ইয়াঙ্কিসের ডিজে লেমাহিউ পায়ের চোটের পর প্রথমবারের মতো ব্যাটিং অনুশীলন করেন
খেলা

ইয়াঙ্কিসের ডিজে লেমাহিউ পায়ের চোটের পর প্রথমবারের মতো ব্যাটিং অনুশীলন করেন

ডিজে লেমাহিউ তার ডান পায়ের ক্ষত থেকে ফিরে আসার পথে অগ্রগতি করছে যা বসন্ত থেকে তাকে দূরে সরিয়ে দিয়েছে।

লেমাহিউ ইনজুরির পর প্রথমবারের মতো শুক্রবার মাঠে ব্যাটিং অনুশীলন করেছিলেন এবং বলেছিলেন যে তিনি “সত্যিই ভাল বোধ করছেন।”

পুনর্বাসন গেমগুলি শুরু করার আগে তাকে এখনও তার বেসবল ক্রিয়াকলাপের তালিকায় যোগ করতে হবে, যেমন লেমাহিউ বলেছিলেন যে তিনি আউটফিল্ডে বা দৌড়াতে শুরু করেননি।

ডিজে লেমাহিউ এই মরসুমের শুরুতে একটি বসন্ত প্রশিক্ষণ খেলা চলাকালীন বেরিয়েছে। এপি

“এখন এটি বাউন্স,” অ্যারন বুন বলপার্কে ব্লু জেসের বিরুদ্ধে ইয়াঙ্কিজের 9-8 জয়ের আগে বলেছিলেন। “তিনি (শনিবার) একটু (আরও) ব্যাথা পেয়েছেন।” সবচেয়ে বড় পরীক্ষা হল পাশ থেকে পাশ দিয়ে চলাফেরা করা (এবং) যেখানে আপনি সরাসরি দৌড়াচ্ছেন সেখানে নয়।

বুন যোগ করেছেন যে LeMahieu “প্রায় 90 শতাংশ” সোজা এগিয়ে চলে।

ম্যানেজার বলেন, “সে কীভাবে সেরে উঠবে সে সম্পর্কে। “আমাদের শুধু সেই সুইটি নাড়াতে হবে।”

লেমাহিউ বলেছেন যে তিনি যে অগ্রগতি করেছেন তাতে তিনি “উৎসাহিত” হয়েছেন।

লেমাহিউ বলেন, “আমি (গেমে খেলার জন্য) প্রস্তুত হওয়ার খুব কাছাকাছি।

“আমি মনে করি না যে সে গেমে থাকা থেকে এতটা দূরে সরে গেছে, তবে সে এখন কিছুক্ষণের জন্য বন্ধ রয়েছে, তাই আপনি তাকে হেড টু হেড ম্যাচ এবং তারপরে ম্যাচগুলিতে নিয়ে যেতে চান এবং তাকে আবার গড়ে তুলতে চান,” বুন ড.

LeMahieu কখন তিনি Yankees লাইনআপে ফিরতে পারেন সে সম্পর্কে একটি টাইমলাইন দিতে অস্বীকৃতি জানান, কিন্তু যেহেতু তিনি “প্রশংসনীয়ভাবে একটি পূর্ণ বসন্তের প্রশিক্ষণ” নিয়েছেন, LeMahieu বলেছেন যে তিনি সবুজ হয়ে গেলে ফিরে আসতে খুব বেশি সময় লাগবে বলে আশা করেন না। একটি আলো

লঞ্চার সহ বাক্সের বাইরে যান

একচেটিয়াভাবে স্পোর্টস+ এ গ্রেগ জয়েসের ইনসাইড দ্য ইয়াঙ্কিস-এর জন্য সাইন আপ করুন।

ধন্যবাদ

তিনি পুনর্ব্যক্ত করেছেন যে তিনি আঘাতের পুনরাবৃত্তির সাথে ধীরগতিতে মোকাবেলা করবেন না কারণ দুই বছর আগে তিনি একই পায়ে আঘাত করেছিলেন যা তার উত্পাদন এবং খেলার সময় সীমিত করেছে।

“এটি একই পা, ভিন্ন জায়গা,” লেমাহিউ তার বর্তমান ইনজুরি সম্পর্কে বলেছেন।

LeMahieu যোগ করেছেন যে তিনি আশা করেন যে তিনি এই সপ্তাহে দলের সাথে থাকাকালীন তার বেসবল কার্যকলাপ বাড়বে, এবং যদি সবকিছু ঠিকঠাক হয়, তবে তিনি পরবর্তী পদক্ষেপ সম্পর্কে কর্মীদের সাথে কথোপকথন করবেন, যার মধ্যে অন্য একটি পায়ের পরীক্ষা অন্তর্ভুক্ত থাকবে।

“এখানে ফিরে আসা ভাল,” লেমাহিউ বলেছেন, যিনি টাম্পায় দলের সুবিধায় একটি পুনর্বাসন ট্রিপে প্রথম সপ্তাহ কাটিয়েছিলেন।

বুন বলেছিলেন যে তিনি তার প্রাক্তন বেঞ্চ কোচ কার্লোস মেন্ডোজার সাথে চেক ইন করেছিলেন, যখন নতুন মেটস ম্যানেজার মৌসুম শুরু করার জন্য 0-5 শুরুর মধ্যে ছিল।

“আমি তার সাথে কয়েকবার কথা বলেছি,” বুন বলেছিলেন। “আপনার একটি স্থির হাত থাকতে হবে এবং সে তার জন্য প্রস্তুত, শুধু তার এখানে থাকার কারণে নয়, তবে সে খেলায় যা করেছে তার সবকিছুর জন্য। সে ভালো আছে।”

জোনাথন লোয়েসিগার সিজন-এন্ডিং সার্জারির সাথে মোকাবিলা করার পাশাপাশি, ইয়াঙ্কিরা এখনও বুলপেনে ফিরে আসার জন্য টমি কানলের জন্য অপেক্ষা করছে।

ডান-হাতি, যিনি কাঁধের প্রদাহ নিয়ে সরে গিয়েছিলেন এবং দলের আশানুরূপ প্রতিক্রিয়া দেখাননি, শনিবারের খেলার আগে পিচ করেছিলেন এবং বুন বলেছিলেন যে তিনি ভেবেছিলেন কানলে বুলপেনে পিচ করার জন্য “সারিবদ্ধ” ছিলেন “পরের সপ্তাহের কিছু সময়।”

Gleyber Torres হাঁটা, দ্বিগুণ এবং সব নয়টি খেলা বেস পৌঁছেছেন. এটি টরেসের ক্যারিয়ারের দীর্ঘতম সিজন-ওপেনিং স্ট্রীক। … LeMahieu ছাড়া, Oswaldo Cabrera থার্ড বেসে ভাল খেলা এবং অপরাধের উপর একটি একক এবং রান রেকর্ড, শ্রেষ্ঠত্ব অব্যাহত.

Source link

Related posts

জোয় চেস্টনাট 2024 সালে নাথান এর হট ডগ ইটিং কনটেস্ট থেকে একটি ভেগান ফ্র্যাঙ্কে গরুর মাংসের সাথে নিষিদ্ধ হয়েছিলেন

News Desk

ক্যাটলিন ক্লার্কের WNBA বিদ্বেষীরা টাইগার উডস থেকে একটি মূল্যবান পাঠ শিখতে পারে

News Desk

প্রাক্তন এনএফএল অল-প্রো দৌড়ে ফিরে ডেভিড জনসন তার অবসর ঘোষণা করেছেন

News Desk

Leave a Comment