ইয়াঙ্কিস লাইনআপ দীর্ঘ সমস্যার পরে তার আকার ফিরে পায়
খেলা

ইয়াঙ্কিস লাইনআপ দীর্ঘ সমস্যার পরে তার আকার ফিরে পায়

মিনিয়াপোলিস — ইয়াঙ্কিজের বুলপেন এই সপ্তাহে যমজদের একটি ঝাড়ু দ্বারা আধিপত্য ছিল, কিন্তু তারা তাদের লাইনআপ থেকে কিছু প্রতিশ্রুতিশীল লক্ষণও পেয়েছে।

অ্যারন বিচারক ম্যাশ করতে থাকলেন, গ্লেবার টরেস দেখে মনে হচ্ছিল তিনি শেষ পর্যন্ত তার দীর্ঘ মন্দা থেকে বেরিয়ে আসবেন, এবং অ্যান্টনি ভলপে প্রথম দিকে এবং প্রায়শই আঘাত করতে ফিরে আসেন।

বৃহস্পতিবার টার্গেট ফিল্ডে জমজদের বিরুদ্ধে 5-0 জয়ে ইয়াঙ্কিজের নয়টি হিটের মধ্যে ছয়টির জন্য ত্রয়ী একত্রিত হয়েছিল।

Gleyber Torres 16 মে, 2024-এ যমজদের বিরুদ্ধে ইয়াঙ্কিজদের বিজয় উদযাপন করছেন। ইউএসএ টুডে স্পোর্টস

ভলপে হোম রান দিয়ে খেলায় নেতৃত্ব দেন, তার আঘাতের ধারাটি নয়টি গেমে প্রসারিত করেন।

বিচারক, একটি হোম রান, তিনটি ডাবলস এবং একটি হাঁটার সাথে 4-এর জন্য-4 যাওয়ার একদিন পরে, বৃহস্পতিবার আরও দুটি যোগ করেছেন এবং প্রায় অন্য একজন কিন্তু সেন্টার ফিল্ডার ম্যানুয়েল মার্গট দেয়ালে পেরেক ঠেকিয়েছেন।

হেড কোচ অ্যারন বুন বলেন, “আমি তাকে গত ছয় বা সাত বছরে অনেক ভালো কিছু করতে দেখেছি, কিন্তু এখন সে যেভাবে ব্যাট সুইং করে বল দেখে (চিত্তাকর্ষক),” বলেছেন প্রধান কোচ অ্যারন বুন। “এই আউটিং তার নিজের উপর, স্পষ্টতই তিনি ফলাফল এবং সাফল্য ছিল, কিন্তু তিনি সম্ভবত যে বেড়ার উপর আরো পাঁচ বা ছয় বল মারছে যে শুধু এটি দেখে এবং যখন তারা তার জন্য একটি শো করা হয় এটা মিস না.

টরেস বৃহস্পতিবার এক জোড়া ডাবলস বেল্ট করেছেন — একজন বাম ফিল্ডার অ্যালেক্স কিরিলোভের সহায়তায়, বলটি তার গ্লাভসে লেগেছিল সতর্কতার ট্র্যাকে — গত সেপ্টেম্বর থেকে একাধিক অতিরিক্ত-বেস হিটের সাথে তার প্রথম খেলাটি চিহ্নিত করেছে।

রবিবার রেসের বিপক্ষে তিন রানে হোমারকে পরাস্ত করার পর, টরেস টুইনস সিরিজ জয়ের পথে হাঁটার সাথে 12-র জন্য 5-এ চলে যান।

“এটা সত্যিই ভালো যে Gleyber দোলাচ্ছে যেমন আমরা সবাই জানি তিনি সক্ষম,” বুন বলেন. “হঠাৎ করেই এমন হয়ে গেল, এবং তারপরে আমরা আমাদের লাইনআপে এই আসল দৈর্ঘ্য পেয়েছি।”

ডিজে লেমাহিউ (অ-স্থানচ্যুত পায়ের ফ্র্যাকচার) সম্পূর্ণ ওয়ার্কআউটের জন্য বৃহস্পতিবার ডাবল-এ সমারসেটে গিয়েছিলেন, এই প্রত্যাশার সাথে যে তিনি শুক্রবার আরেকটি পুনর্বাসন কাজ শুরু করবেন।

ডিজে লেমাহিউডিজে লেমাহিউকে বৃহস্পতিবার ডাবল-এ সমারসেটে পাঠানো হয়েছিল। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

35 বছর বয়সী শুক্রবার মাঠে তিন থেকে পাঁচটি ইনিংস পিচ করবেন এবং রবিবার আবার পিচ করবেন বলে আশা করা হচ্ছে।

একটি পুনর্বাসন অ্যাসাইনমেন্টে LeMahieu এর চূড়ান্ত প্রচেষ্টা 23 এপ্রিল মাত্র একটি ইনিংস স্থায়ী হয়েছিল, কারণ তিনি একটি ব্যথা পায়ে প্রস্থান করেছিলেন।

তবে বুন আত্মবিশ্বাসী ছিলেন যে অভিজ্ঞ এই সময় প্রস্তুত ছিলেন।

“ঠিক আছে, আপনি খেলায় নামার জন্য প্রস্তুত” বলার আগে আমরা আপনাকে অনেক কিছুর মধ্য দিয়ে রাখি, “বুন বলেছিলেন। “ডিজে শেষবার যখন তিনি সেখানে গিয়েছিলেন তখন এর বাইরে চলে গিয়েছিলেন, তবে অবশ্যই এইবারও। আমাদের মনে হচ্ছে তিনি শারীরিকভাবে সত্যিই ভাল জায়গায় আছেন।”

“এটা সময় লেগেছে তার একটা কারণ হল যে সে এবং আমি একেবারেই প্রতিশ্রুতিবদ্ধ ছিলাম যে সে যখন খেলতে গিয়েছিল তখন এটা একটা সমস্যা না হয়, এটা ভালো লাগছে না ঠিকঠাক থাকার জন্য আমরা চাই যে সে সবগুলো বাক্স ঠিকঠাকভাবে চলাফেরা করতে পারে, শারীরিক ক্ষমতা এবং টার্নওভারের পরিমাণ, এবং সব হিসাব অনুযায়ী সে যেতে প্রস্তুত।

বৃহস্পতিবার সন্ধ্যায় সমারসেটের হয়ে তার চতুর্থ পুনর্বাসনে উপস্থিতিতে টমি কানলে (কাঁধ) আঘাত করেছিলেন, একদিনের বিশ্রামে তার প্রথম।

যদি তিনি পরিস্থিতি থেকে ভালভাবে বেরিয়ে আসেন, তবে সক্রিয় হওয়ার আগে রবিবার তিনি আবার অ্যাকশনে ফিরে আসবেন বলে আশা করা হচ্ছে।

Source link

Related posts

তামিম সাকিবের ব্যাটসম্যানরা প্রাথমিক ধাক্কা সামলিয়ে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ

News Desk

ররি ম্যাকিলরয় টুর্নামেন্টের সময় ডিভোর্স পেপারে স্বাক্ষর করেছিলেন যে তিনি জিতেছিলেন: রিপোর্ট

News Desk

অ্যারন রজার্স: RFK জুনিয়র ভাইস প্রেসিডেন্ট হওয়ার কারণে আমি জেটগুলি বেছে নিয়েছি

News Desk

Leave a Comment