একটি বিতর্কিত ট্যাকেল দিয়ে খেলা শেষ হওয়ার পরে হোয়াইট সক্স একটি বিশাল ক্ষতির সম্মুখীন হয়
খেলা

একটি বিতর্কিত ট্যাকেল দিয়ে খেলা শেষ হওয়ার পরে হোয়াইট সক্স একটি বিশাল ক্ষতির সম্মুখীন হয়

শিকাগো হোয়াইট সক্স ছয় রানে নেমে নবম তলানিতে প্রবেশ করার পরে একটি অসম্ভব সমাবেশের মধ্যে ছিল। এক আউটে প্লেটে জয় পেয়েছে তারা।

তারপরে তারা একটি অস্বাভাবিক ডাবল গেমে প্রবেশ করে।

ফার্স্ট, সেকেন্ড এবং ওয়ান আউটে রানার্স নিয়ে, অ্যান্ড্রু বেনিন্টেন্ডি বাল্টিমোর ওরিওলস শর্টস্টপ গুনার হেন্ডারসনের কাছে একটি পপআপ হিট করেন। ফ্লাই রুল বলা হয়েছিল, ফলে ইনিংসের দ্বিতীয় আউট।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

শিকাগো হোয়াইট সক্সের ম্যানেজার পেড্রো গ্রেভল (5) আম্পায়ারদের সাথে কথা বলছেন প্রথম বেসম্যান অ্যান্ড্রু ভনকে হস্তক্ষেপের জন্য ডাকার পরে, শিকাগোতে 23 মে, 2024-এ গ্যারান্টিড রেট ফিল্ডে বাল্টিমোর ওরিওলসের বিরুদ্ধে খেলাটি শেষ করা হয়েছিল। বাল্টিমোর শিকাগোকে ৮-৬ গোলে হারিয়েছে। (জিমি সাবাঘ/গেটি ইমেজ)

আম্পায়াররা তখন দ্বিতীয় স্থানে থাকা রানারকে শাসন করেন, অ্যান্ড্রু ভন, হেন্ডারসনের সাথে হস্তক্ষেপ করেন। ভনকে ডাকা হয় এবং খেলা শেষ করে এবং শিকাগো সমাবেশ করে।

হোয়াইট সোক্স ম্যানেজার পেড্রো গ্রিফোল ডাগআউট থেকে বেরিয়ে আসেন, আম্পায়াররা মাঠের বাইরে চলে যাওয়ায় কোন লাভ হয়নি।

ক্রু-প্রধান অ্যাড্রিয়ান জনসন বলেন, যখন একজন স্টার্টার একজন ফিল্ডারের সাথে নৈমিত্তিক যোগাযোগ করতে দেখা যায় তখন কোনো বিচক্ষণতা নেই – এমনকি যদি খেলাটি রক্ষণাত্মক আউটে পরিণত হয়।

“যদি একজন ফিল্ডার ব্যাটেড বল নিক্ষেপ করার চেষ্টা করার সময় বাধা দেয়, তাহলে অভিপ্রায়ের প্রয়োজন হয় না, এবং এটি হস্তক্ষেপ,” জনসন বলেছিলেন তৃতীয় বেস আম্পায়ার জুনিয়র ভ্যালেন্টাইন গেম-এন্ডিং কল জারি করার পরে। “যখন আপনি ওভারল্যাপ দেখেন, আপনি এটির নাম দেন।”

হোয়াইট সোক্স তর্ক করছে

শিকাগো হোয়াইট সোক্সের পেড্রো গ্রেভল (5) আম্পায়ারদের সাথে তর্ক করছেন 23 মে, 2024-এ শিকাগোর গ্যারান্টিড রেট ফিল্ডে বাল্টিমোর ওরিওলসের বিরুদ্ধে সোক্সের অ্যান্ড্রু ভনের হস্তক্ষেপের কারণে অ্যান্ড্রু বেনিন্টেন্ডি একটি অসহায় দ্বৈত খেলা শুরু করার পরে। (গেটি ইমেজের মাধ্যমে মেলিসা টেমস/আইকন স্পোর্টসওয়্যার)

রেফারি ঘরের মাঠে খেলা টাই করার বিতর্কিত সিদ্ধান্ত নেওয়ার পরে এনজে টুর্নামেন্টের খেলাটি গোলমালের মধ্যে শেষ হয়

“তারা যেভাবে নাটকটি বলেছে তাতে আমি ভালো আছি। আমি বেসে ভালো নই,” গ্রিফহোল যোগ করেছেন। “(ভন) ইচ্ছাকৃতভাবে যোগাযোগ করেননি। তিনি গুনারকে ফ্লাই বল ধরা থেকে আটকানোর চেষ্টা করেননি।”

ওরিওলসের প্রথম বেসম্যান রায়ান মাউন্টক্যাসল স্বীকার করেছেন এটি “অবশ্যই একটি বড় স্বস্তি।”

ম্যানেজার ব্র্যান্ডন হাইড যোগ করেছেন, “আমরা সেখানে পালিয়ে গিয়েছিলাম।”

জিনিসগুলি এখনও শিকাগোর জন্য ভুল হচ্ছে বলে মনে হচ্ছে, যা এই বছর 15-36 এ নেমে গেছে। শিকাগোর .294 জয়ের শতাংশ বেসবলে সবচেয়ে খারাপ, এবং আধুনিক বেসবল ইতিহাসে (1900 সাল থেকে) 18তম সবচেয়ে খারাপ হবে। হোয়াইট সক্স একটি 47-115 রেকর্ডে রাইড করে এবং প্রায় প্রতিটি পরিসংখ্যান বিভাগে নীচে বা কাছাকাছি স্থান করে।

কি একটি উদযাপন

বাল্টিমোর ওরিওলসের খেলোয়াড়রা গ্যারান্টিড রেট স্টেডিয়ামে শিকাগো হোয়াইট সোক্সকে পরাজিত করার পর উদযাপন করছে। (ক্যামিল ক্রজাকজিনস্কি/ইউএসএ টুডে স্পোর্টস)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

এটি ও’র জন্য একটি বড় জয় ছিল, যারা তাদের আগের নয়টির মধ্যে তিনটি এবং ছয়টি হেরেছিল। তারা 30-18 এ উন্নতি করেছে।

অ্যাসোসিয়েটেড প্রেস এই প্রতিবেদনে অবদান রেখেছে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

রাইস হসকিন্স জেফ ম্যাকনিলের কাছে চলে যাওয়ার পরে মেটস-ব্রুয়ার্সের উদ্বোধনী দিনের খেলায় উত্তেজনা বেড়েছে

News Desk

মেসির বিদায়ের পর পিএসজির সোশ্যাল মিডিয়ায় তোলপাড়

News Desk

৯ ভেন্যুতে হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ

News Desk

Leave a Comment