একটি কট্টর ভারতপন্থী জনতা লং আইল্যান্ডে তাদের ক্রিকেট বিশ্বকাপের ম্যাচে মার্কিন যুক্তরাষ্ট্রকে ধীরে ধীরে শুরু করতে দেখছে
খেলা

একটি কট্টর ভারতপন্থী জনতা লং আইল্যান্ডে তাদের ক্রিকেট বিশ্বকাপের ম্যাচে মার্কিন যুক্তরাষ্ট্রকে ধীরে ধীরে শুরু করতে দেখছে

তত্ত্বগতভাবে, বুধবারের ক্রিকেট বিশ্বকাপে মার্কিন যুক্তরাষ্ট্র এবং ভারতের মধ্যকার ম্যাচটি আমেরিকানদের জন্য একটি হোম ম্যাচ। যাইহোক, লং আইল্যান্ডের আইজেনহাওয়ার পার্কে প্রায় 97 ভোটে 3 ভোটে ভারতীয় ক্রিকেট দলের ভক্তরা পূর্ণ শক্তিতে বেরিয়ে আসেন।

পাকিস্তানের বিরুদ্ধে রবিবারের ম্যাচের বিপরীতে যেখানে দুই প্রতিপক্ষ কঠিন প্রতিপক্ষের বিরুদ্ধে মুখোমুখি হয়েছিল, কম স্কোর থাকা সত্ত্বেও, টিম ইন্ডিয়ার ভক্তরা তাদের দলকে বিশ্ব মঞ্চে উজ্জ্বল দেখতে নাসাউ কাউন্টিতে এসেছিলেন।

এখন পর্যন্ত মাঠের আধিপত্য ভারতের।

মার্কিন ক্রিকেট দলের অধিনায়ক অ্যারন জোন্স ভারতের বিরুদ্ধে আইসিসি পুরুষদের টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচ চলাকালীন একটি শট খেলছেন। এপি

ইউএসএ এবং ভারতের মধ্যে 2024 বিশ্বকাপের পুরুষদের টি-টোয়েন্টি ক্রিকেট ম্যাচের আগে নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট গ্রাউন্ডের বাইরে টুপি এবং স্কার্ফ পরা মার্কিন ভক্তরা উদযাপন করছে। Getty Images এর মাধ্যমে এএফপি

20 এর মধ্যে 11 ওভারের পরে, মার্কিন যুক্তরাষ্ট্র মাত্র 48 পয়েন্ট লাভ করে। প্রেক্ষাপটে, পাকিস্তানের বিরুদ্ধে ভারতের 119-দফা জয়কে অবিশ্বাস্যভাবে কম বলে মনে করা হয় এবং মার্কিন যুক্তরাষ্ট্রও এই গতি বজায় রাখতে পারে না।

বৃহস্পতিবার ডালাসে পাকিস্তানকে পরাজিত করার সময় আমেরিকানরা টি-টোয়েন্টি বিশ্বকাপের ইতিহাসে সবচেয়ে বড় বিপর্যয়ের একটি টেনে নেওয়ার পরে এই পারফরম্যান্সটি আসে।

নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মার্কিন যুক্তরাষ্ট্র এবং ভারতের মধ্যে 2024 বিশ্বকাপের পুরুষদের টি-টোয়েন্টি ক্রিকেট ম্যাচের জন্য ভক্তরা পৌঁছেছেন। Getty Images এর মাধ্যমে এএফপি

ইউএসএ আক্রমণাত্মক ব্যাটিংয়ের জন্য চাপ দিচ্ছিল এবং কিছু ভাল স্কোর দেখেছিল – শেষ কয়েক ওভারে তিনটি 6 এবং 4 এবং স্কোর 80/4 এ নিয়ে যাওয়া হয়েছিল। এটি এখনও মার্কিন যুক্তরাষ্ট্রের 14 টিরও বেশি গেম সেট করার জন্য প্রয়োজনীয় গতির নীচে, তবে এটি গ্রুপ পর্বে এই দলের এগিয়ে যাওয়ার সম্ভাবনার একটি ঝলক উপস্থাপন করে।

মার্কিন যুক্তরাষ্ট্রের জন্য গতি বাড়তে শুরু করলেই বোলার নীতীশ কুমার 4 রানে ছিনিয়ে নেন এবং 15তম ওভারে ভারতের মোহাম্মদ সিরাজের হাতে ক্যাচ দেন।

দুই রাউন্ড বাকি থাকতেই সেঞ্চুরি পেরিয়েছে যুক্তরাষ্ট্র। তারা যদি 120 বা তার বেশি করতে পারে তবে তাদের এটি রক্ষা করার খুব কম সুযোগ ছিল। কিন্তু মাত্র 12 বল বাকি আছে বলে মনে হচ্ছে না।

ভারতের কাছে হারলেও টিম ইউএসএর সিন্ডারেলার গল্প শেষ হবে না। ম্যাচটি সম্ভবত সুপার 8 টুর্নামেন্টে ভারতের স্থান নিশ্চিত করেছে, তবে শুক্রবার আয়ারল্যান্ডকে হারাতে পারলে মার্কিন যুক্তরাষ্ট্রও এগিয়ে যেতে পারে।

Source link

Related posts

বাংলাদেশ সিরিজে দল ঘোষণা করেছে জিম্বাবুয়ে

News Desk

ব্রুনো ভেনা ট্রান্সফার পোর্টালে প্রবেশ করে যখন UCLA দুই আপত্তিকর লাইনম্যানকে অবতরণ করে

News Desk

বায়ার্নকে হারাতে নিশ্চিত এমবাপ্পে

News Desk

Leave a Comment