ইয়োশিনোবু ইয়ামামোতো জ্যাম থেকে বেরিয়ে এসে শাবকদের বিরুদ্ধে জয়ে ডজার্সদের জন্য আবার জ্বলে উঠলেন
খেলা

ইয়োশিনোবু ইয়ামামোতো জ্যাম থেকে বেরিয়ে এসে শাবকদের বিরুদ্ধে জয়ে ডজার্সদের জন্য আবার জ্বলে উঠলেন

প্রধান লিগে তার প্রথম স্বাদে, ইয়োশিনোবু ইয়ামামোতো ভেঙে পড়েন।

কিন্তু শনিবার রিগলি ফিল্ডে, যখন তিনি প্রথম দিকে দুটি বেস-লোড হোমারের ব্যারেলের দিকে তাকালেন, তরুণ জাপানি তারকা শান্তভাবে এবং আত্মবিশ্বাসের সাথে হাল ছেড়ে দিতে অস্বীকার করেন।

এই অফসিজনে তার রেকর্ড $325 মিলিয়ন চুক্তিতে স্বাক্ষর করার পর থেকে – শোহেই ওহতানি নামে একজন পিচারের জন্য এমএলবি ইতিহাসে সবচেয়ে বড় – প্রধান লিগে ইয়ামামোটোর স্থানান্তরটি মসৃণ ছাড়া অন্য কিছু ছিল।

পিচ পরিবর্তন সম্পর্কে তার নতুন সতীর্থদের দ্বারা উত্থাপিত উদ্বেগগুলি তার ডেলিভারির সময় গ্লাভের অবস্থানের সাথে প্রাথমিক সমন্বয় ঘটায়। মেজর লীগ বেসবলে ব্যবহৃত মসৃণ, অপরিশোধিত বলগুলি – জাপানের নিপ্পন প্রফেশনাল বেসবল লীগে ইয়ামামোটো দ্বারা ব্যবহৃত প্রাক-প্রাইমড বলের বিপরীতে – তার স্বাভাবিক ধ্বংসাত্মক কমান্ডকে প্রভাবিত করেছিল।

জীবনকে উপড়ে ফেলা এবং 6,000 মাইল দূরে একটি বিদেশী দেশে চলে যাওয়ার সাথে আসা অন্যান্য সমস্ত চ্যালেঞ্জের সাথে মিলিত হলে, ইয়ামামোটো সবসময় স্থির বলে মনে হয় না।

কিছু দিন, তিনি মিডিয়ার সামনে নার্ভাস এক্সপ্রেশন দেখাতেন। অন্যদের মধ্যে, তিনি কেবল ঢিবির উপর সিঙ্কের বাইরে দেখেছিলেন।

কিছু শিল্প অভ্যন্তরীণ আশ্চর্য হতে শুরু করে যে তাকে তার নতুন দল, নতুন লীগ এবং ডজার্সের সাথে নতুন পরিবেশের সাথে পুরোপুরি মানিয়ে নিতে কতক্ষণ সময় লাগতে পারে।

অভ্যন্তরীণভাবে, ডজার্স কর্মকর্তাদের মধ্যে উদ্বেগ কখনই বৃদ্ধি পায়নি। তবে ব্যয়বহুল অধিগ্রহণটি বিজ্ঞাপনের মতো দেখায়নি।

“চূড়ান্ত লক্ষ্য এখন তাকে আরামদায়ক করা,” সহকারী পিচিং কোচ কনর ম্যাকগিনিস গত সপ্তাহে বলেছিলেন। “তাকে সঠিক রুটিন পান।”

দুটি পরে শুরু হয়, উভয় বাক্সে টিক চিহ্ন দেওয়া হয়।

গত সপ্তাহান্তে শ্যাভেজ রাভিনে পাঁচটি স্কোরহীন ইনিংস যাওয়ার পর, শনিবারের শিকাগো শাবকের বিরুদ্ধে 4-1 জয়ে ইয়ামামোতো ঠিক একই কাজ করেছিলেন।

