ইয়াঙ্কিসের হোম রানের সাফল্য ব্রঙ্কসে আরও বেশি স্মরণীয় হোম ওপেনারের দিকে নিয়ে যায়
খেলা

ইয়াঙ্কিসের হোম রানের সাফল্য ব্রঙ্কসে আরও বেশি স্মরণীয় হোম ওপেনারের দিকে নিয়ে যায়

ব্রঙ্কসের বড় স্টেডিয়ামে মেঘলা থাকবে, তবে সেটা এখনকার জন্য। এখন থেকে পনের বছর বা এখন থেকে 25 বছর পরে, আপনার স্মৃতি মিথ্যা হবে, কারণ হোম বেসবল ক্যালেন্ডারের প্রথম দিনটি সর্বদা তাই করে। কখনও কখনও এটা সত্যিই হোম ওপেনার জন্য বৃষ্টি. একবার, 1996 সালে, এটি এত তুষারপাত করেছিল, এটি ল্যাম্বো ফিল্ডের মতো দেখায়।

এটা কোন ব্যাপার না. হোম ওপেনার সর্বদা পুনর্জন্ম, পুনর্নবীকরণ এবং শীতের ঝাঁকুনি নিয়ে থাকে এমনকি যদি পারদ হিমাঙ্কের সবেমাত্র উত্তরে থাকে। ইয়াঙ্কিরা 27টি চ্যাম্পিয়নশিপ জিতেছে, কিন্তু আজ তাদের 126 তম হোম ওপেনার হবে, যার মানে হল দিনের সবচেয়ে বড় উপহার হল 99 বার আগের বছর শেষ হওয়া হতাশা দূর করা।

এই একটি ছাড়া ভিন্ন.

এইবার, ইয়াঙ্কিরা তাদের বেল্টের নিচে সাতটি খেলা নিয়ে দেশে ফিরেছে, যার মধ্যে ছয়টি তারা জিতেছে। ইয়াঙ্কিরা 1903 সাল থেকে নিউ ইয়র্ক সিটিতে আছে এবং এত দ্রুত শুরু করে কখনই শিডিউলের হোম স্ট্রেচ পর্যন্ত যায় নি। সেই বছরের প্রায় অর্ধেক, অবশ্যই, রেকর্ডটি 0-0 ছিল যখন তারা ইয়াঙ্কি স্টেডিয়ামে মাঠে নেমেছিল।

এবার স্কোর ৬-১। তাদের হোম ওপেনারে এটি কখনই 6-1 ছিল না। তারা 2003 সালে 5-1 গোলে এগিয়ে যায়, টরন্টো এবং টাম্পা বেকে পাশ কাটিয়ে ঘরের মাঠে টুইনদেরকে পিষ্ট করার আগে, বিশ্ব সিরিজের 101টি জয় এবং গেম 6 এর পথে, এবং 1928 সালে তারা তাদের তৃতীয় বিশ্ব সিরিজের মরসুম শুরু করে 5-1 তে শুরু করে। ফিলি এবং বোস্টনে বিজয়ী।

নিউইয়র্ক ইয়াঙ্কিজের অ্যালেক্স ভার্ডুগো 3 এপ্রিল, 2024-এ ফিনিক্সের চেজ ফিল্ডে 10 তম ইনিংসে অ্যারিজোনা ডায়মন্ডব্যাকসের বিরুদ্ধে হোম রানে আঘাত করার পরে প্রতিক্রিয়া জানায়৷ রব শুমাখার/দ্য রিপাবলিক/ইউএসএ টুডে নেটওয়ার্ক

(করোনাভাইরাসজনিত কারণে 2020 সালে ওয়াশিংটন এবং বাল্টিমোরে খালি বাড়ির বিরুদ্ধেও তারা 4-1 গোলে এগিয়ে গিয়েছিল, তবে সেই বছরের অন্যান্য সমস্ত কিছুর মতো, এটি ভুলে যাওয়াই ভাল।)

“গ্র্যান্ড স্কিমে, 162টি সম্পূর্ণ গেমের ক্ষেত্রে এক সপ্তাহের অর্থ খুব বেশি নয়,” বলেছেন অ্যালেক্স ভার্দুগো, বাঁ-হাতি যিনি ইয়াঙ্কিজদের জন্য বলটির উভয় পাশে প্রভাবশালী আউটিং করেছিলেন। “তবে এই সপ্তাহটি এভাবে শুরু করা এবং গতি বজায় রাখা বিশাল। এখানে সবাই জানে আমরা প্রতিভাবান, তারা জানে আমরা কী করতে পারি।”

ইয়াঙ্কিস বাম ফিল্ডার অ্যালেক্স ভার্দুগো, বাম, সেন্টার ফিল্ডার অ্যারন জাজ, ডান এবং ডান ফিল্ডার জুয়ান সোটো উদযাপনইয়াঙ্কিসের বাম ফিল্ডার অ্যালেক্স ভার্দুগো, বাম, সেন্টার ফিল্ডার অ্যারন জাজ, ডান এবং ডান ফিল্ডার জুয়ান সোটো অ্যাস্ট্রোসের বিরুদ্ধে জয় উদযাপন করছেন। এপি

