একটি নারকীয় মেটস দিন এমন একটি মরসুমের জন্য উপযুক্ত যা ইতিমধ্যেই নিয়ন্ত্রণের বাইরে
খেলা

একটি নারকীয় মেটস দিন এমন একটি মরসুমের জন্য উপযুক্ত যা ইতিমধ্যেই নিয়ন্ত্রণের বাইরে

মেটদের জন্য এটি একটি নরকের দিন ছিল। দুই গুরুত্বপূর্ণ খেলোয়াড়ের ইনজুরি। বাড়িতে ঝাড়ু শেষ. অপ্রাসঙ্গিকতার দিকে ধ্রুবক সর্পিল।

এটি একটি ফ্র্যাঞ্চাইজির জন্য পরিচিত অনুভূত হয়েছে যা নির্যাতিত ইতিহাসে বিশেষজ্ঞ।

কিন্তু তারপরে জর্জ লোপেজ একটি আতশবাজি, হোয়াইটওয়াশ মুহূর্ত করার সিদ্ধান্ত নেন, কারণ তিনি মাঠে খারাপ শুটিং থেকে শুরু করে ম্যাচের পরে সাংবাদিকদের সাথে একটি উদ্ভট সংঘর্ষে গিয়েছিলেন যেখানে তিনি অসংখ্য অপমান করেছিলেন এবং ম্যানেজার কার্লোসের আচরণের জন্য কোন অনুশোচনা ছিল না। মেন্ডোজা এর কোন চিন্তা ছিল না. তাকে অ-পেশাদার বলা এবং তার সতীর্থদের কেউ তাকে রক্ষা করার জন্য খুব বেশি কিছু করেনি।

এটি লোপেজকে তার চাকরিতে ব্যয় করতে শেষ করে।

দেখুন, মেটস মৌসুমের এক তৃতীয়াংশের জন্য খারাপ ছিল। আরও বেশি করে মনে হয় যেন তারা শুধুই খারাপ। তবে তারা যেভাবে খেলবে এবং অভিনয় করবে তা তাদের এখনও রক্ষা করতে হবে। এইভাবে, ম্যাচের পরে লোপেজকে দায়িত্ব অর্পণ করার সময় তারা সঠিকভাবে কাজ করেছিল, পরে – অন্যান্য বিষয়গুলির মধ্যে – সাংবাদিকদের বলেছিল যে তিনি ডেভিড স্টার্নস এবং মেন্ডোজার সাথে দেখা করেননি, যখন তিনি ছিলেন।

নিউ ইয়র্ক মেটস আউটফিল্ডার জর্জ লোপেজ (52 বছর বয়সী) খেলা থেকে বহিষ্কৃত হওয়ার পরে প্রতিক্রিয়া জানিয়েছেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

জর্জ লোপেজ ডিএফএ’ড ছিলেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

মেন্ডোজা একজন প্রথম বছরের কোচ, এবং যখন তিনি নিজেকে ভালভাবে পরিচালনা করেন এবং তার কর্তাদের সাথে, ক্লাব এবং সাংবাদিকদের সাথে দৃঢ় সম্পর্ক গড়ে তোলেন, তখন তার দল ঢালু খেলেছে। কিছু সময়ে এটি ম্যানেজারের উপর প্রতিফলিত হয়। খেলোয়াড়দের দ্বারা অ-পেশাদার আচরণ অবশ্যই ঘটে। এই মুহূর্তটি ছিল যখন মেন্ডোজাকে তার ঊর্ধ্বতনদের সমর্থনের প্রয়োজন ছিল কারণ এটি খুব স্পষ্ট ছিল যে লোপেজ যা করেছিলেন তাতে তিনি কতটা বিরক্ত ছিলেন এবং এটি খুব স্পষ্ট যে তিনি অনুভব করেছিলেন যে এটি এমন একটি আচরণ যা মেনে নেওয়া যায় না ম্যানেজার নিয়ন্ত্রণ হারিয়েছেন যে বিবেচনা. .