যদি প্রথম সফরটি সংগঠনের জন্য স্বস্তির দীর্ঘশ্বাস হয়, তবে শেষটি ছিল অনেক বেশি তাৎপর্যপূর্ণ – একটি নাটকীয় অনুস্মারক যে কেন তারা তাকে 12 বছরের জন্য লক আপ করার জন্য $375 মিলিয়ন (যখন ইয়ামামোটোর প্রকাশনা ফি সহ) বিনিয়োগ করেছিল।

প্রথমটির শীর্ষে, শাবকের শীর্ষ তিন হিটাররা পিচে একটি একক, একটি ডাবল, একটি হাঁটা এবং একটি গ্রাউন্ড বলে পৌঁছেছে। খেলায় তেরোটি পিচ, পিচিং কোচ মার্ক প্রাইর (এবং দোভাষী উইল আইরেটন) ইতিমধ্যেই ঢিবি পরিদর্শন করেছিলেন।

কিন্তু তারপরে, কোরিয়ায় ইয়ামামোটোর পতনের বিকল্প সমাপ্তিতে, 25 বছর বয়সী ডানহাতি খনন করে এবং ফলাফল পেতে শুরু করে।

ক্রিস্টোফার মোরেল প্রথম শিকার ছিলেন, তিনটি কার্ভবলকে ব্র্যান্ডিশ করেছিলেন, এবং ডজার্সের ম্যানেজার ডেভ রবার্টস এটিকে “যেকোন ডান-হাতের কার্ভবলের মতোই ভাল” বলে বর্ণনা করেছিলেন (ক্লেটন কেরশ বাম-হাতের কার্ভবলের রাজা হিসাবে রয়ে গেছেন, যেমন পরিচালক নির্দেশ করেছেন একটি বিস্ময়বোধক চিহ্ন।) একটি হাসি).

ড্যানসবি সোয়ানসন এর পরে নেমে গেলেন, এমনকি 3-এবং-0 গণনার পরেও। তিনি দুটি ফাস্টবলের উপর ঝাপিয়ে পড়েন যা মাঝখানের অংশে বিস্ফোরিত হয়েছিল। তারপরে তিনি 97 মাইল প্রতি ঘণ্টায় একটি সারিতে একটি তৃতীয় হিটার নিয়েছিলেন যার ভিতরের অংশটি কালো ছিল।

স্ট্রাইকআউটের মাধ্যমে যখন ইনিংসটি শেষ হয়েছিল — এই সময়, মাইকেল বুশ বাইরের কার্ভবলের দিকে তাকিয়েছিলেন — ইয়ামামোটো ঢিবি থেকে হাঁটার সময় একটি সংক্ষিপ্ত, সহজাত চিৎকার ছাড়া খুব বেশি প্রতিক্রিয়া দেননি।

যখন স্ক্রিপ্টটি পরে নিজেকে পুনরাবৃত্তি করে — শাবকরা দ্বিতীয়টিতে দুটি আউট দিয়ে ঘাঁটিগুলিকে লোড করে একটি ডাবল, একটি হাঁটা এবং ম্যাক্স মুন্সির একটি ত্রুটি, কেবলমাত্র তৃতীয় স্ট্রাইকের জন্য তাদের সবাইকে আবার ইয়ামামোটো-গ্রুভড কার্ভবলে কেটে ফেলা হয়েছিল — কলস understating ছিল.

