উদ্বোধনী দিনের আগে ইয়াঙ্কিদের কাছে তাদের বুলপেন দ্বিধা-দ্বন্দ্বের কিছু সহজ উত্তর আছে
খেলা

উদ্বোধনী দিনের আগে ইয়াঙ্কিদের কাছে তাদের বুলপেন দ্বিধা-দ্বন্দ্বের কিছু সহজ উত্তর আছে

টাম্পা — ইয়াঙ্কিরা রোস্টার চূড়ান্ত করার ধাঁধা একত্রিত করছে, সমস্ত ক্লাবের কাছে পরিচিত সমস্যাগুলির মুখোমুখি হচ্ছে — সাংগঠনিক গভীরতা বজায় রাখার পাশাপাশি সম্ভাব্য সর্বোত্তম 26-ম্যান রোস্টারের ভারসাম্য বজায় রাখা।

প্রায়শই না, তারা তাদের সামনে যা ঘটেছিল তা তাদের নির্দেশনা দেয়। লুইস গিল পঞ্চম রাউন্ডে সবাইকে ছাড়িয়ে গেছে এবং তার উল্টোটাও তর্কযোগ্যভাবে সেরা। এটি মূলত ক্লেটন পিটার, নিক পার্ডি এবং ডেনিস সান্তানার জন্য দুটি জায়গা ছেড়ে দেয়।

ইয়াঙ্কস সাত দিনের মধ্যে সাতটি গেমের সাথে খোলা হয় যখন তাদের স্টার্টারগুলি সম্পূর্ণরূপে প্রসারিত হয় না। অতএব, বেশ কিছু লম্বা পুরুষদের বহন করা প্রয়োজন হতে পারে। লুক ওয়েভার একজন হবেন। ইয়াঙ্কস দেখতে চায় যে তারা জোনাথন লোয়েসিগাকে দুই ইনিংসের জন্য প্রায়শই ব্যবহার করে এবং তারপর তাকে দুই বা তিন দিনের ছুটি দিয়ে সুস্থ রাখতে পারে কিনা। তবে এটি এখনও তাদের শেষ খেলার একটি ঐতিহ্যবাহী অংশ। অতএব, আরেকটি বহু-ভূমিকা ধরনের প্রয়োজন।

ক্যাম্পের শুরু থেকেই সান্তানা আমেরিকানদের মুগ্ধ করেছে। কিন্তু সান্তনার কোন উপায় নেই। অতএব, এর প্রতি অঙ্গীকার মানে এর প্রতি প্রকৃত অঙ্গীকার। ইয়াঙ্কসের জন্য, টমি কানলে (কাঁধ) ফিরে আসার সময় তাদের রিলিভার অপসারণ করতে হবে, সম্ভবত 12 এপ্রিল থেকে শুরু হওয়া ক্লিভল্যান্ড সিরিজের জন্য। যদি রিলিভারটি সরিয়ে দেওয়া হয় সান্তানা, তাহলে এর অর্থ সম্ভবত পুরো খেলা জুড়ে তার পিচিং প্রয়োজনের জন্য তাকে ছাড় দিতে হবে। .

ইয়াঙ্কিজ রিলিভার ডেনিস সান্তানার কাছে ইয়াঙ্কিদের ব্যবহারের জন্য একটি ছোট লিগ বিকল্প নেই। নাথান রে সিবিক-ইউএসএ টুডে স্পোর্টস

সান্তানা একটি ছোট লিগ চুক্তির অধীনে এবং 1 জুলাই পর্যন্ত অপ্ট আউট করার অধিকার নেই, তাই ইয়াঙ্কিরা তাকে বরখাস্ত করতে পারে এবং সিদ্ধান্তে বিলম্ব করতে পারে। এই পরিস্থিতিতে, ট্রিপল-এ ঘূর্ণনে ফিরে আসার আগে বিটারকে কয়েক সপ্তাহের জন্য রাখা যেতে পারে। পার্ডিও একজন নন-রোস্টার আমন্ত্রিত ছিলেন, চিত্তাকর্ষক ছিলেন এবং রবিবার জলদস্যুদের বিরুদ্ধে তাকে চারটি পিচ করতে বলা হয়েছিল কারণ ইয়াঙ্কিরা নিশ্চিত করতে চেয়েছিল যে ঘন ঘন আহত ডানহাতি একাধিক ইনিংসে পিচ করতে পারে।