আমরা সবাই এমন এক পৃথিবীতে বাস করতে চাই যেখানে সবার সাথে একই রকম আচরণ করা হয়। কিন্তু স্টার্লিং প্রতিনিধি এবং/অথবা বড় বেতনের খেলোয়াড়রা বেঁচে থাকতে পারে যা উচ্চ আবেগের ইতিহাসের সাথে $2 মিলিয়ন উপার্জনকারী গড় পরিত্রাতা পারে না।

সুতরাং এটি মেটসের ক্রমবর্ধমান সমস্যাযুক্ত ইতিহাসে নেমে যাবে কারণ তারা এডউইন ডিয়াজ, পিট আলোনসো, 2024 সালের আরেকটি খেলা এবং তাদের ফিটনেসকে হারিয়েছে। তারা কি তাদের ম্যানেজারকে সমর্থন করে এবং ফ্রান্সিসকো লিন্ডরকে শুধুমাত্র পোস্ট-গেম প্লেয়ারদের মিটিংয়ে আমন্ত্রণ জানিয়ে কিছু পেতে পারে যেখানে অনেকে কথা বলেছিল এবং একে অপরকে একটি ভাল প্রক্রিয়া, ভাল মনোভাব এবং একে অপরকে উচ্চ মান ধরে রাখার ক্ষমতা খুঁজে পাওয়ার জন্য অনুরোধ করেছিল। NFL তৃতীয় স্থান? – সবচেয়ে খারাপ রেকর্ড (22-33)।

নিউইয়র্ক মেটসের প্রথম বেসম্যান পিট আলোনসো প্রথম ইনিংসে ব্যাট করার সময় আঘাত করার পরে তার হাতের দিকে তাকাচ্ছেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

লিন্ডর বলেন, “একটি দল হিসেবে, সম্মিলিতভাবে বসতে এবং একে অপরের দিকে তাকানোর এবং একে অপরকে জবাবদিহি করার জন্য এটি একটি ভাল সময় ছিল,” লিন্ডর বলেছিলেন।

লিন্ডর বলেন, লোপেজের কর্মকাণ্ড বৈঠকের দিকে পরিচালিত করেনি। জড়িত বেশ কয়েকজন খেলোয়াড় বলেছেন যে বিষয়টি উত্থাপন করা হয়নি। তিনি সম্ভবত ততক্ষণে জানতেন যে লোপেজ শেষবারের মতো তাদের ক্লাব হাউসে ছিলেন এবং তার আচরণের ফলে 10-3 হারে ডজার্সের তিন-গেম সুইপ সম্পূর্ণ হয়নি এবং ফলাফলের উন্নতিতে বা অফ করার ক্ষেত্রে ভবিষ্যতে কোনো প্রভাব ফেলবে না। ক্ষেত্র. .

নিউইয়র্ক মেটস ফ্যান একটি কাগজের ব্যাগ দিয়ে তার মুখ ঢেকে রেখেছে। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

অ্যাডাম ওটাভিনো বলেছিলেন যে মিটিংটি “সবার জন্য মেঝে খোলার জন্য প্রয়োজনীয় ছিল, একদল লোক যারা সাধারণত কথা বলতে পারে না, এবং লোকেরা যা বলেছিল তা থেকে অনেক জ্ঞান বেরিয়ে এসেছে।” এবং শেষ পর্যন্ত, আপনি জানেন, আমাদের খেলার জন্য 110টি গেম (আসলে 107টি) আছে। আমাদের সামর্থ্য অনুযায়ী তাদের খেলতে হবে।”

স্বল্পমেয়াদে, এটি ডায়াজ ছাড়াই হবে, যাকে কাঁধে আঘাতের কারণে আইএল-এ রাখা হয়েছিল। রিলিভার জোর দিয়েছিলেন যে এটি শুধুমাত্র একটি আঘাতের সমস্যা ছিল, মানসিক রিসেট নয়। তবে তিনি আরও বলেছিলেন যে তিনি এমআরআই পাবেন না এবং 15 দিনের মধ্যে ফিরে আসবেন বলে আশা করা হচ্ছে।

