্রেগ জয়েসের ইনসাইড দ্য ইয়াঙ্কিস-এর জন্য সাইন আপ করুন।

ধন্যবাদ

“আমরা দেখব” তার তৃতীয় পুনর্বাসন সফর তার শেষ হবে কিনা, বুন বলেছিলেন।

ইয়াঙ্কিরা ইনফিল্ডার জন বার্টি (বাম বাছুরের স্ট্রেন) কে 60 দিনের আহত তালিকায় স্থানান্তরিত করেছে।

বুন বলেছিলেন যে বার্টি বেসবলের ক্রিয়াকলাপ বাড়াতে শুরু করতে পারে বলে আশা করার আগে “আরো কয়েক সপ্তাহ” সময় লাগবে।

বোস্টনে শুক্রবারের ইয়াঙ্কিস-রেড সোক্স খেলাটি বোস্টনের ভক্তদের সম্মানে সন্ধ্যা 6:30 এ স্থানান্তরিত হয়েছে: সেল্টিকস এবং ম্যাভেরিক্সের মধ্যে খেলা 4টি 8:30 মিনিটে শুরু হবে।

Gleyber Torres (একটি হাঁটার সাথে 4-এর জন্য-4 এবং তিনটি হোম রান) 23 মে থেকে তার হোম রানের স্ট্রীক 19 গেমে বাড়িয়েছেন, যা তার ক্যারিয়ারের তৃতীয় দীর্ঘতম স্ট্রীককে চিহ্নিত করেছে।

Source link

Related posts

সাকিব ইস্যুতে মোহামেডানের সংবাদ সম্মেলন স্থগিত

News Desk

ইয়াঙ্কিজ প্লেয়ার গ্লেবার টরেস 4.8 মাত্রার ভূমিকম্পের মুহূর্তে তার আঘাতের অনুশীলন চালিয়ে যাচ্ছেন

News Desk

কেইটলিন ক্লার্ক প্রথম স্থান অধিকার করার পরে, স্পার্কস ক্যামেরন ব্রিঙ্ক এবং রেকিয়া জ্যাকসনকে বেছে নেন

News Desk

Leave a Comment