ইয়োশিনোবু ইয়ামামোটোর রিবাউন্ডিং সূচনা নষ্ট হয়ে গিয়েছিল কারণ কার্ডিনালরা ডজার্স বুলপেনকে উন্মোচিত করেছিল
খেলা

ইয়োশিনোবু ইয়ামামোটোর রিবাউন্ডিং সূচনা নষ্ট হয়ে গিয়েছিল কারণ কার্ডিনালরা ডজার্স বুলপেনকে উন্মোচিত করেছিল

ডজার্স শনিবার রাতে একটি বড় রোস্টার প্রশ্ন সহজ করেছে।

কিন্তু, সেন্ট লুই কার্ডিনালের কাছে অতিরিক্ত 6-5 ইনিংসে হারে, অন্য কর্মীদের উদ্বেগ দ্রুত জায়গায় পড়ে।

দলের জন্য সুসংবাদ: ইয়োশিনোবু ইয়ামামোটো দক্ষিণ কোরিয়াতে একটি বিপর্যয়কর অভিষেক থেকে ফিরে এসেছেন, যেখানে তিনি ডজার স্টেডিয়ামে তার প্রথম ক্যারিয়ারের শুরুতে পাঁচটি শাটআউট ইনিংস পরিচালনা করেছিলেন।

মুকি বেটসও মরসুমের শুরুতে তার ফুসকুড়ি গতি বজায় রেখেছিলেন, ডজার্সকে নবম ইনিংসে একটি হোমার সহ তিনটি হিট দিয়ে দেরীতে তিন রানের ঘাটতি মুছে ফেলতে সাহায্য করেছিল, দল শেষ পর্যন্ত খেলা শেষ করতে 10 তম ইনিংসে লোড করা ঘাঁটি ছেড়ে চলে যায়। .

ক্লাবের জন্য দুঃসংবাদ: এর সবচেয়ে বড় দুর্বলতা – বাম-হাতি হিটারদের বিরুদ্ধে মোতায়েন করার জন্য নির্ভরযোগ্য বিকল্পের অভাব – সপ্তম ইনিংসের পতনের সময় এটির মুখে উড়িয়ে দেওয়া হয়েছিল।

ডান-হাতি জো কেলিকে ডাকা হয়েছিল, সপ্তম ইনিংসে দুই রানের শীর্ষে প্রবেশ করে, শুধুমাত্র কার্ডিনালদের অপ্রতিরোধ্য লাইনআপের মাঝখানেই নয়, এর নীচে লুকিয়ে থাকা বাম-হাতি ব্যাটগুলির স্ট্রিংকেও মোকাবেলা করতে হয়েছিল।

কেলি অগ্রসর ব্যাটার হাঁটা এবং তারপর পরবর্তী ব্যাটার dunking দ্বারা কেলি কোন পক্ষপাতী না. ক্যাচার উইল স্মিথ ঘাঁটি লোড করার জন্য ক্যাচারের হস্তক্ষেপ লঙ্ঘন করে কিছুক্ষণ পরে জ্যামকে আরও বাড়িয়ে তোলে।

ইভান হেরেরার বলি ফ্লাই ডজার্সের লিডকে অর্ধেকে কেটে দেওয়ার পরে, রবার্টস তার মৌসুমের প্রথম বড় সিদ্ধান্তের মুখোমুখি হন।

পরের বার চারটি বাঁ-হাতি কার্ডিনাল হিটারের জন্য কেলিকে ছেড়ে দিন (গত বছর কেলির বিরুদ্ধে লেফটিরা ঠিক .197 হিট করেছিল কিন্তু একটি উদ্বেগজনক .748 OPS পোস্ট করেছিল)?

নাকি তার বুলপেনের বাঁ-হাতি বিশেষজ্ঞ, অ্যালেক্স ভেসিয়ার কাছে যান (যিনি এই বসন্তে আরও অসঙ্গতি সহ 2023 সালে মন্দাভাব অনুসরণ করেছিলেন)?

