একটি বিশৃঙ্খল পিজিএ চ্যাম্পিয়নশিপ শেষ হওয়ার সাথে সাথে স্কটি শেফলার চূড়ান্ত রাউন্ডে শক্তিশালী হয়েছিলেন
খেলা

একটি বিশৃঙ্খল পিজিএ চ্যাম্পিয়নশিপ শেষ হওয়ার সাথে সাথে স্কটি শেফলার চূড়ান্ত রাউন্ডে শক্তিশালী হয়েছিলেন

রবিবার লুইসভিলে স্কটি শেফলারের জন্য একটি বন্য, বিশৃঙ্খল সপ্তাহের সমাপ্তি ঘটে এবং এর আগে যা কিছু এসেছিল তা সত্ত্বেও তিনি একটি উচ্চ নোটে তার চূড়ান্ত সফর শেষ করেছিলেন।

শেফলার শনিবার 73 গুলি করার পর নিজেকে বিবাদ থেকে বের করে আনেন, তাকে স্ট্যান্ডিংয়ে নামানোর জন্য 2 ওভার সমান। কিন্তু শেফলার রবিবার ফাইনাল রাউন্ডে ৬-অন্ডার ৬৫ নিয়ে শক্তিশালী হয়ে ফিরে আসেন, যা তাকে ১৬ ধাপ এগিয়ে বিলি হরশেল, জাস্টিন থমাস এবং রবার্ট ম্যাকইনটায়ারের সাথে অষ্টম স্থানে রেখে যায়।

ভালহাল্লা গল্ফ ক্লাবে এটি শেফলারের সেরা রাউন্ড ছিল, এই সপ্তাহান্তে তার জন্য বিতর্কে ভরা একটি ভেন্যু ছিল যখন তাকে কোর্সের বাইরে গ্রেপ্তার করা হয়েছিল এবং একজন পুলিশ অফিসারের উপর সেকেন্ড-ডিগ্রি হামলা, তৃতীয়-ডিগ্রী অপরাধমূলক দুষ্টুমি, বেপরোয়া গাড়ি চালানো এবং সিগন্যাল উপেক্ষা করার অভিযোগ আনা হয়েছিল। শুক্রবার সকালে ট্র্যাফিক পরিচালনা করছেন একজন কর্মকর্তা।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

মার্কিন যুক্তরাষ্ট্রের স্কটি শেফলার 19 মে, 2024-এ কেনটাকির লুইসভিলে ভালহাল্লা গলফ ক্লাবে 2024 পিজিএ চ্যাম্পিয়নশিপের চূড়ান্ত রাউন্ডের সময় 18 তম গ্রিনটি বন্ধ করে দিচ্ছেন। (রস কিন্নায়ার্ড/গেটি ইমেজ)

শেফলারের এখন-কুখ্যাত ছবি, কমলা জাম্পস্যুট এবং সমস্ত, ভাইরাল হয়েছিল কারণ তাকে হাতকড়া পরা অবস্থায় দেখা গেছে, থানায় নিয়ে যাওয়া হয়েছে, বুক করা হয়েছে এবং দ্বিতীয় রাউন্ড শুরু করার জন্য কয়েক ঘন্টা পরে ফিরে এসেছে। তিনি প্রথম হোলে ধরে রেখেছিলেন এবং টুর্নামেন্টের জন্য 9-আন্ডার সমানে যাওয়ার জন্য 5-অন্ডার 66 নিয়ে শেষ করেছিলেন।

তবে শনিবার প্রথম রাউন্ডে শেফলারের জন্য একটি লড়াই ছিল, যা তিনি গত বছর থেকে সমানে শেষ করেছিলেন। যাইহোক, এটি বিশ্ব নং 1 গল্ফারকে ভালহাল্লায় শক্তিশালী মৌসুম শেষ করা থেকে বিরত রাখতে পারেনি।

