ইয়াঙ্কিসের ডিজে লেমাহিউ আবার বেসবল কার্যক্রম পুনরায় শুরু করার কাছাকাছি
খেলা

ইয়াঙ্কিসের ডিজে লেমাহিউ আবার বেসবল কার্যক্রম পুনরায় শুরু করার কাছাকাছি

বাল্টিমোর — ডিজে লেমাহিউকে তার অ স্থানচ্যুত পায়ের ফ্র্যাকচারের জন্য চিকিত্সা নেওয়ার জন্য কমপক্ষে এক সপ্তাহের জন্য বন্ধ থাকার পর বুধবার এক সপ্তাহ চিহ্নিত।

যদিও ইয়াঙ্কিজ অভিজ্ঞ এখনও বেসবল কার্যক্রম পুনরায় শুরু করেনি, এটি শীঘ্রই আসতে পারে।

ক্যামডেন ইয়ার্ডসে বুধবার রাতে ওরিওলসের বিপক্ষে ইয়াঙ্কিসের ২-০ ব্যবধানে জয়ের আগে ম্যানেজার অ্যারন বুন বলেন, “এখনও নয়, তবে আমি জানি সে আজকে দারুণ অনুভব করছে।” “আমরা কি এক সপ্তাহের মধ্যে আছি? তাই আমি নিশ্চিত যে আমি আজ বা (বৃহস্পতিবার) এখানে রিপোর্ট পাব যে এটি সম্ভবত ঘটতে শুরু করেছে।”

ডিজে লেমাহিউ এপ্রিলে একটি ইয়াঙ্কিজ খেলার আগে এবং তার পায়ের আঘাতের কারণে তাকে আবার বেসবল কার্যক্রম থেকে স্থগিত করার আগে মাঠে নামেন। গ্রেগরি ফিশার-ইউএসএ টুডে স্পোর্টস

35 বছর বয়সী লেমাহিউ 23 এপ্রিল তার পুনর্বাসনের কাজ শুরু করেছিলেন, কিন্তু ডান পায়ের ব্যথার কারণে তাকে সরিয়ে দেওয়া হয়েছিল বলে এটি অল্প সময়ের জন্য স্থায়ী হয়েছিল।

দুই দিন পরে একটি এমআরআই স্ক্যান বারবার ফোলা দেখায়।

একবার লেমাহিউ আবার বেসবল কার্যক্রম শুরু করলে, বুন ইঙ্গিত দিয়েছিলেন যে তিনি স্ক্র্যাচ থেকে শুরু করবেন না।

“আশা করি এটি কয়েক দিন সময় নেবে এবং তারপরে আমরা পুনর্বাসন মিশন সম্পর্কে কথা বলা শুরু করতে পারি,” বুন বলেছিলেন।

বুন আরও বলেছিলেন যে তিনি মনে করেন না যে লেমাহিউকে স্বাভাবিক অবস্থায় ফিরে আসতে শুরু করার আগে আর কোনও ইমেজিংয়ের প্রয়োজন হবে।

লঞ্চার সহ বাক্সের বাইরে যান

একচেটিয়াভাবে স্পোর্টস+ এ গ্রেগ জয়েসের ইনসাইড দ্য ইয়াঙ্কিস-এর জন্য সাইন আপ করুন।

ধন্যবাদ

“এমনকি যদি এটি অতীতে ছিল, তবে এটি এই সময়ে ক্ষমাশীল,” বুন বলেছিলেন। “ফোলা, তিনি স্পষ্টতই এমন কিছু করেছিলেন যা সেখানে একটু ফোলাভাব তৈরি করেছিল। আমি মনে করি না আমাদের এই সময়ে আরও ভাল ছবি দেখার দরকার আছে।”

গ্লেবার টরেস গত সপ্তাহে কিছু আক্রমণাত্মক গতি খুঁজে পেতে শুরু করেছেন — তার শেষ সাতটি ম্যাচে 10-এর জন্য-32 (.313) ব্যাট করছেন — তবে তিনি এখনও তার প্রথম 31 ম্যাচে কোনও হোম রান ছাড়াই বুধবার প্রবেশ করেছেন।

