একটি উদ্ভট এমএলবি লন্ডন সিরিজের বিজ্ঞাপন ভাইরাল হচ্ছে কারণ এতে এমন একজন খেলোয়াড়কে দেখানো হয়েছে যিনি আর মেটসের সাথে নেই
খেলা

একটি উদ্ভট এমএলবি লন্ডন সিরিজের বিজ্ঞাপন ভাইরাল হচ্ছে কারণ এতে এমন একজন খেলোয়াড়কে দেখানো হয়েছে যিনি আর মেটসের সাথে নেই

তাদের রেকর্ড সত্ত্বেও, নিউ ইয়র্ক মেটস এখনও তাদের দলে কিছু তারকা আছে।

যাইহোক, ফিলাডেলফিয়া ফিলিসের বিরুদ্ধে লন্ডন সিরিজ খেলার জন্য ইংল্যান্ডে একটি বিজ্ঞাপনে উপস্থিত খেলোয়াড়দের উপর ভিত্তি করে আপনি এটি জানতে পারবেন না।

মেটস 27-35 গেমে প্রবেশ করেছিল, যেখানে ফিলিসের বেসবলে 44-19-এ সেরা রেকর্ড ছিল।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

জ্যাক রিড, নিউ ইয়র্ক মেটসের 72 নং, কলোরাডোর ডেনভারে 21 মে, 2022-এ কলোরাডো রকিজের বিরুদ্ধে খেলার সময়। (হ্যারিসন বারডেন/কলোরাডো রকিস/গেটি ইমেজ)

ফিলিস ব্রাইস হার্পারের নেতৃত্বে এবং একটি স্তুপীকৃত ঘূর্ণন সহ, যখন ট্রে টার্নার আহত হয়। যদিও মেটস সংগ্রাম করেছে, তাদের কিছু বড় নাম আছে যেমন পিট আলোনসো, ফ্রান্সিসকো লিন্ডর এবং স্টারলিং মার্তে।

লন্ডনের নিউ এরা কার্নাবি স্টোরের বাইরের একটি পোস্টার ফিলিস তারকা শোয়ারবার এবং টার্নারের সাথে সিরিজটিকে প্রচার করেছিল, কিন্তু মেটস-এর তিনটি রিলিভার ছিল: অ্যাডাম ওটাভিনো (5.96 ইআরএ) এবং জ্যাক রিডের মতো রিড জ্যারেটও কাট করেছিলেন।

জ্যাক রিড ঢিপি উপর আছে

জ্যাক রিড, নিউ ইয়র্ক মেটসের 72 নং, নিউ ইয়র্ক সিটিতে 7 জুলাই, 2022-এ সিটি ফিল্ডে মিয়ামি মার্লিন্সের বিরুদ্ধে একটি খেলায়। মেটস মার্লিন্সকে 10-0 গোলে পরাজিত করেছে। (জিম ম্যাকআইজ্যাক/গেটি ইমেজ)

সমস্যা হল যে রিড 2022 সাল থেকে মেটসের হয়ে খেলেনি, তাদের হয়ে মাত্র নয়টি গেম খেলেছে।

এক্স-এ দেখুন

ইতিহাসের এই দিনে, 8 জুন, 1969, মিকি ম্যান্টলের নং। 7 নিউ ইয়র্ক ইয়াঙ্কিজ দ্বারা অবসরপ্রাপ্ত

2021 এবং 2022 সিজনে রিডের নয়টি মেটস উপস্থিতিতে, তিনি 8.18 ইআরএ (10 অর্জিত রান/11.0 ইনিংস পিচ) পিচ করেছিলেন। 2022 সালের জুলাই মাসে তাকে একটি DFA মনোনীত করা হয়েছিল এবং ফ্রি এজেন্সিতে যাওয়ার আগে ডজার্স, ওরিওলস এবং ডজার্সের সাথে আবার কাজ করেছেন। এটি স্বাক্ষরবিহীন রয়ে গেছে।

ন্যায্য হতে, বিকল্প অনেক নেই. লিন্ডর 1.6 ওয়ার নিয়ে দলকে নেতৃত্ব দেয়, তারপরে হ্যারিসন ব্যাডারের 1.3 এবং রকি মার্ক ভেন্টোর 1.1। লিন্ডরের যুদ্ধ তার প্রতিরক্ষার কারণে খুব বেশি, কারণ সে .235/.302/.410 কেটেছে। কিন্তু . . তাদের বেছে নেওয়ার জন্য মেনুতে 26 জন লোক রয়েছে।

বিক্রয়ের জন্য উভয় দলের লোগো সহ একটি হাওয়াইয়ান জার্সিও ছিল, যা মূলত একটি অপরাধ, যেহেতু দু’জন এনএল ইস্টে চির প্রতিদ্বন্দ্বী।

মেটসের সাথে জেক রিড

জ্যাক রিড, নিউ ইয়র্ক মেটসের 72 নং, নিউ ইয়র্ক সিটিতে 15 জুন, 2022-এ সিটি ফিল্ডে মিলওয়াকি ব্রুয়ার্সের বিরুদ্ধে একটি খেলার পঞ্চম ইনিংসের সময় একটি পিচ নিক্ষেপ করছেন৷ (ডাস্টিন স্যাটলফ/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

বিষয়টিকে আরও খারাপ করার জন্য, ফিলিস দেখিয়েছিলেন কেন তারা শন ম্যানিয়ার বিরুদ্ধে চতুর্থ ইনিংসে ছয় রান করে মেটসের উপরে 16.5-গেমের লিড ছিল।

ইউরোপে যাওয়ার আগে মেটস তাদের শেষ সাতটি খেলার মধ্যে পাঁচটি জিতেছিল, কিন্তু এই ইনিংসটি বাস্তবতা যাচাই হিসাবে প্রমাণিত হয়েছিল।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

হারিকেনস কোচ রেঞ্জার্স প্লেয়ার মিকা জিবানেজাদকে গুরুত্বপূর্ণ শাস্তি বিক্রির অভিযোগ করেছেন: ‘অনেক অতিরিক্ত’

News Desk

‘টি-টোয়েন্টিতে খারাপ না, টেস্টে হতাশ’

News Desk

আইপিএলে প্রথম ব্যাটসম্যান হিসেবে গেইলের অনন্য কীর্তি

News Desk

Leave a Comment