একটি ‘আত্মবিশ্বাসী’ Bryson DeChambeau একটি চিত্তাকর্ষক PGA চ্যাম্পিয়নশিপের পরে ইউএস ওপেনের জন্য চ্যালেঞ্জ করতে প্রস্তুত
খেলা

একটি ‘আত্মবিশ্বাসী’ Bryson DeChambeau একটি চিত্তাকর্ষক PGA চ্যাম্পিয়নশিপের পরে ইউএস ওপেনের জন্য চ্যালেঞ্জ করতে প্রস্তুত

পাইনহার্স্ট, এন.সি. — এই সপ্তাহের ইউএস ওপেন নং 2 পাইনহার্স্টে ব্রাইসন ডিচ্যাম্বেউ নিজেকে সমস্যায় পড়তে পারেন।

DeChambeau তাকে অনুসরণ করে এমন গল্ফ অনুরাগীদের বিনোদনের জন্য সমৃদ্ধ হন, যার মধ্যে অনেকেই রয়েছে।

তিনি নিজেকে গলফারের মতো একজন শিল্পী হিসাবে দেখেন। এর অর্থ হল বিশাল ড্রাইভ ব্লাস্ট করা এবং প্রদর্শনী উদযাপনের সাথে তার হাতাতে তার আবেগ দেখানো।

ভালহাল্লায় গত মাসের পিজিএ চ্যাম্পিয়নশিপে ডিচ্যাম্বেউর দ্বিতীয় স্থানটি ছিল বৈদ্যুতিক।

2024 সালের মে মাসে ইউএস ওপেনের ফাইনাল রাউন্ডের সময় ব্রাইসন ডিচ্যাম্বু 18 তম সবুজের প্রতি প্রতিক্রিয়া জানায়। গেটি ইমেজ

বিশেষত্বে দ্বিতীয় স্থান অধিকার করেন। ক্লেয়ার গ্রান্ট-ইউএসএ টুডে স্পোর্টস

তিনি বিশাল শট মারেন, বেশ কয়েকটি বিশাল শট করেন, কিছু স্মরণীয় উদযাপন করেন এবং এক শটে Xander Scheufele-এর কাছে হেরে যান।

ইউএস ওপেনে এটি করার সমস্যা হল যে এটি ক্ষতির দ্রুত পথের দিকে নিয়ে যেতে পারে, এই বিবেচনায় যে ইউএস ওপেনের জন্য শৃঙ্খলা এবং ধৈর্যের ভারী ডোজ প্রয়োজন।

বৃহস্পতিবারের উদ্বোধনী রাউন্ডের আগে, DeChambeau “বোরিং গল্ফ” শব্দগুচ্ছটি বেশ কয়েকবার পুনরাবৃত্তি করেছিলেন, যেন কঠিন পাইনহার্স্ট নং 2-এ একটি রক্ষণশীল পন্থা নিতে নিজেকে বোঝানোর চেষ্টা করছেন।

“আমি এই সপ্তাহে একটি বড় চ্যালেঞ্জের অপেক্ষায় আছি, এবং আমি আপনাকে বলতে পারি যে গল্ফ খুব বিরক্তিকর,” তিনি বলেছিলেন। “এটি অবশ্যই ভালহাল্লা থেকে আলাদা, কিন্তু আমি দর্শকদের কিছু মজাদার ড্রাইভিং এবং কিছু আশা করি দীর্ঘস্থায়ী হিট দেখানোর জন্য আমার যথাসাধ্য চেষ্টা করব।”

11 জুন, 2024-এ ইউএস ওপেনের অনুশীলন রাউন্ডের সময় ব্রাইসন ডিচ্যাম্বু। গেটি ইমেজ

“আমি এই সপ্তাহে দুর্দান্ত খেলেছি,” পিজিএ উল্লেখ করে ডিচ্যাম্বু বলেছেন। “ভালহাল্লা থেকে আমি যা অর্জন করেছি তা হল আত্মবিশ্বাস যে আমি এটি আবার করতে পারব। শুধু জেনেছি যে আমি কাজটি শেষ করতে পারব, বিশেষ করে রবিবার ’64’-এর শুটিং… আমি আমার সব দিয়েছি। আমি এটি সেখানে রেখেছি। আমি অনুভব করি মানসিক চাপের মধ্যে আমার পারফরম্যান্সে খুব আত্মবিশ্বাসী, যা দুর্দান্ত।