সে পেইন্টিংটার দিকে ফিরে তাকাল। তারপর, তিনি তার দৃষ্টি নামিয়ে ফেলেন, ডাগআউটে ফিরে আসেন এবং তার বাকি দিনের মধ্যে ক্রুজ করেন, আরও নয়টি সরাসরি হোম রানে আঘাত করেন।

পঞ্চম ইনিংসে ডজার্সের দ্বারা পরিচালিত তিন রানের হোমের জন্য ধন্যবাদ — ম্যাক্স মুন্সি একটি বন্য পিচ অনুসরণ করেছিলেন, ডান মাঠের প্রাচীর থেকে দুটি আউট করেছিলেন — ইয়ামামোটো শনিবার আরেকটি বক্সে টিক চিহ্ন দিয়েছিলেন, একটি প্রধান লিগার হিসাবে তার প্রথম জয় অর্জন করেছিলেন। জার

অস্টিন বার্নস, বাম, পঞ্চম ইনিংসে শিকাগো কাবসের আউটফিল্ডার জোসে কোয়াসের হোম রানে রান করার পরে ডজার্স সতীর্থ কিক হার্নান্দেজের সাথে উদযাপন করছেন।

(পল বিটি/অ্যাসোসিয়েটেড প্রেস)

যাইহোক, এটি সেখানে যাওয়ার প্রক্রিয়া যা তার কোচ এবং সতীর্থদের সাথে সবচেয়ে বেশি অনুরণিত হয়।

বসন্ত শিবিরের শুরুর দিকে, ইয়ামামোটোর ফাস্টবল কমান্ড এবং পিচ ভাঙার অ্যারে দ্বারা প্রভাবিত হওয়ার পরে, ডজার্স খেলোয়াড়রা তার ডেলিভারির আরও সমস্যাজনক দিক লক্ষ্য করতে শুরু করে।

প্রসারিত থেকে, ইয়ামামোতো তার দস্তানা উত্থাপন করবে এবং তার শরীর থেকে কিছুটা দূরে সরে যাবে। সেই অবস্থান থেকে, সহকারী পিচিং কোচ কনর ম্যাকগিনিস বলেছিলেন, যখন তিনি পিচে নির্দিষ্ট ক্যাচের জন্য যেতেন – বিশেষ করে তার স্প্লিটার তখন এটি সনাক্ত করা সহজ ছিল।

ডজার্সের খেলোয়াড়রা সঙ্গে সঙ্গে ক্লাবের পিচিং কোচদের সতর্ক করে দেন। দলের স্পোর্টসনেট এলএ সম্প্রচার হাইলাইট করেছে যে তার বসন্তের একটি প্রশিক্ষণের সময়ও শুরু হয়।

ম্যাকগিনিস বলেন, “কিছু জিনিস দেখা যেতে পারে বলে কিছুটা ভয় ছিল।” “তাই তাকে গ্লাভসের কিছু ভিন্ন অবস্থান চেষ্টা করতে হয়েছিল।”

একটি সমস্যা সমাধানের আশায়, অন্যান্য “আত্ম-প্রবণ” পার্শ্ব প্রতিক্রিয়া হঠাৎ দেখা দেয়, যেমনটি রবার্টস গত সপ্তাহে বর্ণনা করেছেন।

তার কোরিয়ান অভিষেকের সময়, ইয়ামামোতো প্রসারিত থেকে নিক্ষেপ করার সময় তার নিতম্বে তার গ্লাভ নিচু রেখেছিলেন। পিচ ওভার টার্ন করা আর চিন্তার বিষয় নয়। কিন্তু তার অত্যাধুনিক মেকানিক্সের টাইমিং — যার মধ্যে রয়েছে কিছু চটকদার ফুটওয়ার্ক, থ্রোয়িং আর্মের সম্পূর্ণ এক্সটেনশন এবং তারপরে একটি হিংসাত্মক আঘাতের গতি যা এমনকি তার 5-ফুট-10 ফ্রেমকে গড় বেগ তৈরি করতে দেয় — নিয়ন্ত্রণের বাইরে চলে গেছে।

