একজন প্রাক্তন টাইটান স্কাউট তার গর্ভবতী বান্ধবীকে হত্যার দায়ে অভিযুক্ত .5 মিলিয়ন জামিনে কারাগার থেকে মুক্তি পেয়েছে
খেলা

একজন প্রাক্তন টাইটান স্কাউট তার গর্ভবতী বান্ধবীকে হত্যার দায়ে অভিযুক্ত $2.5 মিলিয়ন জামিনে কারাগার থেকে মুক্তি পেয়েছে

টেনেসি টাইটান্সের একজন প্রাক্তন স্কাউট তার গর্ভবতী বান্ধবীকে বিষ প্রয়োগে হত্যার অভিযোগে শুক্রবার সকালে জেল থেকে বেরিয়ে এসেছে, WZTV প্রথম রিপোর্ট করেছে।

ব্লেইস টেলর, 27, তার বান্ধবী জেড বেনিং এবং তার অনাগত সন্তানকে হত্যার জন্য গ্রেপ্তার হওয়ার পরে এই মাসের শুরুতে তার জামিনের পরিমাণ $2,500,000 ছিল, ডেভিডসন কাউন্টি শেরিফের অফিস WZTV কে নিশ্চিত করেছে।

ইউএস মার্শালরা উটাহে টেলরকে গ্রেপ্তার করেছিল, যিনি হত্যার পরে সেখানে চলে গিয়েছিলেন এবং এই মাসের শুরুর দিকে ন্যাশভিল পুলিশ তাকে অভিযুক্ত করেছিল। টেলর এর আগে 2019-2023 থেকে স্কাউট হিসাবে টেনেসি টাইটানসের সাথে কাজ করেছিলেন।

অনাগত সন্তানের মৃত্যুর কারণে, টেলরের বিরুদ্ধে প্রথম-ডিগ্রী হত্যার দুটি গণনার অভিযোগ আনা হয়েছিল। টেলরকে সন্তানের বাবা বলে মনে করা হচ্ছে।

একজন প্রাক্তন টেনেসি টাইটানস স্কাউট তার গর্ভবতী বান্ধবীকে বিষ প্রয়োগে মৃত্যুর জন্য অভিযুক্ত করে সম্ভাব্য যাবজ্জীবন কারাদণ্ডের মুখোমুখি

ব্লেইস টেলর, 27, তার বান্ধবী, জেড বেনিং এবং তার সন্তানকে বিষ প্রয়োগে হত্যা করার পরে প্রথম-ডিগ্রি হত্যার দুটি কাউন্টে ইউটাতে গ্রেপ্তার করা হয়েছিল। (জেড বেনিং এর পরিবার এবং মেট্রো ন্যাশভিল পুলিশ বিভাগ)

গ্রেপ্তারের পরপরই, টেলর 3 এপ্রিল ভিডিও কনফারেন্সের মাধ্যমে তার প্রথম আদালতে উপস্থিত হন। ডিস্ট্রিক্ট অ্যাটর্নি অফিস টেলরকে প্যারোল ছাড়াই যাবজ্জীবন কারাদণ্ড দিচ্ছে যে পরিস্থিতিতে তিনি জানতেন যে বেনিং গর্ভবতী, জেনেশুনে হত্যা করেছে এবং তার বিরুদ্ধে হত্যা করেছে। 12 বছরের কম বয়সী একজন ব্যক্তি।

ব্লেইস টেলর, প্রাক্তন আরকানসাস স্টেট তারকা, তার গর্ভবতী বান্ধবীকে বিষ প্রয়োগ এবং হত্যা করার জন্য গ্রেপ্তার করা হয়েছিল

জেড বেনিং গর্ভাবস্থার আপডেট শেয়ার করেছেন

টেনেসি টাইটানসের প্রাক্তন স্কাউট ব্লেইস টেলরকে বেনিং এর মৃত্যু এবং তার অনাগত সন্তান আইভির মৃত্যুর সাথে জড়িত থাকার জন্য উটাহ থেকে গ্রেফতার করা হয়েছিল। (জেড বেনিং এর পরিবার)

25 ফেব্রুয়ারী, 2023-এ, টেলর 911 নম্বরে কল করার পরে বেনিংকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়, দাবি করে যে বেনিং এর অ্যালার্জির প্রতিক্রিয়া ছিল। তিনি তার মৃত্যুর আগে পুলিশের সাথে কথা বলতে অক্ষম ছিলেন কারণ, যেমন ইএসপিএন উল্লেখ করেছে, তার অবস্থা দ্রুত গুরুতর হয়ে ওঠে।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

বেনিং তখন পাঁচ মাসের গর্ভবতী ছিলেন। শিশুটি 27 ফেব্রুয়ারি মারা যায় এবং বেনিং তার 25 তম জন্মদিন 6 মার্চ মারা যায়। কথিত হত্যাকাণ্ডটি ঘটেছে ন্যাশভিলে।

ফক্স নিউজ ডিজিটাল মন্তব্যের জন্য ডেভিডসন কাউন্টি শেরিফের অফিসে পৌঁছেছে, কিন্তু এখনও কোনও প্রতিক্রিয়া পায়নি।

Source link

Related posts

হার দিয়ে সিরিজ শুরু টাইগারদের

News Desk

নেট রবিনসনের ডক রিভারস-এর কাছে এখনও $1.5 মিলিয়ন গরুর মাংস রয়েছে

News Desk

আফগানদের ১৬৯ রানের টার্গেট দিলো অজিরা

News Desk

Leave a Comment