“ভালহাল্লা অবশ্যই আমাকে অনেক আত্মবিশ্বাস দিয়েছে। এখন এই সপ্তাহে কাজ চালানোর এবং কিছু ভাল বিরতি পাওয়ার সময় এসেছে, আশা করি। যদি এটি না ঘটে তবে এটি ঘটবে না।”

উইংড ফুটে 2020 ইউএস ওপেনের বিজয়ী ডিচ্যাম্বেউ বলেছেন, তার খেলা “বেশ ভালো অবস্থায় আছে,” যোগ করে: “আমি এই সপ্তাহের জন্য উত্তেজিত এবং আমি সামনে কিছু ভাল জাদু পেয়েছি। আমরা একটি খেলার অপেক্ষায় আছি। এখানে গলফের কঠিন পরীক্ষা কোন রসিকতা নয়।”

“এটি একটি বল স্ট্রাইকারের স্বর্গ। আপনাকে এটি সবুজের মাঝখানে আঘাত করতে হবে। এটি বু উইকলির একটি উদ্ধৃতি, কিন্তু সবুজের কেন্দ্র কখনই সরে না, তাই আমি এই সপ্তাহে এটিতে ফোকাস করার চেষ্টা করব।”

Bryson DeChambeau ইউএস ওপেনের প্রথম রাউন্ডের আগে 11 জুন, 2024 এ মিডিয়ার সাথে কথা বলেছেন। গেটি ইমেজ

“চালকের তুলনায় টি-তে 6-লোহার আঘাত করলে দুর্গন্ধ হয়, কিন্তু কখনও কখনও আপনাকে এটি করতে হবে এবং এখানে সর্বনিম্ন স্কোর করার জন্য আপনাকে সঠিক সিদ্ধান্ত নিতে হবে,” তিনি বলেছিলেন।

“নং 3 (সংক্ষিপ্ত প্যার 4) এর মতো অনেকগুলি গর্ত রয়েছে যা আমি প্রতিদিন সেই সবুজে যেতে পছন্দ করি এবং আমি এটি বেছে নিতে পারি,” ডেচ্যাম্বু বলেছিলেন। “আমি জানি না, আপনি আমার সাথে কখনই জানেন না। অবশ্যই, টি-বক্সে যদি এটি খারাপ হয়, আমি সম্ভবত এটি চেষ্টা করব। (বা) নং 3, সেখানে 6টি লোহা মারুন, বা 7টি। সেখানে লোহা মারুন এবং একটি গেম খেলা অত্যন্ত কৌশলগত গলফ অবশ্যই এমন কিছু যা আপনার এই গল্ফ কোর্সে প্রতিযোগিতা করতে এবং জেতার জন্য করা উচিত।

DeChambeau এর Yin এবং Yang স্বাগতম.

“আমি মনে করি আমি অনেক সময় অনেক বেশি কৌশলী,” তিনি বলেছিলেন। “আমি এমন ঝুঁকি গ্রহণকারী নই। আমি ঝুঁকি নিই। আমি ঝুঁকি নিতে পছন্দ করি। কিন্তু এর জন্য সময় আছে। সময়ের সাথে সাথে আমার মনে হয়, আমি বুঝতে পারি কখন সেই সময়টি কখন এটির জন্য যেতে হবে না, কখন এটি কোন মানে হয় না।”

“(আমি) নিশ্চিতভাবেই এখানে সমস্ত জায়গায় ড্রাইভারকে বিস্ফোরণে স্বাচ্ছন্দ্য বোধ করছি না। আপনি কোনও বড় সমস্যায় পড়তে পারেন। কোর্সটি আপনাকে যা দেয় তা আপনাকে নিতে হবে।”

Source link

Related posts

রিয়ালকে মার্সেলোর বিদায়

News Desk

ম্যাট রেম্পের “মজা” এর অংশ ছিল ভূতের ঝগড়া

News Desk

মেটসের কোডাই সেঙ্গাকে সর্বশেষ ইনজুরির কারণে পিচিং থেকে বরখাস্ত করা হয়েছে

News Desk

Leave a Comment