রবিবার এটি সেভাবে শুরু হয়নি, কারণ তিনি উদ্বোধনী স্লট বিপর্যস্ত করেছিলেন। শেফলার তার স্কোরকার্ডে স্কোয়ারে ক্লান্ত হয়ে পড়েছেন কারণ তিনি পরের তিনটি গর্ত সমান করতে থাকলেন এবং তারপর 5 নম্বর গর্তে একটি বার্ডির সাথে সমান হয়ে যান।

Scottie Scheffler PGA চ্যাম্পিয়নশিপ চলাকালীন গ্রেপ্তারের পরে চার্জ কমে যেতে পারে: রিপোর্ট

শেফলার বার্ডি নং 8 এর জন্য সামনের নয়টিতে 1-আন্ডার 34 দিয়ে শেষ করতে গিয়েছিলেন। তারপর তিনি সত্যিই তার চূড়ান্ত নয়টি গর্ত উপর ভলিউম চালু. শেফলারের পাঁচটি বার্ডি পিঠে দেখা গেছে (হোল 10, 12, 13, 15, 16) কারণ সে দেখতে অনেকটা সেই খেলোয়াড়ের মতো যে তার শেষ পাঁচটি পিজিএ ট্যুর ইভেন্টের মধ্যে চারটি জিতেছে।

“অবশ্যই আমি এই সপ্তাহের মধ্য দিয়ে যাবার আশা করছিলাম তা নয়, তবে সামগ্রিকভাবে, আমি এই সপ্তাহে যেভাবে লড়াই করেছি তাতে আমি গর্বিত এবং বাড়ি ফিরে এবং পরের সপ্তাহের জন্য প্রস্তুত হওয়ার জন্য উত্তেজিত,” শেফলার তার পরে সিবিএস স্পোর্টসের আমান্ডা ব্যালিওনিসকে বলেছিলেন। জয় ফাইনাল রাউন্ড।

“আমি সাধারণত অফ-ট্র্যাক জীবন যতটা সম্ভব শান্ত রাখার চেষ্টা করি। স্পষ্টতই এই সপ্তাহে এটি সেভাবে ছিল না,” তিনি যোগ করেছেন।

শেফ্লার সেই গতিকে সামনের সপ্তাহে নিয়ে যেতে দেখবেন পেনসিলভানিয়ার হ্যারিসবার্গের ঔপনিবেশিক গল্ফ ক্লাবে চার্লস শোয়াব চ্যালেঞ্জে, যদিও মঙ্গলবার তার ট্রায়ালের তারিখ রয়েছে।

যাইহোক, জেফারসন কাউন্টি ডিস্ট্রিক্ট অ্যাটর্নি অফিস শেফলারের অভিযোগ প্রত্যাহার করার জন্য “এখন পর্যন্ত” পরিকল্পনা করছে, নো লেইং আপ অনুসারে, যা রবিবার “অফিসের চিন্তাভাবনার সাথে পরিচিত” একটি উত্সকে উদ্ধৃত করেছে।

Scottie Scheffler একটি বাঙ্কার শট আঘাত

মার্কিন যুক্তরাষ্ট্রের স্কটি শেফলার কেনটাকির লুইসভিলে, 18 মে, 2024-এ ভালহাল্লা গল্ফ ক্লাবে পিজিএ চ্যাম্পিয়নশিপের তৃতীয় রাউন্ডের সময় 18 তম গর্তে একটি বাঙ্কার থেকে একটি শট খেলছেন৷ (মাইকেল রিভস/গেটি ইমেজ)

শ্যাফলার অভিযোগ করা হয়েছে যে একজন পুলিশ অফিসারকে পাশ কাটিয়ে যান যিনি ভালহাল্লার কাছে ট্র্যাফিক পরিচালনা করছিলেন একটি দুর্ঘটনার পরে যেখানে শুক্রবার ভোরে একটি শাটল বাসের ধাক্কায় একজন ব্যক্তি নিহত হন। ঘটনার জন্য গ্রেপ্তারের প্রতিবেদন অনুসারে, লুইসভিলের গোয়েন্দা ব্রায়ান গিলিসকে শেফলারের গাড়িতে নিজেকে পিন করার পরে টেনে-হিঁচড়ে আহত করা হয়েছিল।

