ইয়াঙ্কিসের ট্রেন্ট গ্রিশাম ভক্তদের কাছ থেকে ‘উই ওয়ান্ট সোটো’ স্লোগান শুনে, ক্লাচ হোম রানের সাথে প্রতিক্রিয়া জানায়
খেলা

ইয়াঙ্কিসের ট্রেন্ট গ্রিশাম ভক্তদের কাছ থেকে ‘উই ওয়ান্ট সোটো’ স্লোগান শুনে, ক্লাচ হোম রানের সাথে প্রতিক্রিয়া জানায়

এই বিষয়বস্তু অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

আপনি নিবন্ধের সর্বাধিক সংখ্যায় পৌঁছেছেন৷ লগ ইন করুন বা পড়া চালিয়ে যেতে একটি বিনামূল্যে অ্যাকাউন্ট তৈরি করুন.

আপনার ইমেল প্রবেশ করান এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

নিউ ইয়র্ক ইয়াঙ্কিজ ভক্তরা সত্যিই আশা করছিল যে জুয়ান সোটো লস অ্যাঞ্জেলেস ডজার্সের বিরুদ্ধে রবিবার রাতে ট্রেন্ট গ্রেশামের জন্য ব্যাটারস বক্সে পা রাখবে।

গ্রেশাম ইয়াঙ্কিজের বিশ্বস্ত উচ্চস্বরে এবং স্পষ্ট শুনতে পান যখন তিনি ষষ্ঠ ইনিংসের নীচে প্লেটে পা দিয়েছিলেন ওয়ান আউট দিয়ে। নিউইয়র্ক সেই সময়ে 3-2 পিছিয়েছিল কিন্তু বেসে দুইজন রানার ছিল। সোটো সপ্তাহের শুরুতে বাহুতে আঘাত পেয়েছিলেন এবং মুখ লুকানোর চেষ্টা করেছিলেন ডাগআউটে।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

নিউ ইয়র্ক ইয়াঙ্কিজের ট্রেন্ট গ্রিশাম নিউইয়র্কে 9 জুন, 2024-এর ষষ্ঠ ইনিংসের সময় লস অ্যাঞ্জেলেস ডজার্সের বিরুদ্ধে হোম রানে আঘাত করার পরে তার ব্যাট নিক্ষেপ করেন। (এপি ছবি/নোয়া কে. মারে)

গ্রিশাম তখন হোম রানের জন্য ডান মাঠের গভীরে টাইলার গ্লাসনো পিচ চালু করেন। এটি ইয়াঙ্কিজদের লিড দেয় এবং শেষ পর্যন্ত তারা সুইপ এড়াতে 6-4 জিতেছিল।

X এ মুহূর্তটি দেখুন

“আমি খুশি যে আমি এই মুহুর্তে থাকতে পেরেছিলাম এবং নিজের সম্পর্কে চিন্তা করতে পেরেছিলাম এবং এক পর্যায়ে ভাল সুইং করতে পেরেছিলাম,” গ্রিশাম খেলার পরে সাংবাদিকদের বলেছিলেন।

অ্যারন বিচারক, যিনি গেমটিতে একক হোম রান করেছিলেন, পরিবর্তনগুলি দেখে বিরক্ত হয়েছিলেন।

ইয়াঙ্কিজ-ডজার্স পণ্যদ্রব্য বিভক্ত ফ্যান প্রতিক্রিয়া স্ফুলিঙ্গ: ‘এটি একটি অপরাধী হওয়া উচিত’

ট্রেন্ট গ্রেশাম বাড়ি পার হওয়ার সময় হাসছে

9 জুন, 2024-এ ইয়াঙ্কি স্টেডিয়ামে ষষ্ঠ ইনিংসের সময় লস অ্যাঞ্জেলেস ডজার্সের বিরুদ্ধে তিন রানের হোম রানের পর নিউ ইয়র্ক ইয়াঙ্কিজের ট্রেন্ট গ্রেসাম প্রতিক্রিয়া জানাচ্ছেন। (লুক হেলস/গেটি ইমেজ)

“আমি এটি সম্পর্কে খুব খুশি ছিলাম না, কিন্তু আমি মনে করি তিনি একটি ভাল পয়েন্ট করেছেন, এবং তিনি সেই হোমারের সাথে সেখানে তার পয়েন্ট পেয়েছিলেন,” বিচারক বলেছিলেন।

বিচারকের 24 হোম রান আছে, যা মেজরদের নেতৃত্ব দেয়।

ইয়াঙ্কিরা ডিসেম্বরে সান দিয়েগো প্যাড্রেসের সাথে একটি বাণিজ্যে সোটোর সাথে গ্রিশামকে অধিগ্রহণ করে। তিনি এই মৌসুমে .538 ওপিএস এবং তিনটি হোম রান সহ .100 মারছেন।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

হারুন বিচারক একটি হোম রান হিট

নিউইয়র্ক ইয়াঙ্কিজের অ্যারন বিচারক নিউইয়র্কে 9 জুন, 2024-এ অষ্টম ইনিংসের সময় লস অ্যাঞ্জেলেস ডজার্সের বিরুদ্ধে হোম খেলায় বলটিকে স্ট্যান্ডে প্রবেশ করতে দেখছেন। (এপি ছবি/নোয়া কে. মারে)

নিউইয়র্ক এই মৌসুমে 46-21-এ উন্নতি করেছে এবং আমেরিকান লিগ ইস্টের শীর্ষে রয়েছে। ডজার্স 41-26-এ পড়ে তবে ন্যাশনাল লিগ ওয়েস্টে আট-গেমের লিড বজায় রেখেছে।

অ্যাসোসিয়েটেড প্রেস এই প্রতিবেদনে অবদান রেখেছে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

ওয়ারিয়র্সের স্টিভ কের ক্যাটলিন ক্লার্ককে স্টিফ কারির সাথে তুলনা করেছেন, ডাব্লুএনবিএ ভেটদের সাথে তার লড়াইকে ‘উত্তরণের রীতি’ বলে অভিহিত করেছেন

News Desk

টাইগার উডসের ভবিষ্যদ্বাণী অনুসারে তিনি সম্ভবত চূড়ান্ত তিন রাউন্ডের জন্য ইউএস ওপেনের ব্যাকআপ হবেন

News Desk

চারশ কোটি টাকায় বায়ার্ন মিউনিখে সাদিও মানে!

News Desk

Leave a Comment