Image default
খেলা

উইলিয়ামসনের খেলা নিয়ে শঙ্কা

শঙ্কা তৈরি হয়েছে কিউই অধিনায়ক কেন উইলিয়ামসনের আইপিএল খেলা নিয়ে। কনুইয়ে অস্ত্রোপচারের কারণে এবারের টুর্নামেন্টে সানরাইজার্স হায়দরাবাদের জার্সিতে নাও দেখা যেতে পারে তাকে।

হায়দরাবাদ এবার ১৪ কোটি টাকায় উইলিয়ামসনকে ধরে রেখেছে। কেনের পাশাপাশি আবদুল সামাদ (৪ কোটি টাকা) ও উমরান মালিককেও (৪ কোটি টাকা) ছাড়েনি তারা। কিন্তু এবার নিউজিল্যান্ড ক্রিকেটারের অনুপস্থিতির শঙ্কা ঝেঁকে বসেছে।

দীর্ঘদিন চোটে ভোগেছেন কেন। সদ্যই অস্ত্রোপচার করিয়েছেন তিনি। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজ খেলবেন না তিনি। তাহলে আইপিএল কি খেলবেন কীভাবে? কেন বলছেন, ‘দীর্ঘদিন আমি এই কনুইয়ের ইনজুরি নিয়ে ভুগেছি। ধীরে ধীরে ঠিক হচ্ছি। যেটা ভাল ব্যাপার। আইপিএলের আগে ও নেদারল্যান্ডস ম্যাচের আগে এখনও অনেকটা সময় আছে। নিশ্চিতভাবে কিছু বলতে পারছি না যদিও। তবে যত দ্রুত সম্ভব পারব মাঠে ফিরব।’

কেন যোগ করেন, ‘গত আইপিএল মৌসুমের কথাই যদি ধরি, তাহলে বলতে হয় শুরুতে আমি সেভাবে ছিলাম না দলের সঙ্গে। কিন্তু ফ্র্যাঞ্চাইজি দুর্দান্ত। তাদের সমর্থন ছিল। আমি আশাবাদী যে, আমার আরও উন্নতি হবে। টি-টোয়েন্টি ফরম্যাটে কাজের ধকলটা নেওয়া তুলনামূলক সোজা। অপেক্ষা করে দেখতে হবে কী দাঁড়ায় চোটের ব্যাপারটা। তবে আমি যে ধাপে ধাপে এগিয়ে যাচ্ছি। এটা ইতিবাচক দিক।’

আইপিএলের মেগা নিলাম শুরু হচ্ছে শনিবার (১২ ফেব্রুয়ারি), চলবে রোববার (১৩ ফেব্রুয়ারি) পর্যন্ত। ১০ দলের নিলামে লড়বেন মোট ৫৯০ জন ক্রিকেটার। কোন ক্রিকেটার পেতে পারেন সবচেয়ে বেশি দাম? জনপ্রিয় এ ক্রিকেট লিগটির সবশেষ আসরে সবচেয়ে বেশি টাকা অর্থাৎ প্রায় ১৭ কোটি রুপিতে ক্রিস মরিসকে কিনেছিল রাজস্থান রয়্যালস। সেটিই আইপিএল ইতিহাসে কোনো ক্রিকেটারের সবচেয়ে বেশি মূল্য।

এবারের আইপিএলে নিলাম শুরুর আগে এখন পর্যন্ত রেকর্ড দামে আইপিএলের নতুন দল লখনৌতে গেছেন লোকেশ রাহুল। ১৭ কোটি রুপিতে তাকে দলে ভিড়িয়েছে ফ্র্যাঞ্চাইজিটি। ২০ কোটি রুপিতে শ্রেয়াসকে কেনা হলে আসরের তিনিই হবেন সর্বোচ্চ মূল্যের ক্রিকেটার।

তথ্য সূত্র : সময় নিউজ

Related posts

বিশ্বকাপ বাছাইপর্বে ব্রাজিলের টানা ষষ্ঠ জয়

News Desk

অস্ট্রেলিয়াকে সহজে জিততে দেয়নি বাংলাদেশের নারীরা

News Desk

বোজান বোগডানোভিচ এবং অ্যালেক বার্কস নিক্সের রোটেশনে থাকা লক নয়

News Desk

Leave a Comment