আলোনসো প্রথম ইনিংসে জেমস প্যাক্সটন ফাস্টবল দ্বারা ডান হাতে আঘাত পেয়েছিলেন এবং তা সরিয়ে দিয়েছিলেন। মেটস বলেছে যে এক্স-রে নেতিবাচক ছিল, তবে প্রথম বেসম্যান আরও পরীক্ষার জন্য গিয়েছিল।

সিরিজের প্রথম 22 ইনিংসে দুবার রান করা মেটস পঞ্চম বুধবার স্কোর বেঁধে তিন রানের হোম রান হিট করে। তবে মৌসুমের প্রথম ত্রৈমাসিকে মানের একটি ক্ষেত্র, প্রস্তুতির মূল অংশটি, সংক্ষিপ্ত শুরু, ক্লোজ গেমস এবং ডিয়াজের পতনের কারণে ভারী ব্যবহারের কারণে গত দুই সপ্তাহে ভেঙে পড়েছে।

স্টারলিং মার্টি হোমারকে বেড়ার উপর দিয়ে যেতে দেখছে। নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

অট্টাভিনো এবং লোপেজ মিলে অষ্টম ইনিংসে ছয় রানের অনুমতি দেন। তারপরে লোপেজ তৃতীয় বেস আম্পায়ার র্যামন ডিজেসাসের সাথে একটি পিক সুইং নিয়ে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন যা স্পষ্টতই একটি সুইং ছিল না এবং তাকে ছিটকে দেওয়া হয়েছিল – মেট হিসাবে তার চূড়ান্ত থ্রো স্ট্যান্ডে তার গ্লাভস হওয়ায়। খেলার পরে, তার দ্বিতীয় ভাষায় কিছু অনিশ্চয়তা ছিল যে লোপেজ বলেছিলেন যে তিনি এমএলবিতে “সবচেয়ে খারাপ দলের” সাথে ছিলেন নাকি “সবচেয়ে খারাপ সতীর্থ” ছিলেন। যখন স্পষ্ট করার সুযোগ দেওয়া হয়েছিল, তিনি বলেছিলেন “টিম”। আমি এখনও নিশ্চিত নই যে তিনি বুঝতে পেরেছিলেন, তবে সম্ভবত যা ঘটেছিল সে সম্পর্কে সবচেয়ে বেশি যা বলা হয়েছিল তা হল যে তিনজন মেটস মিডিয়া সম্পর্ক কর্মকর্তা, তাদের স্প্যানিশ অনুবাদক সহ, হস্তক্ষেপ ছাড়াই সাক্ষাত্কারটি পরিচালনা করেছিলেন। ততক্ষণে, এটি অভ্যন্তরীণভাবে স্পষ্ট ছিল যে লোপেজ মেটসের একজন প্রাক্তন সদস্য ছিলেন। তিনি এই ক্লাবে তার চূড়ান্ত অভিনয়ের মধ্য দিয়ে যাওয়ার সময় দেখা করেছিলেন।

মেটদের তাদের প্রথম জেনারেল ম্যানেজারকে সমর্থন করার জন্য এটি করা দরকার ছিল। খেলোয়াড়দের একত্রিত হতে হয়েছিল কারণ কঠিন মুহুর্তে এটি ঘটে। কিন্তু মেটসের জন্য আরও গুরুত্বপূর্ণ হল আরও ভাল খেলা, যা ইতিমধ্যেই শেষ হয়ে যেতে পারে, যেমন লোপেজ একটি রোস্টার স্পটকে প্রাধান্য দিচ্ছেন।

Source link

Related posts

জয়ের ধারা অব্যাহত রাখার লক্ষ্য রংপুর ও ঢাকার 

News Desk

ইউরি পেরেজের আরেকটি মার্লিনস ব্লোআউটে টমি জন অস্ত্রোপচার করা হবে

News Desk

জায়ান্টস কিংবদন্তি লরেন্স টেলর এবং ওটিস অ্যান্ডারসন ডোনাল্ড ট্রাম্পের জার্সি শোর প্রচার সমাবেশে বক্তব্য রাখেন

News Desk

Leave a Comment