রবার্টস প্রাক্তন বেছে নেন।

“জো কেলির মতো একজন লোক, তার সত্যিই উচিত নয়, এবং যখন সে বলটি ছুড়ে দেয় তখন এটি কোন ব্যাপার না,” রবার্টস বলেছিলেন।

শুধুমাত্র এই সময়, এটি ঘটেছে, কেলির বিনয়ী সপ্তম গোলটি পরিহারযোগ্য পরাজয়ের সবচেয়ে বড় কারণ ছিল।

প্রথম বাঁ-হাতি, অ্যালেক বার্লেসন, ডান থেকে একটি উচ্চ ফাস্টবল মারেন যা স্কোরকে বেঁধে দেয়।

পরবর্তীতে, ব্র্যান্ডন ক্রফোর্ড আবার ঘাঁটি লোড করলেন।

তারপরে, একটি সংক্ষিপ্ত বিভ্রান্তিকর ক্রম যা কার্ডিনালদের নেতৃত্ব দিয়েছিল, ভিক্টর স্কট II বাম মাঠে একটি আপাতদৃষ্টিতে রুটিন লাইনআউটে আঘাত করেছিলেন — শুধুমাত্র তৃতীয় বেস আম্পায়ার রায়ান ব্লেকেনি কেলিকে ডাকার জন্য বাধার জন্য ডাকতেন যা আউটকে প্রত্যাখ্যান করে, বাধ্য হয়ে ওয়াক-অফ করে। প্লেট

শনিবার পঞ্চম ইনিংসে হোম প্লেটে কার্ডিনাল ক্যাচার ইভান হেরেরা ট্যাগ আউট হওয়ার আগে ডজার্স স্টার্টার ফ্রেডি ফ্রিম্যান একটি স্লাইডে চলে যান।

(ওয়ালি স্কালিগ/লস এঞ্জেলেস টাইমস)

“এটি একটি টানা ছিল,” রবার্টস বলেন. “তিনি থামেননি। রায়ান ব্ল্যাকনি ঠিকই বুঝেছেন।

যাইহোক, একবার কার্ডিনালরা ব্রেন্ডন ডোনোভানের দুই রানের ডাবলে 5-2-এ লিড বাড়ালে — কেলির বিরুদ্ধে প্লেটে আসা চতুর্থ সোজা বাঁ-হাতি হিটার — রবার্টস অবশেষে ভেসিয়াকে চালু করেন, যিনি খেলাটি শেষ করেছিলেন। আরও ক্ষতি ছাড়া হুমকি.

কেলি যখন মাঠের বাইরে চলে যান, এমনকি তার মারিয়াচি-জ্বালানিযুক্ত জনপ্রিয়তাও তাকে ঝাঁকুনিতে অনাক্রম্য করে তোলেনি, কারণ 45,019 জনতার ভিড় এমন একটি রাতে তার হতাশা প্রকাশ করেছিল যার মধ্যে ইতিমধ্যেই একটি বিরল 35 মিনিটের বৃষ্টি বিলম্ব অন্তর্ভুক্ত ছিল — বিশ্বাস করা হয় যে এটি ডজারে প্রথম। স্টেডিয়াম। 2015 সাল থেকে।

যাইহোক, দলের সিদ্ধান্ত গ্রহণকারীদের উপর সত্যিকারের ক্ষোভ প্রকাশ করা ভাল হতে পারে; শুধু রবার্টস নয়, ফ্রন্ট অফিস এই অফসিজনে কোনো সরাসরি প্রতিস্থাপন যোগ না করেই উৎপাদনশীল (যদিও অপ্রতিরোধ্য) রিলিভার কালেব ফার্গুসন এবং ভিক্টর গঞ্জালেজকে ট্রেড করার জন্য দোষী।

“তিনি একজন নিরপেক্ষ লোক, তিনি আমাদের জন্য একটি বড়-লেভারেজ লোক,” কেলি সম্পর্কে রবার্টস বলেছেন, তিনি এই বসন্তে ডজার্সের বাম-হাতের গভীরতার অভাব পূরণ করার জন্য যথেষ্ট “নিরপেক্ষ” ডান-হাতের কলস থাকার বিষয়ে এই বসন্তের প্রস্তাব দিয়েছেন। .

রবার্টস যোগ করেছেন, “অ্যালেক্স স্পষ্টতই দেখা যাচ্ছিল।” “কিন্তু আমি জোয়ের সাথে খুব স্বাচ্ছন্দ্য বোধ করছিলাম। তার রাত ভালো কাটেনি।”

এত কিছুর পরেও, ডজার্সের স্টার-স্টাডেড কোর ব্যথা প্রায় মুছে দিয়েছে।

ইয়ামামোটোর রিবাউন্ড প্রচেষ্টা দলটির জন্য একটি স্বস্তি হিসাবে এসেছিল, যেটি গত সপ্তাহে 25 বছর বয়সী রুকির সাথে তার মেকানিক্সকে ফাইন-টিউনিং এবং তার ড্রাইভিং উন্নত করার জন্য কাজ করছে।

