এঞ্জেলস বাউন্স ব্যাক করে ওরিওলসকে পরাজিত করার সাথে সাথে রিড ডেটমারস জ্বলে ওঠে
খেলা

এঞ্জেলস বাউন্স ব্যাক করে ওরিওলসকে পরাজিত করার সাথে সাথে রিড ডেটমারস জ্বলে ওঠে

রবিবার বাল্টিমোর ওরিওলসের বিপক্ষে 4-1 ব্যবধানে জয়ের সাথে মৌসুমের উদ্বোধনী সুইপ এড়াতে সাহায্য করার জন্য রিড ডেটমারস অ্যাঞ্জেলসকে ঢিবির উপর কিছু অত্যন্ত প্রয়োজনীয় দক্ষতা দিয়েছেন, পাঁচ ইনিংসে এক রানের অনুমতি দিয়েছে।

অ্যাঞ্জেলস বাল্টিমোরের বিরুদ্ধে তাদের প্রথম দুটি খেলায় 24-7 গোলে আউটস্কোর করেছিল, যা শনিবারের 13-4 হারের পরে একটি দল পুনর্মিলন ঘটায়। তারপর ডেটমারস (1-0) ঢিবিটি নিয়ে ওরিওলসকে শান্ত করে এবং অ্যাঞ্জেলস প্রথম দুই ইনিংসের প্রতিটিতে দুটি করে রান করে।

টেলর ওয়ার্ড স্কোরিং খোলার জন্য একটি দুই রানের হোমারকে আঘাত করেছিলেন, এবং যদিও টাইলার ওয়েলস (0-1) ছয়টি ইনিংস খেলেছিলেন – এবং দ্বিতীয়টির পরে একটি বেস রানারকে অনুমতি দেননি – ক্ষতি হয়েছিল।

Detmers আত্মসমর্পণ দুই হিট, আঘাত আউট সাত এবং হাঁটা তিন. হোসে সোরিয়ানো তিনটি ইনিংস কাজ করেছেন, এবং কার্লোস এস্তেভেজ তার প্রথম সেভটিতে একটি নিখুঁত নবম রেকর্ড করেছেন।

অ্যাঞ্জেলস 2-0 এগিয়ে থাকায়, লুইস রেঙ্গিফো এবং লোগান ওহোবি একক দিয়ে দ্বিতীয় ইনিংস শুরু করেছিলেন। তারপরে, জ্যাক নেটো একটি আরবিআই সিঙ্গেল হিট করেন, এবং রানাররা অ্যান্থনি রেন্ডনের ডিপ ড্রাইভে দ্বিতীয় এবং তৃতীয় স্থানে চলে যায়।

ক্যাচার জেমস ম্যাকক্যান তারপর তৃতীয় থেকে ও’হপকে সিঙ্গেল আউট করার চেষ্টা করেন, কিন্তু বলটি রানারকে আঘাত করে এবং একটি ত্রুটির কারণে ব্যাগের মধ্য দিয়ে বাউন্স করে, ও’হপকে গোল করতে দেয়।

গুনার হেন্ডারসন সেকেন্ডের নিচের দিকে দুটি আউট দিয়ে একটি বেস-লোডেড ওয়াক আঁকেন, কিন্তু ডেটমারস সেই ইনিংস থেকে বেরিয়ে আসতে সক্ষম হন যখন অ্যাডলি রাটসম্যান জোর করে আউট করার জন্য গ্রাউন্ডিং আউট করেন।

রবিবার প্রথম ইনিংসে বাল্টিমোর ওরিওলসের বিপক্ষে দুই রানের হোম রান আঘাত করার পর টেলর ওয়ার্ড দ্বিতীয় বেসকে ঘিরে।

(স্টিভ রাউরকে/অ্যাসোসিয়েটেড প্রেস)

হেন্ডারসন সোরিয়ানোর বিরুদ্ধে সপ্তম ইনিংসে দুটি আউট এবং একটি আউট নিয়ে আসেন, কিন্তু তিনি একটি রুটিন গ্রাউন্ডারকে আঘাত করেন এবং অ্যাডলি রাটসম্যান বাম মাঠের দিকে লাইন দেন।

প্রথম দুটি গেমে আধিপত্য বিস্তার করা সত্ত্বেও, ওরিওলসের কাছে তাদের পিচিং স্টাফের গভীরতা নিয়ে প্রশ্ন রয়েছে, আহতদের তালিকায় কাইল ব্র্যাডিশ এবং জন মানেস। ওয়েলস প্রথম দিকে লড়াই করেছিল কিন্তু সাতটি স্ট্রাইকআউট এবং কোন হাঁটা ছাড়াই শেষ হয়েছিল। তিনি তিনটি অর্জিত রান এবং পাঁচটি হিট অনুমতি দিয়েছেন।

অ্যাঞ্জেলসের জন্য পরবর্তী: মিয়ামিতে তিন-গেমের সিরিজের জন্য। চেজ সিলসেথ অ্যাঞ্জেলসের হয়ে সোমবার ম্যাক্স মায়ারের বিপক্ষে শুরু করবেন।

Source link

Related posts

লিওনেল মেসির দেহরক্ষী পিচের দিকে ছুটে আসা ভক্তকে সামলাতে দ্রুত দৌড়ে যান

News Desk

মাঝপথেই রাসেলকে হারালো ঢাকা  

News Desk

লেইটনকে বিশ্বকাপ দলে রাখার কারণ বলেছে বিসিবি

News Desk

Leave a Comment