ইয়াঙ্কি স্টেডিয়ামে এটিই হবে ভার্ডুগোর প্রথম হোম ওপেনার, এবং গরম শুরুতে তার পরিমাপিত, যুক্তিসঙ্গত দৃষ্টিভঙ্গি এমন একটি দলকে সুন্দর করে বলে মনে হচ্ছে যেটি মৌসুমের শুরুতে ততটা বিস্মিত নয় যতটা তার ভক্তদের মনে হচ্ছে। সে দেখবে। সে শিখবে। খেলোয়াড়রা প্রতি বছর উদ্বোধনী দিন খেলে, হয়তো তাদের মধ্যে দুই বা তিনটির মতো সময়সূচী কেমন যায় তার উপর নির্ভর করে।

ব্রঙ্কসে এটা আলাদা।

ইয়াঙ্কি স্টেডিয়ামে এটা আলাদা।

কিছু বছরে, এই দিনটি প্রতিশ্রুতির একটি ধর্মনিরপেক্ষ দিন কারণ ইয়াঙ্কিরা স্টেডিয়ামের সর্বোচ্চ স্তরে একটি নতুন পতাকা তুলেছে। এগুলি সর্বদা দিনের সেরা রিলিজ। কিন্তু 14 বছর পেরিয়ে গেলেও সেই বৈশিষ্ট্যযুক্ত আকর্ষণ ছিল — এপ্রিল 13, 2010, অ্যাঞ্জেলসদের বিরুদ্ধে 7-5 জয় যা 2009 ওয়ার্ল্ড সিরিজ পেন্যান্ট উত্থাপনের পরে — এটি এখনও এমন একটি দিন যা অন্য কোনও দিন নয়।

এখনো আছে একদল তারার, পুরনো বন্ধুদের, চিরন্তন নামের। বহু বছর ধরে বিশেষ আকর্ষণ ছিল ইলেনর গেহরিগ বা ক্লেয়ার রুথ ইয়াঙ্কিস ডাগআউটের কাছে একটি বক্স সিট থেকে প্রথম পিচ নিক্ষেপ করেছিলেন। বছরের পর বছর ধরে জো ডিমাজিও একটি ধারালো স্যুট পরতেন এবং কলসের ঢিবির সামনে থেকে বল দেওয়ার আগে উভয় বাহু দিয়ে ঢেউ দিতেন। এর পরে, শুধুমাত্র একটি নাম – যোগী, হোয়াইটি বা স্কুটার – সহ কিংবদন্তিদের একটি ঘোরানো ক্রু দায়িত্ব গ্রহণ করবে।

অতি সম্প্রতি, 1990 এর রাজবংশের কিছু সদস্য বা অন্যান্য সন্তান রয়েছে। এই ছেলেরা যতগুলি গেম জিতেছে, এবং যতগুলি চ্যাম্পিয়নশিপ তারা সংগ্রহ করেছে, তারা কখনও রাস্তায় 6-1 সিজন শুরু করেনি। যদিও তারা ভাল ছিল, তাদের কখনও কখনও মরসুমের দ্বিতীয় সপ্তাহ পর্যন্ত অপেক্ষা করতে হয়েছিল – এবং কখনও কখনও দ্বিতীয় মাস – থ্রটল চাপার আগে।

ভার্ডুগো সঠিক, অবশ্যই: এক সপ্তাহ একটি ঋতু তৈরি করে না। জলদস্যুরা 5-0 তে শুরু করেছিল, ঠিক যেমন ইয়াঙ্কিরা করেছিল, এবং এটি অসম্ভাব্য যে পিটসবার্গ বা নিউ ইয়র্কের কেউ অক্টোবরের জন্য হোটেল রুম বুক করেছে যতক্ষণ না ইয়াঙ্কিরা বিল মাজেরোস্কির প্রতিশোধ নিতে পারে। বিখ্যাতভাবে, ’98 ইয়াঙ্কিস তাদের মরসুম 1-4 শুরু করেছিল। কিছুক্ষণের মধ্যেই পরিস্থিতির উন্নতি হয়েছে।

এর জন্য সময় থাকবে। ইয়াঙ্কিজের হোম ওপেনার সর্বদাই খেলার ইতিহাসে গতকালের সবচেয়ে উল্লেখযোগ্য গ্রুপের জন্য উপযুক্ত শ্রদ্ধার জন্য একটি সময়। এই সময়, আজকে গতকালের মতোই সুন্দর দেখাচ্ছে।

Source link

Related posts

নিক্সের চিত্তাকর্ষক জয়ে সবাই তাদের ভূমিকা পালন করেছে

News Desk

ইয়াঙ্কিজ আউটফিল্ডার কার্লোস রডন মৌসুমের একটি শক্তিশালী শুরুতে কঠিন প্যাচের মধ্য দিয়ে লড়াই করছেন

News Desk

গ্রুপ চ্যাম্পিয়ন হয়েই নকআউট খেলবে ইংল্যান্ড

News Desk

Leave a Comment