একটি বন্য দৃশ্যে ভক্তরা তার দিকে হট ডগ ছুড়ে মারার পরে একটি মেটস ফ্যানকে  হট ডগ নাইট থেকে সরিয়ে দেওয়া হয়েছে
খেলা

একটি বন্য দৃশ্যে ভক্তরা তার দিকে হট ডগ ছুড়ে মারার পরে একটি মেটস ফ্যানকে $1 হট ডগ নাইট থেকে সরিয়ে দেওয়া হয়েছে

স্পষ্টতই এই ভক্ত অনেক গরম জিনিস করেছেন।

মঙ্গলবার রাতের $1 হট ডগ ইভেন্টের সময় একজন অভিভূত মেটস ফ্যানকে মাঠ পর্যায়ে তার আসন থেকে সরিয়ে দেওয়া হয়েছিল কারণ ভক্তরা তার পথে হট ডগ ছুঁড়তে শুরু করেছিলেন।

“😂😂 তাই এই লোকটি প্রায় $1 কুকুরের রাত ছিল “আমি এটিকে সম্পূর্ণরূপে গ্রহণ করেছি,” ফ্যান অ্যাকাউন্ট @The7Line বুধবার সকালে পোস্ট করেছে “গল্পটি চলছে… 9ম ইনিংসে সবাই তাদের অতিরিক্ত কুকুর ছুঁড়তে শুরু করেছে৷ তাকে. পুলিশদের তাকে ফেলে দিতে হয়েছিল যাতে সবাই থামে। তাকে বরখাস্ত করা হয়নি কারণ তার ভাল সময় ছিল এবং দৃশ্যত কোন ঘটনা ছাড়াই চলে গেছে।

একজন ভক্ত ট্রেনে একটি হট ডগ টুপি এবং একটি টি-শার্ট পরে ট্রেনে প্রশ্নবিদ্ধ একটি ছবি পোস্ট করেছেন যাতে নীল রঙে লেখা ছিল “ব্যাড ডে টু বি এ গ্লেজ”, যার অর্থ হট ডগ হওয়ার জন্য একটি খারাপ দিন। একটি রান সঙ্গে হট ডগদের একটি ট্যাব খাওয়া হয়েছিল এবং বিয়ার পান করা হয়েছিল, এবং বিয়ারটি 10-9 এগিয়ে ছিল বলে মনে হয়েছিল।

শার্টের নিচের দিকে এলজিএম বলে।

“শহরে এই কিংবদন্তির সাথে ফিরে এসে, পুরো গল্পটি পেয়েছি। সে এবং তার বান্ধবী ওয়েস্টচেস্টার থেকে একটি ভাল সময় কাটাতে এসেছেন,” X ব্যবহারকারী @bbcush মেটসের শাবকের বিরুদ্ধে 4-2 জয়ের পরে পোস্ট করেছেন। “একজন ওয়েল্ডার, একজন নীল-কলার লোক, যে শুধু বিয়ার এবং সোডা পান করতে চায়।”

ম্যাচ শেষে ট্রেনে ফ্যান। @bbcush/X

দলগুলি যখন বিশেষ রাতের আয়োজন করে তখন সর্বদা কিছু ধরণের শেনানিগান হতে চলেছে, যা মেটস মঙ্গলবারের একটি $1 হট ডগের প্রস্তাবের সাথে বলেছে।

মেটস প্রচার বলেছে যে ভক্তরা প্রতি লেনদেনে চার ভক্তের মধ্যে সীমাবদ্ধ।

স্পষ্টতই এই ফ্যানটি চারটির বেশি দিয়ে শেষ হয়েছিল কারণ রাতের কোনো এক সময়ে ভক্তরা প্রথম বেস সাইডে মাঠ পর্যায়ে বসে থাকা লোকটির দিকে হট ডগ ছুড়তে শুরু করে।

সেড ফ্যান দাঁড়িয়ে ভক্তদের উদ্দেশে দোলা দিয়েছিল, আপাতদৃষ্টিতে তার মাথায় একটি হট ডগ হ্যাট রাখার আগে এবং অন্যটিকে ফেলে দেওয়ার আগে তাকে আরও হট ডগ ছুঁড়ে মারতে উত্সাহিত করতে বলেছিল।

কিন্তু সব ভালো জিনিস শেষ আসতে হবে।

একজন ভক্ত রাত 9:41 PM ET-এ একটি ভিডিও পোস্ট করেছেন যেখানে একজন পুলিশ অফিসার এবং সিটি ফিল্ডের নিরাপত্তা কর্মকর্তারা ফ্যানের কাছে হাঁটছেন এবং তারপর তাকে তার আসন থেকে নিয়ে যাচ্ছেন৷

ভক্তরা “ওকে খেতে দাও” বলে স্লোগান দিতে লাগলো এবং তার অপসারণের জন্য “বউ” শুরু করল, যখন সে কিছু ভক্তকে চড় মেরে তাদের উত্সাহিত করার জন্য হাত নেড়ে।

পুলিশ তার আসন ছাড়ার আগে ভক্তের সাথে কথা বলে।পুলিশ তার আসন ছাড়ার আগে ভক্তের সাথে কথা বলে। @মিচবোর্স্টেইন/এক্স

মেটস জেতার পাশাপাশি, ভক্তরা অবশ্যই এই প্রচারমূলক রাতটি উপভোগ করেছে বলে মনে হচ্ছে।

“আপনি এক ডলারের বিনিময়ে হট ডগ বিক্রি করতে পারবেন না, (স্টিভ) জেলবসকে হট ডগের মতো সাজিয়ে নিন, সারা ব্র্যান্ডিং জুড়ে সেমুর ওয়েনারের মজা পেস্ট করুন, স্কোরবোর্ডে হট ডগ বিক্রি দেখানোর একটি লাইভ কাউন্টার রাখুন… এবং আশা করবেন না কিছু অনুরাগী “সাগরে একটু কম” যেতে, 7 লাইন অ্যাকাউন্ট সোমবার একটি ফলো-আপে পোস্ট করেছে। “😂 একটি বিশাল সাফল্য বলে মনে হচ্ছে আশা করি এটি একটি বার্ষিক জিনিস হবে।”

ফিলিস এই বছর $1 হট ডগ নাইটের সমাপ্তি ঘটাচ্ছে কারণ গত বছর একটি প্রচারের সময় কয়েক ডজন ভক্ত একে অপরের দিকে হট ডগ ছুড়ে মারার পরে, এটিকে একটি বাই-ওয়ান-গেট-ওয়ান-ফ্রি হট ডগ নাইট দিয়ে প্রতিস্থাপন করে৷

Source link

Related posts

ঈদের পর হতে পারে এসএসসি পরীক্ষা, পেছাবে এইচএসসিও

News Desk

MLB-Best Phillies ঐতিহাসিক শুরুর মাধ্যমে Vegas oddsmakerদের দৃষ্টি আকর্ষণ করে

News Desk

চ্যাম্পিয়ন্স লিগ নিশ্চিত করল বার্সা

News Desk

Leave a Comment