ইয়াঙ্কিসের বুলপেনকে উৎসাহিত করার জন্য গেরিট কোল চূড়ান্ত বুলপেন সেশনে পিচের সংখ্যা বাড়িয়েছেন
খেলা

ইয়াঙ্কিসের বুলপেনকে উৎসাহিত করার জন্য গেরিট কোল চূড়ান্ত বুলপেন সেশনে পিচের সংখ্যা বাড়িয়েছেন

রাস্তা পিটার্সবার্গ, ফ্ল্যা. – ধৈর্য, ​​ইচ্ছাকৃত, এবং উত্সাহের সাথে, গেরিট কোলের জন্য সমাবেশ চলতে থাকে।

শনিবার ট্রপিকানা মাঠে, ইয়াঙ্কিস শর্টস্টপ তার ডান কনুইতে নিউরাইটিস এবং শোথের কারণে মার্চ মাসে স্থগিত হওয়ার পর থেকে তার তৃতীয় বুলপেন সেশন ছুঁড়েছে, 29টি পিচ ছুঁড়েছে, যার মধ্যে 13টি ভাঙ্গা বল ছিল।

গত শনিবার তার প্রথম সেশনে 15টি পিচ (সব ফাস্টবল) এবং তারপর মঙ্গলবার 20টি পিচ (সবচেয়ে ফাস্টবল) নিক্ষেপ করার পর, কোল ভলিউম যোগ করা অব্যাহত রেখেছেন এবং জুলাইয়ের শুরুতে আসতে পারে এমন সম্ভাব্য প্রত্যাবর্তনের দিকে আরও একটি পদক্ষেপ নিয়েছেন।

“আমরা ভাল অগ্রগতি করছি,” কোল বলেন. “ফাস্টবল প্রোফাইলগুলি ভাল ছিল এবং অবস্থান ভাল ছিল। আমরা যেখানে চেয়েছিলাম সেখানে বেগ ছিল (গড় 89.5 মাইল প্রতি ঘণ্টা)। প্রচুর স্ট্রাইকআউট।”

নিউ ইয়র্ক ইয়াঙ্কিসের আউটফিল্ডার গেরিট কোল টাম্পা বে রে এর বিরুদ্ধে একটি বেসবল খেলার আগে একটি অনুশীলন সেশন নিক্ষেপ করছেন৷ এপি

ইয়াঙ্কিস এবং কোল বারবার তার প্রত্যাবর্তনের সময়সূচী দিতে অস্বীকার করেছে, পুনর্বাসন প্রক্রিয়ার প্রতিটি পদক্ষেপ যেমন রয়েছে।

তবে কোল শনিবার ইঙ্গিত দিয়েছিলেন যে লাইভ হিটারদের মুখোমুখি হওয়ার জন্য প্রস্তুত হওয়ার আগে তার কমপক্ষে আরও কয়েকটি সেশনের প্রয়োজন হবে।

লাইভ সেশনের একটি সেট তারপর একটি পুনর্বাসন মিশন দ্বারা অনুসরণ করা হবে, যদি সবকিছু পরিকল্পনা অনুযায়ী হয়।

“কিছু (ষাঁড়ের সেশন) আকার যোগ করা এবং তীব্রতা বৃদ্ধির সমন্বয়,” কোল বলেন। “আমি ইতিমধ্যেই ব্রেকিং বল শতাংশ বা অফ-স্পিড শতাংশ লক্ষ্য করেছি যেটি ফাস্টবলের জন্য 55-60 শতাংশ বরাদ্দ করা হবে, সম্ভবত এই পর্যায়ে (পর্যায়ে) একটি চিহ্ন আমি বলব যে আমরা এই সময়ে প্রায় সম্পূর্ণ ভলিউমে আছি।

নিউ ইয়র্ক ইয়াঙ্কিসের আউটফিল্ডার গেরিট কোল, ডানদিকে, বুলপেনে বিশ্রাম নিচ্ছেন। এপি

“সুতরাং পরবর্তী দম্পতি দুটি গেমে এগিয়ে যাওয়ার চেষ্টা করবে, যাতে আমরা হিটারদের কাছে যেতে পারি। আকার, ঘনত্ব এবং পালক কৌশলগতভাবে যোগ করতে হবে। আমি নিশ্চিত নই যে আমরা হিটারদের কাছে না পৌঁছানো পর্যন্ত কতজন থাকবে। ”

যতক্ষণ না তিনি শনিবার থেকে সুস্থ হয়ে উঠবেন, কোলের পরবর্তী সেশন মঙ্গলবার টাম্পায় ইয়াঙ্কিস প্লেয়ার ডেভেলপমেন্ট কমপ্লেক্সে আসতে পারে।

কোল ক্লাবের প্রচার ল্যাবে কাজ করবেন, যা তাকে বায়ো-মোটর প্রতিক্রিয়া পেতে অনুমতি দেবে।

