উলভস অ্যালেক্স গ্যালচেনিয়ককে দুই সপ্তাহেরও কম সময়ের মধ্যে একটি হিট-এন্ড-রানে গ্রেপ্তারের পর ছেড়ে দেয়
খেলা

উলভস অ্যালেক্স গ্যালচেনিয়ককে দুই সপ্তাহেরও কম সময়ের মধ্যে একটি হিট-এন্ড-রানে গ্রেপ্তারের পর ছেড়ে দেয়

অ্যারিজোনা কোয়োটসের সাথে একটি চুক্তি স্বাক্ষর করার মাত্র 12 দিন পরে, অ্যালেক্স গালচেনুককে শর্তহীন মওকুফের উপর রাখা হয়েছিল।

হিট অ্যান্ড রান, উচ্ছৃঙ্খল আচরণ, আনুগত্য করতে ব্যর্থতা, গ্রেপ্তার প্রতিরোধ এবং হুমকি বা ভয় দেখানোর অভিযোগে তাকে গ্রেপ্তার করার এক সপ্তাহেরও কম সময় পরে এই পদক্ষেপ নেওয়া হয়েছিল।

গ্যালচেনিউককে স্কটসডেল সিটি জেলে অপকর্মের অভিযোগে আটক করা হয়েছিল এবং পরের দিন তার নিজের স্বীকৃতিতে মুক্তি দেওয়া হয়েছিল।

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

অ্যারিজোনা কোয়োটসের অ্যালেক্স গ্যালচেনিউক 29 এপ্রিল, 2022-এ অ্যারিজোনার গ্লেনডেলে গিলা রিভার অ্যারেনায় ন্যাশভিল প্রিডেটরদের বিরুদ্ধে একটি খেলার জন্য প্রস্তুতি নিচ্ছেন৷ (Getty Images এর মাধ্যমে নর্ম হল/NHLI)

পুলিশ বলেছে যে হিট অ্যান্ড রানে শুধুমাত্র সম্পত্তির ক্ষতি হয়েছে এবং কোন আহত হয়নি।

“অ্যারিজোনা কোয়োটস তার চুক্তি বাতিল করার উদ্দেশ্যে অ্যালেক্স গালচেনিউককে নিঃশর্ত মওকুফের জন্য এগিয়ে দিয়েছে,” দলটি বৃহস্পতিবার এক বিবৃতিতে বলেছে। ক্লাবের এই মুহূর্তে আর কোনো মন্তব্য করা হবে না।

এনএইচএল প্লেয়ার্স অ্যাসোসিয়েশন জানিয়েছে যে তারা বিষয়টি পর্যালোচনা করছে।

বরফের উপর অ্যালেক্স গ্যালচেনক

অ্যারিজোনা কোয়োটসের অ্যালেক্স গ্যালচেনিউক কানাডার ম্যানিটোবা, উইনিপেগে 27 মার্চ, 2022-এ কানাডা লাইফ সেন্টারে উইনিপেগ জেটসের সাথে একটি খেলার সময় খেলা দেখছেন। (Getty Images এর মাধ্যমে Darcy Finlay/NHLI)

প্যান্থার্স নাইট এনএইচএল/এনএইচএলপিএ প্লেয়ার অ্যাসিস্ট্যান্স প্রোগ্রামে প্রবেশ করার পর প্রথমবারের মতো বরফে ফিরে এসেছে

Galchenyuk একটি এক বছরের, $775,000 চুক্তিতে স্বাক্ষর করেছেন যা সংস্থার সাথে তার তৃতীয় মেয়াদ হতে সেট করা হয়েছিল – তিনি তাদের সাথে 2018-2019 এবং 2021-22 সালেও খেলেছিলেন।

মন্ট্রিল কানাডিয়ানরা 2012 এনএইচএল ড্রাফ্টে তৃতীয় সামগ্রিক বাছাইয়ের সাথে গালচেনিউককে বেছে নিয়েছিল এবং সে সেখানে তার প্রথম ছয়টি মৌসুম কাটিয়েছিল।

অ্যালেক্স গালচেনিউকের খেলা

অ্যারিজোনা কোয়োটসের অ্যালেক্স গ্যালচেনুক 15 ডিসেম্বর, 2021-এ অ্যারিজোনার গ্লেনডেলে গিলা রিভার অ্যারেনায় একটি খেলা চলাকালীন পাকের সাথে স্কেট করছে। (ক্রিশ্চিয়ান পিটারসেন/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

এরপর থেকে তিনি কোয়োটস, পিটসবার্গ পেঙ্গুইনস, মিনেসোটা ওয়াইল্ড, অটোয়া সিনেটর, টরন্টো ম্যাপেল লিফস, কলোরাডো অ্যাভাল্যাঞ্চ এবং দুটি এএইচএল দলের হয়ে গত পাঁচটি মৌসুমে খেলেছেন।

অ্যাসোসিয়েটেড প্রেস এই প্রতিবেদনে অবদান রেখেছে।

Source link

Related posts

অলিম্পিক প্রস্তুতির মধ্যে সিমোন বাইলস তার নবম ইউএস জিমন্যাস্টিকস চ্যাম্পিয়নশিপে যাচ্ছেন

News Desk

ঢাকায় শ্রীলঙ্কা ক্রিকেট দল

News Desk

রেঞ্জার্স বনাম প্যান্থার্স গেম 2: নিউ ইয়র্ক ফিরে আসতে দেখায়

News Desk

Leave a Comment