একটি কমেডি কনভেনশনে পরা “ভিল” কোবে ব্রায়ান্ট হেলিকপ্টার ক্র্যাশ পোশাক
খেলা

একটি কমেডি কনভেনশনে পরা “ভিল” কোবে ব্রায়ান্ট হেলিকপ্টার ক্র্যাশ পোশাক

2020 সালের মর্মান্তিক ঘটনায় এনবিএ কিংবদন্তি এবং তার কিশোরী কন্যা সহ আরও আটজন হারিয়ে যাওয়ার পরে চীনের একটি সাম্প্রতিক কমিক সম্মেলনে একজন অংশগ্রহণকারী কোবে ব্রায়ান্টের হেলিকপ্টার দুর্ঘটনার মতো পোশাক পরে অনলাইনে ক্ষোভের জন্ম দিয়েছে।

মর্মান্তিক চেহারার ফুটেজ এই সপ্তাহে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, ব্রায়ান্ট লেকার্সের ইউনিফর্ম পরা ব্যক্তিকে দেখানো হয়েছে এবং তার মুখের সাথে একটি মুখোশ রয়েছে যখন প্লাস্টিকের বোতল এবং কার্ডবোর্ড বাকি অসংবেদনশীল অংশ তৈরি করে।

এক্স ব্যবহারকারীরা ব্যাপকভাবে অশ্লীল পোশাকের নিন্দা করেছেন, এটিকে “রুচিহীন” এবং “ঘৃণ্য” বলে অভিহিত করেছেন।

🚨 এর কোন স্বাদ নেই! চীনে সাম্প্রতিক একটি কমিক কনভেনশনে যোগদানকারী একজন ব্যক্তি এই অনুষ্ঠানের জন্য কোবে ব্রায়ান্ট হেলিকপ্টার ক্র্যাশারের পোশাক পরেছিলেন, যা এখানে মার্কিন যুক্তরাষ্ট্রে ক্ষোভের জন্ম দিয়েছে। হামলাকারী দল প্লাস্টিকের বোতল, কার্ডবোর্ড, 24 নং ইউনিফর্ম এবং একটি কিউবান মুখোশ ব্যবহার করেছিল। pic.twitter.com/eMoWB5MqWc

— জন কার্লোস এস্ট্রাডা 🎙️ (@Mr_JCE) জুন 4, 2024 চীনে সাম্প্রতিক একটি কমেডি ইভেন্টে কেউ একজন কোবে ব্রায়ান্ট হেলিকপ্টার দুর্ঘটনার পোশাক পরে ক্ষোভের জন্ম দিয়েছে। বিলিবিলি

ওই ব্যক্তিকে কোবে ব্রায়ান্টের মুখোশ এবং প্রয়াত এনবিএ কিংবদন্তির লেকার্স জার্সি পরা অবস্থায় দেখা গেছে। বিলিবিলি

“এটি ঘৃণ্য। সত্যি বলতে এটা দেখে আমার হৃদয়ে আঘাত লাগে। আমি আশা করি যে ব্যক্তি এই ‘পোশাক’-এর জন্য লজ্জিত ও অনুতপ্ত হবেন,” মঙ্গলবার একজন ব্যবহারকারী পোস্ট করেছেন।

একজন পৃথক ব্যবহারকারী লিখেছেন, “হেলিকপ্টার দুর্ঘটনায় প্রাণ হারানো নারী, পুরুষ বা শিশুর মধ্যে কোন মজার কিছু নেই। এই বিষয়ে আমার কাছে আর কিছু বলার নেই যা দূর থেকে ইতিবাচক হবে”।

একজন এক্স ব্যবহারকারীও প্রকাশ করেছেন: “কোবের এই উপহাসের জন্য লাইনের বাইরে এবং অসম্মানজনক।”

কোবে ব্রায়ান্ট 2020 সালের জানুয়ারিতে একটি হেলিকপ্টার দুর্ঘটনায় মারা যান। তার বয়স ছিল 41 বছর। vmodica

কোবে ব্রায়ান্টকে 2016 সালে তার স্ত্রী ভেনেসা এবং কন্যা নাটালিয়া এবং জিয়ানার সাথে দেখা গিয়েছিল। গেটি ইমেজ

কনভেনশনের দৃশ্যের সোশ্যাল মিডিয়ার একটি ভিডিওতে দর্শকরা ব্রায়ান্টের পোশাক পরা ব্যক্তিকে দেখছেন এবং কেউ কেউ ছবি তুলেছেন।

ব্রায়ান্ট এবং তার 13 বছর বয়সী কন্যা জিয়ানা চার বছর আগে ক্যালিফোর্নিয়ায় একটি যুব বাস্কেটবল খেলায় যাওয়ার পথে হেলিকপ্টার দুর্ঘটনায় নিহত নয়জনের মধ্যে ছিলেন।

তার বয়স ছিল 41 বছর।

কোবে ব্রায়ান্ট 2015-16 মৌসুমের পর এনবিএ থেকে অবসর নেন, পাঁচটি চ্যাম্পিয়নশিপ জিতেছেন। গেটি ইমেজ

ব্রায়ান্ট তার স্ত্রী ভেনেসাকে রেখে গেছেন, যাকে তিনি 2001 সালে বিয়ে করেছিলেন এবং কন্যা নাটালিয়া, 21, বিয়ানকা, 7 এবং ক্যাপ্রি, 4।

ফেব্রুয়ারী 2023 সালে, ভেনেসা এবং তার পরিবারকে 28.85 মিলিয়ন ডলার পুরস্কৃত করা হয়েছিল ভয়ঙ্কর ঘটনার ফটোগুলির জন্য একটি মামলার পরে, যা উত্তরদাতারা ঘটনাস্থলে নিয়েছিলেন এবং আইন প্রয়োগকারী কর্মকর্তা এবং অন্যদের সাথে শেয়ার করেছিলেন।

ব্রায়ান্ট, পাঁচবার এনবিএ চ্যাম্পিয়ন এবং 18-বারের এনবিএ অল-স্টার, 2015-16 মরসুমের পরে অবসর নিয়েছিলেন।



Source link

Related posts

সেল্টিক্স বনাম ম্যাভেরিক্স ভবিষ্যদ্বাণী: এনবিএ ফাইনাল গেম 3 অডস, পিকস, বাজি

News Desk

জরিমানার কবলে সাকিব-বিজয়-সোহান

News Desk

ছাঁটাইয়ের সময় তারা ভাই জেফকে যেভাবে পরিচালনা করছে তার জন্য স্ট্যান ভ্যান গুন্ডি ESPN-এর সমালোচনা করেছেন

News Desk

Leave a Comment