“জেফারসন কাউন্টি জেলা অ্যাটর্নি অফিস মিঃ শেফলারের মামলার বিষয়ে কোনো সিদ্ধান্ত নেয়নি,” জেফারসন কাউন্টি জেলা অ্যাটর্নি মাইক ও’কনেল একটি বিবৃতিতে বলেছেন। “আমরা এই ক্ষেত্রে তথ্য সংগ্রহ চালিয়ে যাচ্ছি এবং এটি পর্যালোচনা করব এবং সেই অনুযায়ী এগিয়ে যাব।”

জেফারসন কাউন্টি প্রসিকিউটর অফিস ফক্স নিউজ ডিজিটালের মন্তব্যের অনুরোধের সাথে সাথে সাড়া দেয়নি।

লুইসভিলের মেয়র ক্রেগ গ্রিনবার্গ শনিবারও উল্লেখ করেছেন যে শেফলারের সাথে জড়িত ঘটনার কোনও বডি ক্যামেরা ফুটেজ নেই।

শুক্রবার তার সফর শুরুর আগে একটি বিবৃতিতে শেফলার পরিস্থিতিটিকে একটি “বিশাল ভুল বোঝাবুঝি” হিসাবে বর্ণনা করেছেন।

তিনি যোগ করেছেন: “আজ সকালে, আমি পুলিশ অফিসারদের নির্দেশ অনুসারে কাজ করছিলাম। পরিস্থিতি খুব বিশৃঙ্খল ছিল, যা আগে ঘটে যাওয়া মর্মান্তিক ঘটনার পরিপ্রেক্ষিতে বোধগম্য, এবং আমি যা ভেবেছিলাম তা সম্পর্কে একটি উল্লেখযোগ্য ভুল বোঝাবুঝি ছিল আমাকে যা করতে বলা হয়েছে। ” সে বলেছিল. “আমি কখনই কোন নির্দেশনা উপেক্ষা করতে চাইনি। আশা করি আমি এটিকে একপাশে রেখে আজ গল্ফের দিকে মনোনিবেশ করতে পারব।”

Scottie Scheffler সঠিক পথে আছে

মার্কিন যুক্তরাষ্ট্রের স্কটি শেফলার কেনটাকির লুইসভিলে 19 মে, 2024-এ ভালহাল্লা গল্ফ ক্লাবে 2024 পিজিএ চ্যাম্পিয়নশিপের চূড়ান্ত পর্বের সময় 18 তম ফেয়ারওয়েতে হাঁটছেন৷ (রস কিন্নায়ার্ড/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

“অবশ্যই, টুর্নামেন্টের সাথে জড়িত আমরা সবাই আজ সকালে আগের দুর্ঘটনায় মারা যাওয়া লোকটির পরিবারের প্রতি আমাদের গভীর সমবেদনা জানাই। এটি সবকিছুকে পরিপ্রেক্ষিতে রাখে।”

ফক্স নিউজের রায়ান গেডোস এই প্রতিবেদনে অবদান রেখেছেন।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

স্কট থম্পসন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

ক্যাটলিন ক্লার্ক বিতর্কের পর প্রথম ম্যাচেই স্কাই ভক্তদের কাছ থেকে চিন্ডি কার্টার স্ট্যান্ডিং ওভেশন পেয়েছেন

News Desk

এমিট স্মিথ কাউবয় সতীর্থ ল্যারি অ্যালেন মারা গেছে শেখার পরে কান্নার সাথে লড়াই করেছেন: ‘আমার হৃদয় ভেঙে গেছে’

News Desk

কেন রেঞ্জাররা আবার বাড়িতে আন্ডারডগ – এবং ড্রাফটকিংসের জন্য একটি দুঃস্বপ্ন: ‘উচ্চ ঝুঁকি’

News Desk

Leave a Comment