Purdy 15 এপ্রিল অপ্ট আউট করার বিকল্প আছে। কিন্তু তারও বিকল্প আছে। সুতরাং, যদি তাকে তালিকাভুক্ত করা হয়, এবং এইভাবে 40-জনের তালিকায়, তিনি একজন বিকল্প খেলোয়াড় হয়ে ওঠেন – এমনভাবে সান্তানা না পারে – যদি আমেরিকানদের তাকে প্রয়োজন হয়।

কিন্তু আপনি ধারণা পেতে. অনেক চলমান টুকরো আছে এবং – একটি 13-ম্যান মেজর লিগ রোস্টারের সীমাবদ্ধতা এবং ইনজুরির উদ্বেগজনক ফ্রিকোয়েন্সি দেওয়া – সংস্থাগুলি ক্রমবর্ধমানভাবে গুণমান প্রতিস্থাপন বজায় রাখার জন্য আবেশ করছে। যে দলগুলির প্রয়োজন, বলুন, সমস্ত মৌসুমে 25 পিচার্স একটি আশীর্বাদ কম; আমেরিকানরা গত বছর 30টি কলস ব্যবহার করেছিল।

যা আমাদের দুই রিলিভারের কাছে নিয়ে আসে যারা বর্তমান জিমন্যাস্টিক রোস্টারের অংশ নয়। স্কট এফ্রোস এবং লু ট্রেভিনো তাদের সতীর্থদের সাথে পুরো ছয় সপ্তাহ কাটিয়ে একটি অদ্ভুত দেশে রয়েছেন, তবুও তারা কয়েক মাসের জন্য সোমবার বিদায় জানাবেন। তাদের দুজনেরই টমি জন সার্জারি হয়েছে এবং গত মৌসুমে মিস করেছে এবং এখনও সেরে উঠছে — ডিসেম্বরে পিঠে অস্ত্রোপচারের প্রয়োজনের কারণে ইফ্রোসের পুনরুদ্ধার জটিল ছিল।

“এটা একটু হতাশাজনক কারণ পুরো গ্রীষ্মের (গত বছর) পরে একটি খারাপ দল ছিল না,” ট্রেভিনো বলেছেন। “এবং তারপরে এখানে প্রবেশ করা এবং সবাইকে দেখা এবং কিছু একটার অংশ হওয়া, এবং তারপরে আপনার নিচ থেকে পাটি বের করা হয়। কিন্তু তারপরে, আপনাকে এটিও জানতে হবে আপনি কোথায় দাঁড়িয়ে আছেন এবং আবেগপ্রবণ রোলার কোস্টারে চড়বেন না। লক্ষ্য হল তাদের সাথে দেখা করুন এবং তারপরে তাদের একসাথে লক্ষ্য অর্জনে সহায়তা করুন, যা অক্টোবরে জয়ী হওয়া।”

ক্লেটন পিটার একটি চূড়ান্ত স্থানের জন্য বিবেচনাধীন আছে. চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

যেহেতু তারা একই সময়ে অর্জিত হয়েছিল, 2022 সালের বাণিজ্যের সময়সীমাতে পৃথক চুক্তিতে এবং একসাথে পুনর্বাসিত হয়েছিল, এফ্রোস এবং ট্রেভিনো (এবং তাদের স্ত্রী) বন্ধু হয়ে উঠেছে। Efros এবং Trevino একটি পরিচিত বালতিতে পড়ে, একটি স্লট ব্রায়ান ক্যাশম্যান নির্ধারিত সময়ে অর্জিত। ক্যাশম্যান 2016 সালে এটি করেছিলেন — স্টেইনব্রেনার মালিকানার সময় সিজনে ইয়াঙ্কগুলি একমাত্র বিক্রেতা ছিল — যখন অ্যারোল্ডিস চ্যাপম্যান এবং অ্যান্ড্রু মিলারকে লেনদেন করা হয়েছিল, তবে তাদের প্লে অফের আশা বাড়ানোর জন্য, টাইলার ক্লিপার্ড এবং অ্যাডাম ওয়ারেনকে অধিগ্রহণ করা হয়েছিল।