“এটি শুধু একটি সামান্য অতিরিক্ত তথ্য,” তিনি বলেন. “হক-আই ট্র্যাকিং সিস্টেম ব্যবহার করে ক্রস-রেফারেন্স ডেটা করার একটি উপায়।” একটু বেশি গ্রানুলারিটি, তাই এটি শুধু অতিরিক্ত তথ্য।

কোলের পুনর্বাসন সামগ্রিকভাবে ভাল হয়েছে কারণ তিনি তিন থেকে চার সপ্তাহের বিরতির পরে 8 এপ্রিল আবার ক্যাচ খেলা শুরু করেছিলেন।

কোল এখন তার পুনরুদ্ধারে তিনটি বুল সেশন সহ্য করেছেন। এপি

কনুইয়ের সমস্যা ধরা পড়ার আগে তিনি মাত্র একটি গ্রেপফ্রুট লিগ শুরু করেছিলেন, যেটি তার বাইরে যাওয়ার মধ্যে ভালভাবে পুনরুদ্ধার না হওয়ার পরে এসেছিল, তাই ইয়াঙ্কিরা কোলকে তার কাজের চাপ বাড়ানোর জন্য একটি পূর্ণ বসন্তের প্রশিক্ষণের (ছয় সপ্তাহ) সমতুল্য দেওয়ার পরিকল্পনা করে। দায়িত্বশীলভাবে।

এমনকি AL Cy Young বিজয়ী না হয়েও, ইয়াঙ্কিজের ঘূর্ণন মৌসুম শুরু করতে ভালো হয়েছে।

তিনি শনিবার গ্রুপে প্রবেশ করেন একটি 3.36 ERA পোস্ট করে, মেজরদের মধ্যে সপ্তম-সর্বনিম্ন চিহ্ন, যা শুক্রবার রাতে রে-এর বিরুদ্ধে ক্লার্ক শ্মিড 6 ²/₃ শাটআউট ইনিংস টস করার পরে নামিয়ে আনা হয়েছিল।

লঞ্চার সহ বাক্সের বাইরে যান

একচেটিয়াভাবে স্পোর্টস+ এ গ্রেগ জয়েসের ইনসাইড দ্য ইয়াঙ্কিস-এর জন্য সাইন আপ করুন।

ধন্যবাদ

“এটা দেখতে মজা,” কোল বলেন. “ক্লার্কের জন্য বড় রাত (শুক্রবার)। সবাই মিলে গাড়িটা ধরে। তারা একটি গোষ্ঠী হিসাবে একসাথে প্রচার করার এবং যোগাযোগ করার একটি দুর্দান্ত কাজ করে। একে অপরের যত্ন নেওয়া, লালনপালন করা, প্রতিযোগিতা করা। তারা সবাই তাদের নিজস্ব উপায়ে ভাল হয়. তারা আমাদের জন্য সত্যিকারের শক্তি ছিল।”

কোলকে দূরে সরিয়ে নেওয়ার সময়, তিনি তার সহকর্মী পিচারদের জন্য একটি গুরুত্বপূর্ণ কণ্ঠস্বর থেকেছেন, প্রায়শই শুরু বা বুলপেন সেশনের সময় বা পরে তাদের প্রতিক্রিয়া এবং পরামর্শ প্রদান করেন।

এটি শুক্রবারে অন্তর্ভুক্ত, যখন তিনি লুই গিলস অধিবেশন দেখেছিলেন এবং তারপরে কিছু যান্ত্রিক পরামর্শ অধ্যয়ন করার জন্য তার সাথে সময় কাটিয়েছিলেন।

“আমরা নিশ্চিত করতে চাই যে আমরা একটি ধারাবাহিক জায়গায় আমাদের হাত ভেঙে ফেলি,” কোল ডেলিভারির সময় গ্লাভ ছুঁড়ে একটি কলসের হাতের গতি সম্পর্কে বলেছিলেন। “অনেক সময়, আমরা লেগ লিফটের শীর্ষ সম্পর্কে কথা বলি, কারণ কিছু লোক অগত্যা শীর্ষে ভেঙ্গে যায় না কিছু কিছু (গিলের) ডেলিভারি অসংগতি পায়।”

“সুতরাং শুধু এটার উপর আস্থা রেখে কাজ করা। বিশ্বাস করা যে আপনি যখন বল তাড়াতাড়ি আউট করেন, তখন আপনাকে কম করতে হবে, এবং বলটি গরম হয়ে বেরিয়ে আসে এবং আপনি যেখানে যেতে চান সেখানে বেরিয়ে আসে।”

Source link

Related posts

আল নাসরের হয়ে প্রথম গোল রোনালদোর

News Desk

[Updates]. Stratford vs Avon Live Football (8/19/2022)

News Desk

মার্কাস স্ট্রোম্যান একজন ইয়াঙ্কি হিসাবে তার প্রথম ব্রঙ্কোস শুরু সম্পর্কে “অতি উত্তেজিত”

News Desk

Leave a Comment