এই মরসুমে শুরু হওয়া দলগুলির জন্য WNBA-এর ফুল-টাইম চার্টার ফ্লাইট রয়েছে
খেলা

এই মরসুমে শুরু হওয়া দলগুলির জন্য WNBA-এর ফুল-টাইম চার্টার ফ্লাইট রয়েছে

লীগের ইতিহাসে প্রথমবারের মতো, WNBA এর পুরো মৌসুম জুড়ে তার দলের জন্য পূর্ণ-সময়ের চার্টার ফ্লাইট থাকবে।

ক্রীড়া সম্পাদকদের সাথে এক বৈঠকে কমিশনার ক্যাথি এঙ্গেলবার্ট বলেছেন, লিগ একটি চার্টার প্রোগ্রাম চালু করবে “যত তাড়াতাড়ি আমরা কিছু জায়গায় প্লেন পেতে পারি।”

তিনি বলেন, আগামী দুই মৌসুমের জন্য বছরে প্রায় 25 মিলিয়ন ডলার খরচ হবে বলে আশা করা হচ্ছে।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

WNBA লোগোর বিশদ বিবরণ 20 জুন, 2023-এ সিয়াটলে ক্লাইমেট প্লেজ এরেনায় সিয়াটেল স্টর্ম এবং কানেকটিকাট সূর্যের মধ্যে ওয়ার্মআপের সময় একটি বাস্কেটবলে দেখানো হয়েছে। (স্টিভ চেম্বার্স/গেটি ইমেজ)

দলগুলি 1997 সালে তাদের সূচনা থেকে বাণিজ্যিকভাবে ভ্রমণ করেছে, যা খেলোয়াড়দের নিরাপত্তা নিয়ে উদ্বেগের কারণ হয়েছে।

যাইহোক, এটি একটি ফুটন্ত পয়েন্টে পৌঁছেছিল যখন মার্কিন কর্মকর্তাদের সাথে একটি বিতর্কিত বিনিময়ে রাশিয়ান কারাগার থেকে মুক্তি পাওয়ার প্রায় ছয় মাস পর ব্রিটনি গ্রেইনারকে “সামাজিক মিডিয়া আন্দোলনকারী” দ্বারা “অনুপযুক্ত এবং শোচনীয়” কর্মের জন্য লক্ষ্যবস্তু করা হয়েছিল। . ডুলেস বিমানবন্দরে।

গ্রেইনার এবং ফিনিক্স বুধের অন্যান্য সদস্যরা ডুলেস বিমানবন্দরের মধ্য দিয়ে হাঁটছিলেন যখন অ্যালেক্স স্টেইন তার পাশে হেঁটেছিলেন এবং জিজ্ঞাসা করেছিলেন কেন তিনি আমেরিকাকে “ঘৃণা করেন” এবং “এখনও বয়কট করতে চান”।

গ্রিনার বলেন, ঘটনাটি WNBA-এর জন্য “রক বটম”।

এই সপ্তাহের শুরুর দিকে, ক্যাটলিন ক্লার্ক, NCAA-এর সর্বকালের শীর্ষস্থানীয় স্কোরার এবং গত মাসে WNBA-তে নং 1 সামগ্রিক বাছাই, বলেছিলেন ফ্লাইং বাণিজ্যিক একটি “সামঞ্জস্য” হবে।

এলএসইউ-এর ফ্লাউ’জে জনসনও বলেছিলেন যে তিনি “খেলোয়াড়দের অবস্থার” উন্নতি দেখতে চান।

খসড়ায় কেইটলিন ক্লার্ক

ক্যাটলিন ক্লার্ক 15 এপ্রিল, 2024-এ নিউইয়র্কের ব্রুকলিন একাডেমি অফ মিউজিক-এ 2024 WNBA ড্রাফটে ইন্ডিয়ানা ফিভারের প্রথম সামগ্রিক বাছাইয়ের সাথে নির্বাচিত হওয়ার পরে একটি সংবাদ সম্মেলনে কথা বলেছেন। (Vincent Carchietta-USA Today Sports)

ক্যাটলিন ক্লার্কের অদ্ভুত মিথস্ক্রিয়া প্রবীণ কলামিস্টের জন্য শৃঙ্খলার দিকে নিয়ে যায়

নিউ ইয়র্ক লিবার্টির মালিক জো সাই, যিনি এনবিএর ব্রুকলিন নেটেরও মালিক, 2022 সালে তার দলকে চার্টার ফ্লাইট দেওয়ার জন্য WNBA দ্বারা $500,000 জরিমানা করা হয়েছিল৷ এটি লিগ এবং খেলোয়াড়দের ইউনিয়নের মধ্যে সম্মিলিত দর কষাকষি চুক্তির বিরুদ্ধে যায়, যেমনটি তিনি বলেছিলেন . ফ্র্যাঞ্চাইজিগুলির উপর একটি সম্ভাব্য অন্যায্য প্রতিযোগিতামূলক সুবিধা থাকতে পারে যা চার্টারগুলি বহন করতে পারে না।

যেমন, ডাব্লুএনবিএ দলগুলি প্রাথমিকভাবে বাণিজ্যিকভাবে উড়েছে, এবং এর অর্থ কখনও কখনও সারা দেশে সারা দিন ভ্রমণ করা। যাইহোক, গত মরসুমে শিরোনামে, লীগ তার চার্টার ফ্লাইট নীতি প্রসারিত করেছে, সমস্ত পোস্ট-সিজন গেমের জন্য ব্যক্তিগত ফ্লাইট, ব্যাক-টু-ব্যাক গেমস এবং নিয়মিত সিজন গেমগুলি নির্বাচন করার অনুমতি দিয়েছে।

WNBA টিপ

20শে জুন, 2023-এ সিয়াটলে ক্লাইমেট প্লেজ এরিনায় সিয়াটেল স্টর্ম এবং কানেকটিকাট সান-এর মধ্যে হোম ওপেনারের সময় একটি বাস্কেটবলে WNBA লোগোর বিশদ বিবরণ দেখানো হয়েছে। (স্টিভ চেম্বার্স/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

WNBA টিমগুলিরও JSX-এ ফ্লাইট বুক করার ক্ষমতা রয়েছে, যা কমবেশি একটি চার্টার ফ্লাইট, যেখানে দলগুলি ইতিমধ্যে নির্ধারিত রুটে নিজেদের জন্য সম্পূর্ণ ফ্লাইট কিনতে পারে।

WNBA মরসুম 14 মে শুরু হবে।

ফক্স নিউজের স্কট থম্পসন এবং দ্য অ্যাসোসিয়েটেড প্রেস এই প্রতিবেদনে অবদান রেখেছে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

ইউসিএলএ বাস্কেটবল কোচ বলেছেন কনফারেন্স রিলাইনমেন্ট ‘টাকার কারণে ঘটেছে’

News Desk

জনবাপনে যে কথোপকথন হয়েছে তা সেখানেই থাকুক: বেবুন

News Desk

আসন্ন অলিম্পিকে ইসরায়েলের ওপর নিষেধাজ্ঞা আরোপের দাবি জানিয়েছে ইসরায়েল-বিরোধী বিক্ষোভকারীরা

News Desk

Leave a Comment