গত বছর যখন ইয়াঙ্কিরা সত্যিই তাদের সম্ভাবনা পছন্দ করেনি, তখনও তারা কেনিয়ান মিডলটনকে বাণিজ্য করেছিল। এবং যে বছরগুলিতে ক্যাশম্যান তার দলকে ভালবাসতেন, সেখানে কানলে, ডেভিড রবার্টসন, জ্যাক ব্রিটন এবং হ্যাঁ, ইফ্রোস এবং ট্রেভিনোর মতো রিলিভারদের জন্য ইন-সিজন পদক্ষেপ ছিল।

সবচেয়ে আদর্শ পরিস্থিতিতে, Efros এবং Trevino — যারা IL-তে 60 দিনের জন্য শুরু করে — আমেরিকানদের ত্রাণ বাণিজ্য বাজার থেকে দূরে রাখতে গ্রীষ্মে ফিরে আসবে। সময়ের সাথে সাথে এটি ভুলে যেতে পারে, কিন্তু Efros 2022 সালে MLB-এর সেরা খেলোয়াড়দের মধ্যে ছিলেন, কিন্তু তিনি কখনও প্লেঅফ করতে পারেননি এবং টমি জন সার্জারির প্রয়োজন ছিল। এরপর গত ডিসেম্বরে তার পিঠে অস্ত্রোপচারের প্রয়োজন হয়। তিনি ক্যাচ খেলছেন এবং এপ্রিলে ঢিবি থেকে স্নাতক হওয়ার আশা করছেন।

স্কট এফ্রোস এই মরসুমের শেষের দিকে ইয়াঙ্কিদের সাহায্য করতে পারে। নিউ ইয়র্ক পোস্টের জন্য

ট্রেভিনো, যিনি দুর্ভাগ্যজনক ফ্র্যাঙ্কি মন্টাস ট্রেডে এসেছিলেন, গত মে মাসে টমি জন সার্জারি করেছিলেন, সিজনের পরে নন-টেন্ডার করা হয়েছিল এবং পুনরায় স্বাক্ষর করা হয়েছিল। সে ইতিমধ্যেই কয়েকবার পাহাড় থেকে সরে গেছে।

তারা উভয়ই একটি শিডিউলের সাথে আবদ্ধ হতে চায়নি এবং ক্যাশম্যানও নয়। যেমন এফ্রোস বলেছেন, “এতে একজন অংশীদার পেয়ে ভালো লাগলো, এমন একজন যে পথ ধরে ছোট ছোট জয়গুলো উদযাপন করে। কিন্তু আমাদের দুজনেরই মানসিকতা আছে, ‘আমাদের একটি নির্দিষ্ট তারিখে ফিরে আসতে হবে না’।”

এবং একটি ছোট উপাদান হল যে ইয়াঙ্কস জানে যে তারা পরের বছর উভয়ই ফিরে পেতে পারে — এফ্রস তার প্রথম সালিশি মরসুমের জন্য অপেক্ষা করছে এবং ট্রেভিনোর কাছে একটি দল বিকল্প রয়েছে — যখন ইয়াঙ্কদের কাছে ক্লে হোমস, জোনাথন লোয়েসিগা এবং কানলে এর মতো বেশ কয়েকটি মূল রিলিভার রয়েছে। কর্মজীবন

ওহ, অপেক্ষা করুন, এটি পরবর্তী সিজনের জিগস পাজলের জন্য।

Source link

Related posts

লাইনআপে একটি আশ্চর্যজনক উন্নতিতে তৃতীয় ম্যাচে ইনজুরির কারণে দীর্ঘ অনুপস্থিতি থেকে ফিরেছেন রেঞ্জার্স প্লেয়ার ফিলিপ চাইটিল

News Desk

Orioles একটি ঘূর্ণন স্ট্রাইক ঋতু শেষ UCL অস্ত্রোপচারের মধ্য দিয়ে দুটি পিচার আছে

News Desk

এনএফএল-এর মালিকরা সর্বসম্মতিক্রমে হ্যারিস গ্রুপের কাছে চিফদের বিক্রির অনুমোদন দেয়

News Desk

Leave a Comment