“আমি মনে করি এই অবস্থানটি সরাসরি ওজন স্থানান্তরের সাথে সম্পর্কিত,” ইয়ামামোটো গত সপ্তাহে জাপানি ভাষায় বলেছিলেন। “আমি অনুভব করেছি যে জিনিসগুলি কিছুটা বন্ধ ছিল।”

সান ডিয়েগো প্যাড্রেস তার এমএলবি অভিষেকে ইয়ামামোতোকে অর্থ প্রদান করে, একটি কুৎসিত 43-পিচ ইনিংসে তাকে পাঁচ রান দিয়ে মোকাবেলা করে। এবং ক্যাকটাস লীগে একটি দুর্ভাগ্যজনক 8.38 ERA-এর পরে, অন্যান্য আপাতদৃষ্টিতে ছোটখাটো সমস্যাগুলি – যেমন তার সুইপ স্প্লিটারের জন্য অনুভূতির অভাব, তার সুনির্দিষ্ট ফাস্টবলের সাথে অনিয়মিত নিয়ন্ত্রণ এবং তার কার্ভবল দিয়ে পর্যাপ্ত স্ট্রাইকআউট তৈরি করতে অক্ষমতা — দ্রুত মনে হয়েছিল তারা সংখ্যাবৃদ্ধি শুরু হয়.

“এটা দক্ষিণ কোরিয়াতে ভাল ছিল না,” রবার্টস শনিবার স্বীকার করেছেন।

কিন্তু ম্যানেজার যোগ করেছেন: “তিনি শুধু ফিরে এসে কাজে গেলেন।”

প্রকৃতপক্ষে, গত দুই সপ্তাহে, ইয়ামামোটো সেই প্রাথমিক সন্দেহগুলির অনেকটাই মুছে ফেলেছে।

সেন্ট লুই কার্ডিনালের বিপক্ষে তার হোম রানের অভিষেক, তিনি মাঝপথে বৃষ্টির বিলম্বের সম্মুখীন হন এবং 17 ব্যাটারের মধ্যে মাত্র দুইজনকে নিরাপদে বেসে পৌঁছাতে দেন।

এদিকে, রিগলি ফিল্ডে শনিবারের অভিষেক মানসিক দৃঢ়তা এবং উচ্চ-চাপের তীব্রতা দেখিয়েছে যা ইয়ামামোটোরও রয়েছে।

“আমি মনে করি – বা আমি জানি – তিনি একজন স্টার্টার হতে সক্ষম হওয়ার চেয়ে বেশি অনুভব করেন,” রবার্টস বলেছিলেন। “সুতরাং আমার জন্য, সেই বৃদ্ধি দেখা এবং এই সমস্ত নতুনত্বের সাথে স্বাচ্ছন্দ্য বোধ করা বেশ দুর্দান্ত।”

ছোট জাম্প

ডজার্স শনিবার মাইনর লিগ ইনফিল্ডার বেনোনি রবেলসের জন্য ফিলাডেলফিয়া ফিলিস থেকে পিচার কনর ব্রগডন অর্জন করেছে। তারা নাবালকদের থেকে রিলিভার গাস ফারল্যান্ডকেও প্রত্যাহার করে এবং ডেনিলসন ল্যামেটকে নিয়োগের জন্য মনোনীত করেছিল।

Source link

Related posts

ফক্স স্পোর্টসের স্টু হোল্ডেন বলেছেন যে লিওনেল মেসি এবং ক্রিশ্চিয়ানো রোনালদো তাদের বয়স সত্ত্বেও উচ্চ স্তরে প্রতিযোগিতা করতে পারে

News Desk

টাইগার উডসের ভবিষ্যদ্বাণী অনুসারে তিনি সম্ভবত চূড়ান্ত তিন রাউন্ডের জন্য ইউএস ওপেনের ব্যাকআপ হবেন

News Desk

শাকিরার ‘বিশ্বাসঘাতক’ পোস্টে কী লিখলেন মেসির স্ত্রী?

News Desk

Leave a Comment