“আমি নিশ্চিত যে এটি সেখানে সামান্য বিট করছে,” বুন বলেছিলেন। “যে কোনো সময়, আপনি একজন রকি বা অল-স্টার ক্যালিবার অভিজ্ঞ হোন না কেন, আপনি সর্বদা আমাকে বলতে শুনবেন যে আমি কীভাবে মরসুমের শুরুতে ছেলেরা সপ্তাহ 1-এ প্রথম আঘাত হানতে চাই।

সোমবার ওরিওলসের কাছে ইয়াঙ্কিসের পরাজয়ের সময় পিচিং করা গ্লেবার টরেস এই মরসুমে কোনও হোমারকে আঘাত করেননি।সোমবার ওরিওলসের কাছে ইয়াঙ্কিসের পরাজয়ের সময় পিচিং করা গ্লেবার টরেস এই মরসুমে কোনও হোমারকে আঘাত করেননি। এপি

“যখন আপনি প্রথম স্থান থেকে পরিত্রাণ পেতে চেষ্টা করছেন, যদিও আমি মনে করি না যে এটি তাকে গ্রাস করে, এটি আপনার মনের পিছনেও রয়েছে। আপনি অবশ্যই এটিকে তাড়া করতে পারবেন না। তার শক্তি অনুমতি দেবে যেটা হওয়ার জন্য সাধারণত ক্ষেত্রকে সহযোগিতা করতে হয়।

জন বার্টি (বাম কুঁচকির স্ট্রেন) বুধবার প্রাথমিকভাবে নির্ধারিত তৃতীয় পুনর্বাসন খেলায় খেলতে পারেননি কারণ দিনের শুরুতে তার পিঠ লক আপ হয়ে গিয়েছিল।

“আমি মনে করি না এটি একটি বড় ব্যাপার, তবে আমি মনে করি সে পরিবর্তে (বৃহস্পতিবার) খেলবে,” বুন বলেছেন। “তারা শুধু বলেছে, ‘আজ তোমাকে থামাই'”

বার্টি যদি বৃহস্পতিবার খেলেন, বুন বলেছিলেন যে এটি “হতে পারে” তার শেষ পুনর্বাসন খেলা, “কিন্তু আমরা এটি দিনে দিনে নেব।”

রিলিভার নিক পার্ডি (ডান নিতম্বের প্রদাহ) মঙ্গলবার ডাবল-এ সমারসেটে একটি বুলপেন ছুড়ে দিয়েছিলেন যা ভাল হয়েছিল এবং তিনি ফিরে আসার জন্য “একটু ঝাঁকুনি দিয়েছিলেন”, বুন বলেছিলেন। ইয়াঙ্কিদের সম্ভবত রিহ্যাব গেমে পার্ডি পিচ থাকবে যাতে নিশ্চিত হয় যে সে পরিষ্কার আছে এবং আউটিং থেকে সঠিকভাবে সেরে উঠছে।

“আশা করছি শীঘ্রই,” বুন বলেছেন।

অ্যালেক্স ভার্ডুগো (পিতৃত্ব রোস্টার) বুধবার গভীর রাতে বাল্টিমোরে ভ্রমণ করবেন বলে আশা করা হয়েছিল এবং তার ভ্রমণের উপর নির্ভর করে বৃহস্পতিবারের সিরিজ ফাইনালের জন্য লাইনআপে ফিরে আসতে পারে।

Source link

Related posts

এনএফএলের বিরুদ্ধে যৌন নিপীড়নের মামলায় প্রাক্তন টেনিস প্রডিজি কায়লে ম্যাকেঞ্জিকে $9 মিলিয়ন পুরস্কার দেওয়া হয়েছে

News Desk

600 পঞ্চম কলস হিসাবে বিস্তৃত

News Desk

Mavericks Travis Kelce ট্রল করে, NBA প্লেঅফের সময় ভক্তরা তাকে বকা দেয়

News Desk

Leave a Comment