“আমরা সৎভাবে চাই যে সে সেখানে গিয়ে তার মতো হোক,” সহকারী পিচিং কোচ কনর ম্যাকগিনেস খেলার আগে বলেছিলেন, জাপানি চুক্তি থেকে $325 মিলিয়ন মূল্যের একটি “নাটকীয়ভাবে উন্নত পারফরম্যান্স” প্রতিশ্রুতি দিয়েছিলেন।

ম্যাকগিনেস যোগ করেছেন, “এটি কেবল এখান থেকে আরও ভাল হতে চলেছে।” “এটি (কোরিয়াতে), আমি মনে করি আপনি এটিকে একটি কাকতালীয় বলে মনে করতে পারেন।”

বেটস তার অপ্রত্যাশিত খেলাও চালিয়ে গেছেন — তিনি এখন তার প্রথম 25টি গেমের মধ্যে 18টিতে বেসে পৌঁছেছেন — যাতে ডজার্সদের গেমে ফিরে যেতে সহায়তা করা যায়।

সপ্তম ইনিংসে, বেটস দ্বিগুণ করেন এবং স্মিথের একক স্কোর করেন, ঘাটতিটি 5-3-এ কাটেন।

শনিবার কার্ডিনালদের বিরুদ্ধে পঞ্চম ইনিংসে ডজার্স স্টার্টার মুকি বেটস স্কোর করেছেন।

শনিবার কার্ডিনালদের বিরুদ্ধে পঞ্চম ইনিংসে ডজার্স স্টার্টার মুকি বেটস স্কোর করেছেন।

(ওয়ালি স্কালিগ/লস এঞ্জেলেস টাইমস)

নবম ইনিংসে, বেটস তার চতুর্থ হোম রানে সিজনে কার্ডিনালদের লিড কমিয়ে একটিতে আঘাত করেছিলেন, ফ্রেডি ফ্রিম্যান, স্মিথ এবং ম্যাক্স মুন্সি তিনটি টানা এককভাবে স্কোর বেঁধেছিলেন।

রক্ষণের ক্ষেত্রে, বেটস তার নতুন অবস্থানে বেশ কয়েকটি কঠিন খেলাও করেছেন, তার ডানদিকে আঘাত করা বেশ কয়েকটি গ্রাউন্ডস্ট্রোকে রূপান্তর করে তার ব্যাকহ্যান্ডে প্রাক-গেম কাজের কয়েক ঘন্টার মূল্য পরিশোধ করেছেন।

“আমি এই নাটকগুলি এবং সমস্ত কাজ করার জন্য নিজেকে নিয়ে খুব গর্বিত,” বেটস বলেছিলেন। কিন্তু আমাদের গেম জিততে হবে।

প্রকৃতপক্ষে, ইয়ামামোটোর উন্নতি এবং বেটসের বীরত্ব সত্ত্বেও, ডজার্স সমাবেশটি সম্পূর্ণ করতে পারেনি।

কার্ডিনালরা 10 তম সময়ে তাদের স্বয়ংক্রিয় রানারকে 6-5 লিডের জন্য গোল করেছিল।

ডজার্স ইনিংসের নীচে লোড করা ঘাঁটিগুলির সাথে আটকা পড়েছিল, যা শোহেই ওহতানির একটি রুটিন পপআপের সাথে শেষ হয়েছিল, যিনি গেমের পরে বলেছিলেন যে তিনি 22-এর জন্য 6-এর জন্য শুরু করার মধ্যে তার সময় এবং সুইং মেকানিক্সের সাথে কিছুটা স্বস্তি অনুভব করেছিলেন। শুধুমাত্র একটি বেস হিট অন্তর্ভুক্ত.

এই বছর বাড়িতে প্রথমবারের মতো, ডজার্সকে মনে করিয়ে দেওয়া হয়েছিল যে এমনকি $1.4 বিলিয়ন অফসিজন খরচের সীমা রয়েছে।

Betts, Ohtani, Freeman, Yamamoto এবং Opening Day Starter Tyler Glasnow তাদের কাঁচা প্রতিভা দিয়ে অনেক কিছু পূরণ করতে পারে।

কিন্তু শনিবার একটি অনুস্মারক ছিল যে ডজার্সদের এখনও গর্ত রয়েছে যা তাদের গেম খরচ করতে পারে।

Source link

Related posts

ভারতের বিপক্ষে পাত্তাই পেলো না নেদারল্যান্ড

News Desk

ক্যাভালিয়ার্সের ডোনোভান মিচেল তার সতীর্থদের সাথে হতাশ হয়ে পড়েছেন এমন খবর খণ্ডন করছেন

News Desk

ঢাকার প্রথম পর্ব শেষে ব্যাট-বলে শীর্ষে যারা

News Desk

Leave a Comment